2015年5月30日星期六

বেকিং সোডা আপনার কিডনি কার্যকারিতা উন্নত

কিডনি ফাংশন আমাদের ভাল স্বাস্থ্য অত্যাবশ্যক. ক্রনিক কিডনি রোগ (CKD) রোগীদের তাদের কিডনির উন্নত করতে আগ্রহী হয়. তাই এখানে আমি রেনাল ফাংশন উন্নত করতে পারেন, যা একটি পদার্থ --- বেকিং সোডা, সুপারিশ.
রেনাল ফাংশন উন্নতি অনেক পদ্ধতি আছে. বেকিং সোডা যারা পদ্ধতি এক. গবেষকরা বেকিং সোডা উল্লেখযোগ্যভাবে কিডনি রোগের অগ্রগতি ধীর পারেন পাওয়া গিয়েছে. এবং ডাক্তার বেকিং সোডা গ্রহণ রোগীকে জন্য, কিডনি ফাংশন পতন হার বেকিং সোডা স্বীকার করেনি যারা দুই-তৃতীয়াংশ ধীর ছিল যে রিপোর্ট.
যেহেতু আমরা জানি দীর্ঘস্থায়ী কিডনি রোগ ভাল নিয়ন্ত্রিত না হলে, এটা রেনাল ডিজিজ (ESRD) এর শেষ পর্যায়ে দিকে আগাম পারে. কিডনি কিছু স্তরে ক্ষতিগ্রস্ত হয়, শরীরের বর্জ্য এবং বিষক্রিয়াগত মাথাব্যথা পর্যাপ্তরূপে, কিডনি থেকে ফিল্টার করা হবে না এই সময়ে, একটি শর্ত বিপাকীয় রক্তে অম্লাধিক্যজনিত বিকার প্রদর্শিত হতে পারে বলা.
বিপাকীয় রক্তে অম্লাধিক্যজনিত বিকার অ্যাসিড-ক্ষারীয় ভারসাম্য সবচেয়ে সাধারণ ব্যাঘাতের এক. এছাড়াও, এটি একটি রোগীর রক্ত ​​pH এর অস্বাভাবিক কম মানে. বিপাকীয় রক্তে অম্লাধিক্যজনিত বিকার রোগীদের জন্য গুরুতর ফলাফল হতে পারে, উদাহরণস্বরূপ, রোগীদের দ্রুত শ্বাস, ইত্যাদি হিংস্র হতে পারে
এছাড়াও সোডিয়াম খাবার সোডা বলা সোডা, বেকিং, বিপাকীয় রক্তে অম্লাধিক্যজনিত বিকার মোকাবেলা করতে পারেন. বেকিং সোডা একটি ছোট প্রতিদিনের মাত্রাটি নিতে রোগীকে রেনাল ফাংশন স্বাভাবিক পতন মাত্রা থাকতে পারে. উপরন্তু, বেকিং সোডা নিতে রোগীকে একটি ভাল পুষ্টি পেতে. একই সময়ে, সোডিয়াম ভোজনের কোনো রক্তচাপ সমস্যার কারণ হবে.
ক্লিনিকাল মধ্যে বেকিং সোডা প্রায়ই বিপাকীয় রক্তে অম্লাধিক্যজনিত বিকার এর শুদ্ধি একটি ঔষধ হিসাবে ব্যবহৃত হয়. এটা রেনাল tubules দ্বারা উত্পাদিত হয় যা NH + + পরিমাণ, হ্রাস করতে পারে এবং এটা কিডনি রোগ অবশ্যই বাড়িয়ে পারে.

দীর্ঘস্থায়ী কিডনি রোগের প্রাথমিক পর্যায়ে, বেকিং সোডা অল্প পরিমাণে নিতে যাতে রোগীদের এই রোগের অগ্রগতি বিলম্ব সেইসাথে আপনার রেনাল ফাংশন উন্নত করার জন্য সহায়ক.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor