2015年5月20日星期三

নইলে কম শুধু কার্যকর উপায়

উচ্চ creatinine স্তর হারানো কিডনি ফাংশন এবং ক্ষতিগ্রস্ত কিডনি দ্বারা ঘটিত হয়, যাতে আপনি পুঙ্খানুপুঙ্খভাবে creatinine স্তর রোগের চিকিত্সা এবং নিম্ন করতে চান, শুধুমাত্র মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এবং ইমিউনোথেরাপি লক্ষ্য অর্জন করতে পারেন. ওয়েস্টার্ন ওষুধ creatinine কমে আসে এবং ডায়ালিসিস এবং কিডনি ট্রান্সপ্লান্ট ছাড়া কিডনি রোগের চিকিত্সা কোন কার্যকর পদ্ধতি আছে. অনেক রোগী তাদের হয় এবং পছন্দ করে নিন চিন্তিত হন, কিন্তু এখন আপনি creatinine কমে আসে এবং আপনার কিডনি রোগ নিরাময় জন্য কোন পার্শ্ব প্রতিক্রিয়া আছে, যা একটি নতুন পদ্ধতি আছে.
মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy বহিরাগত অ্যাপ্লিকেশন দ্বারা রোগ নিরাময়কারী প্রভাব সঙ্গে কিডনি রোগ একইরূপে. রোগীদের কোনো ব্যথা এবং রোগীদের পিছনে করা মাইক্রো-চীনা ঔষধ তৈরি করা হয়, যা ঔষধ ব্যাগ ছাড়া চিকিত্সা নিতে. তারপর থেরাপি যন্ত্রপাতি সাহায্যে, কার্যকর ওষুধ সরাসরি কিডনি ক্ষত মধ্যে আশ্লিষ্ট হয়. কিডনি ক্ষতি প্রক্রিয়া দীর্ঘ, তাই ক্ষতিগ্রস্ত কিডনি পুনরুদ্ধার অনেক সময় প্রয়োজন. creatinine অল্পে অল্পে কম হবে এবং চিকিত্সার পর, রোগীদের আবার একটি স্বাভাবিক জীবন থাকবে. রোগীদের কিডনি ফাইব্রোসিস ব্লক এবং ক্ষতিগ্রস্ত কিডনি খারাপ অবস্থায় পরিবর্তন করার জন্য একটি সময়ের জন্য মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy গ্রহণ করা প্রয়োজন.
ইমিউনোথেরাপি কিডনি কাঠামো পুনর্নির্মাণ একটি মহান প্রভাব রয়েছে এবং মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সঙ্গে মেরামত কিডনি একটি ভালো অবস্থায় আছে এবং আরো উন্নত, যা একটি নতুন পদ্ধতি. Immunotherapys শরীরের মধ্যে প্রবেশ করে, তখন তারা খুঁজে এবং দ্রুত শরীরের ক্ষতিগ্রস্ত অংশে যান এবং তারপর নতুন Immunotherapys regenerating সঙ্গে তাদের মেরামত আরম্ভ করা হবে. তারা হত্তয়া কিছু সময় প্রয়োজন এবং রোগীদের তাদের জন্য একটা ভালো অবস্থানে প্রদান করতে হবে এবং তারপর আপনি ভাল Immunotherapys দ্বারা চিকিত্সা করা হবে. Creatinine কম এবং কিডনি রোগের চিকিত্সা আর অচিন্তনীয় হয়.

আপনি creatinine সম্পর্কে আরো জানতে চান, আপনি অনলাইন আমাদের বিশেষজ্ঞ পরামর্শ বা আমাকে ইমেইল করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor