2015年5月19日星期二

ক্রনিক কিডনি রোগ চিকিত্সায় প্রকাশ

ক্রনিক কিডনি রোগ চিকিত্সায় প্রকাশ
গত উত্তরণ, আমরা মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy চিকিত্সার পর প্রথম পর্যায়ে উপস্থিত প্রকাশ সম্পর্কে কথা বলেছি. এখানে এই উত্তরণ প্রধানত প্রকাশ দ্বিতীয় পর্যায়ে প্রদর্শিত হবে কি হয়. যে আগে, পর্যায় দুই ক্রনিক কিডনি রোগের চিকিৎসা প্রধান বৈশিষ্ট্য সম্পর্কে জানা খুবই গুরুত্বপূর্ণ.
বৈশিষ্ট্য:
পর্যায় দুটি ক্রনিক কিডনি রোগের চিকিৎসা প্রধান উদ্দেশ্যে রক্ত ​​সঁচায়ক বর্জ্য পদার্থ অপসারণ এবং extracellular ম্যাট্রিক্স অধ: পতন হয়. এই পর্যায়ে রেনাল ফাংশন মেরামত কি বিন্দু. শুধুমাত্র কিডনি উদ্দিষ্ট যা চীনা ঔষধ সক্রিয় পদার্থ, সক্রিয় পদার্থ শুধুমাত্র ক্ষতিগ্রস্ত কিডনি টিস্যু উপর কাজ করে এবং স্বাভাবিক রেনাল টিস্যু প্রভাবিত করে না, যার মানে নির্দিষ্টতা বৈশিষ্ট আছে. এটা Esta রোগ গঠন একটি দীর্ঘ মেয়াদী লাগে, কারণ অতএব চিকিত্সা একটি দীর্ঘ অগ্রগতি. রোগীর শরীরের মধ্যে পাওয়ার পর, প্রথাগত চীনা মেডিসিন সক্রিয় পদার্থ সম্পূর্ণরূপে আঘাত পর্যন্ত সরানো হয়েছে মেরামত করা যাবে না যার অন্তর্নিহিত মৃত কোষ ধ্বংস করে দেবে. আমাদের তারা শুধুমাত্র রোগ কার্যকরভাবে গ্রহণ করা যেতে পারে দীর্ঘমেয়াদী চিকিৎসারত উপর জিদ যে রোগীদের বলতে জন্য যার ফলে, এটা প্রয়োজন.
পর্যায় দুটি চিকিত্সা সম্পন্ন করা হয় যখন, কিছু পরিবর্তন) ঘটবে.
● লক্ষণ: যেমন ফুলে, ক্লান্তি এবং দরিদ্র ক্ষুধা হিসাবে উপশম হয় এবং অসুস্থতা অবস্থা স্থিতিশীল হতে থাকে. এই ক্ষেত্রে, যতদিন রোগীদের সংক্রমণ কারণের হস্তক্ষেপ এড়ানোর হিসাবে: যেমন ঠান্ডা, বহিরাগত ক্ষত, এবং প্রদাহ হিসাবে, লক্ষণ আবার প্রদর্শিত হবে না.
● মুত্র পরিবর্তন: ধীরে ধীরে এবং flocs প্রদর্শিত একই সময়ে মেঘলা প্রস্রাব হয়ে. প্রস্রাব প্রোটিন কমে যাবে এবং অতিপ্রাকৃত রক্তের উপশম হয়.
● ভাল হয়ে রক্ত ​​ইলেক্ট্রোলাইট, রক্ত ​​প্রাণরসায়ন এবং metabolization বিশৃঙ্খলা.
● রক্তের creatinine, ইউরিয়া নাইট্রোজেন, এবং ইউরিক অ্যাসিড ধীরে ধীরে হ্রাস.
● Glomerular পরিস্রাবণ হার, রেনাল ফাংশন, ধীরে ধীরে বৃদ্ধি পায় একটি প্রধান সূচক.
● hemachrome বৃদ্ধি এবং রক্তাল্পতা উপশম হয়.

পর্যায় দুটি উপরোক্ত সংক্ষিপ্ত ভূমিকা acerca চিকিত্সার মাধ্যমে, আপনি সাধারণত এটি সম্পর্কে তথ্য পেতে হবে. আপনি সম্পর্কিত তথ্য পেতে চান, আমাদের বিশেষজ্ঞদের সাথে যোগাযোগ করুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor