2015年5月23日星期六

ডায়ালিসিস মূত্রবিষদুষ্টতা চিকিত্সা অনন্য পদ্ধতি?

ডায়ালিসিস মূত্রবিষদুষ্টতা আচরণ অনন্য পদ্ধতি? আমরা উত্তর পেতে চান, প্রথম আমরা মূত্রবিষদুষ্টতা কি জানা উচিত, এবং ডায়ালিসিস কি.
মূত্রবিষদুষ্টতা দীর্ঘস্থায়ী কিডনি রোগের শেষ পর্যায়ে. মূত্রবিষদুষ্টতা তাই উচ্চরক্তচাপ, রক্তাল্পতা, চামড়া পাঁচড়া, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে, পরিপাক ইমিউনোথেরাপি রোগ এবং মত অনেক জটিলতা করানো যাবে. এই পর্যায়ে, GFR (Glomerular পরিস্রাবণ হার) nephrons এর সবচেয়ে ক্ষতিগ্রস্ত এবং শারীরবৃত্তীয় ফাংশন হারান হয়, যার মানে <15%, হয়. প্রায় সব বিষ এবং বিপাকীয় বর্জ্য শরীর থেকে বের সরানো যাবে না, এবং রক্তে ফেলে রাখা হয়. অতিরিক্ত বিষ এবং রক্তে বর্জ্য অন্যান্য syImmunotherapys বিশৃঙ্খলা করতে. মূত্রবিষদুষ্টতা যথাসময়ে এবং যথাযথভাবে চিকিত্সা করা না হয় তাহলে, পুরো কিডনি সব শারীরবৃত্তীয় ফাংশন হারান. যে যদি, রোগীদের কিডনি প্রতিস্থাপনের গ্রহণ করতে হবে.
মূত্রবিষদুষ্টতা চিকিত্সার জন্য, সবচেয়ে সাধারণ পশ্চিমা চিকিত্সা ডায়ালিসিস হয়. ডায়ালিসিস রক্ত ​​মানব দেহের আউট প্রবাহিত হয়ে ডায়ালিসিস মেশিন মধ্যে প্রবেশ করে, এবং ডায়ালিসিস মেশিন বিষ এবং বিপাকীয় বর্জ্য অপসারণ কিডনি প্রতিস্থাপন যে বোঝায়. এর পরে, রক্ত ​​আবার মানব দেহের মধ্যে প্রবাহিত হয়. এমনকি ডায়ালিসিস বিষ কিডনি জায়গায় ফাংশন বহিষ্কার সঞ্চালন করা সম্ভব যদিও. কিন্তু দীর্ঘমেয়াদী ডায়ালিসিস মূত্রবিষদুষ্টতা রোগীদের আরো নেতিবাচক প্রভাব এনেছে.
ডায়ালিসিস চিকিত্সা পদ্ধতি কিন্তু একটি সহকারী এক নয়, রেনাল স্বকীয় কোষ এখনও ডায়ালিসিস সময় ক্ষতিগ্রস্ত হচ্ছে. রক্ত filtrating এবং বিষ বহিষ্কার মত রেনাল ফাংশন ভেঙ্গে পড়ছে. অতএব, দীর্ঘমেয়াদী ডায়ালিসিস বৃদ্ধি ডায়ালিসিস ফ্রিকোয়েন্সি করানো যাবে. ও কিডনি বাতিল করা হয়.
এবং মূত্রবিষদুষ্টতা রোগীদের ডায়ালিসিস বন্ধ নিক্ষেপ করতে পারেন? এবং মূত্রবিষদুষ্টতা আসল চিকিত্সা কি?
পশ্চিমা চিকিত্সা কিভাবে চীনা ঔষধ চিকিত্সা সম্পর্কে মূত্রবিষদুষ্টতা, বিবেচনা করতে পারবে না যেহেতু?
প্রথাগত চীনা ওষুধ মুখে মুখে নেয়া হয়. রক্তসংবহন বরাবর, শুধুমাত্র কয়েক সক্রিয় ওষুধ কিডনি আঘাত পৌঁছাতে. গুরুতর মূত্রবিষদুষ্টতা জন্য, এই তাই কয়েক ওষুধ কোন উচ্চ মান হয়. তাই আমরা আপনাকে আশ্বাস- সেরা চিকিত্সা প্রভাব সঞ্চালন ওষুধ তৈরীর উদ্দেশ্যে, সমস্ত সক্রিয় ওষুধ কিডনি আঘাত অর্জন করতে একটি আবেদন পদ্ধতি নেওয়া উচিত.
অতএব, Shijiazhuang কিডনি রোগ হাসপাতালের সহকারী পদ্ধতি হিসাবে ব্যাপক hemadialysis সঙ্গে কোর চিকিত্সা পদ্ধতি হিসাবে মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy উদ্ভাবন হয়েছে.
প্রথমত, ব্যাপক hemadialysis মানব দেহের আউট বিষ এবং বিপাকীয় বর্জ্য সবচেয়ে অপসারণ করতে পারেন. এই ধাপে মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy জন্য স্থান ও সময় করতে পারেন.
দ্বিতীয়ত, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy micronized চীনা ওষুধ সরাসরি বহিরাগত অ্যাপ্লিকেশন আকারে কিডনি আঘাত পৌঁছাতে করতে. micronized চীনা ওষুধ প্রধান চার ফাংশন নিম্নলিখিত করা:
1. রক্তনালীসমূহ dilating;
রক্তনালীসমূহ dilating ক্ষতিগ্রস্ত কোষ পুনরুদ্ধার করা এবং রেনাল স্বাভাবিক গঠন পুনর্নির্মাণ জন্য পর্যাপ্ত অক্সিজেন এবং পুষ্টি সরবরাহ, ভাল রেনাল মাইক্রো রক্তসংবহন হয়.
2. এন্টি- প্রদাহ;
স্ফীত কারণের রেনাল ফাইব্রোসিস inducing এর প্রধান কারণ. তাই এটা রেনাল স্বকীয় কোষ infiltrating প্রদাহজনক কারণের প্রতিরোধ অত্যাবশ্যক.
3. Anticoagulation;
রক্ত জমাট বেঁধে গঠনের প্রচার করতে পারেন যা প্রদাহ, প্লেটলেট কার্যকলাপ বৃদ্ধি পায়, যাও দুজনে. যে ইস্কিমিয়া এবং অক্সিজেনের অভাব যার ফলে প্রবাহিত রক্ত ​​ব্লক করতে পারেন.
4. অত্যধিক বহিরাগত ম্যাট্রিক্স অধ: পতিত;
সক্রিয় ওষুধ বহিরাগত ম্যাট্রিক্স অধ: পতন পারেন যা লাইসোসোমের সক্রিয় করতে পারবেন. এই ধাপে বাস্তব কোষ জায়গা না এবং মসৃণ রক্ত ​​প্রবাহ করা হয়.

এই পদক্ষেপের মধ্য দিয়ে, রোগীদের মূল কারণ ভিত্তিতে ভাল মূত্রবিষদুষ্টতা পেতে পারেন. শুধুমাত্র রোগীর মূত্রবিষদুষ্টতা সঠিক এবং কার্যকর চিকিত্সা গ্রহণ অতএব, যদি তারা ভাল চিকিত্সা এবং অন্যদের হিসাবে স্বাভাবিক জীবন যাপন করা যাবে. আপনি মূত্রবিষদুষ্টতা চিকিত্সার পদ্ধতি সম্পর্কে আরো বিস্তারিত জানতে চান, আপনি আমাদের অনলাইন বিশেষজ্ঞদের পরামর্শ বা আমার ইমেইল পাঠাতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor