2015年5月13日星期三

রক্তাল্পতা সঙ্গে ক্রনিক কিডনি রোগ পর্যায়ের 4 রোগীদের জন্য চিকিত্সা

রক্তাল্পতা, কমে কিডনি ফাংশন একটি ক্লিনিকাল উদ্ভাস, প্রায়ই CKD পর্যায় 4. সারগর্ভ মৃত্যুহার এবং অসুস্হতা উন্নত CKD পর্যায় 4 সাথে সংযুক্ত করা হয় রোগীদের মধ্যে underrecognized হয়, এবং বর্তমান প্রমাণ প্রথম প্ররোচক মাল্টিমোডাল চিকিত্সার ফলাফল উন্নত করতে পারেন যে প্রস্তাব দেওয়া হয়.
PCPs স্বতন্ত্র প্রথম CKD এবং রক্তাল্পতা জন্য এ-ঝুঁকি রোগীদের পর্দা স্থান পেয়েছে. অধিকাংশ রোগীর, রক্তাল্পতা তীব্রতা সহজেই প্রাথমিক যত্ন সেটিং প্রয়োজনীয় erythropoietic এজেন্ট এবং শিরায় প্রদানের জন্য লোহার ব্যবহার দ্বারা হ্রাস করা যাবে. মাসিক ফলো আপ সাধারণ cardiorenal স্বাস্থ্য নির্ণয় করা এবং Hb মাত্রা অনুকূল Hb লক্ষ্য সংক্রান্ত বর্তমান প্রশ্ন দেওয়া 11-12 গ্রাম / dL অনুকূল পরিসর, লক্ষ্য অতিক্রম করা না তা নিশ্চিত করার জন্য প্রয়োজন বোধ করা হয়. CKD এবং তার জটিলতা বোঝা বৃদ্ধি অব্যাহত বলে আশা করা হচ্ছে.
রক্তাল্পতা সঙ্গে দীর্ঘস্থায়ী কিডনি রোগের জন্য সর্বশেষ চিকিত্সা ইমিউনোথেরাপি হয়. ইমিউনোথেরাপি মধ্যে CKD পর্যায় 4 এবং রক্তাল্পতা চিকিত্সার জন্য ছয় ধাপ আছে.
ধাপ এক: ব্র্যান্ড ইমিউন রোগ নির্ণয়ের. আমরা দেশ-বিদেশের সবচেয়ে উন্নত এবং সঠিক রোগ নির্ণয়ের syImmunotherapy নিজের হিসাবে আমরা প্রথমত CKD পর্যায় 4 এবং রক্তাল্পতা রোগীদের জন্য একটি ব্যাপক এবং syImmunotherapyatic নির্ণয় ও মূল্যায়ন ব্যবস্থা.
দুই ধাপ: ইমিউন ব্লক চিকিত্সা: আমরা CKD পর্যায় জন্য রক্তাল্পতা, দ্রুত ইমিউন প্রদাহজনক প্রতিক্রিয়া দমন করা যাবে যা যথা একটি শক্তিশালী ইমিউন দমন পদ্ধতি সঙ্গে 4 রোগীদের ইমিউন ব্লক চিকিত্সা একটি সেট তৈরি. এটা অস্বাভাবিক প্রদাহজনক প্রতিক্রিয়া দ্রুত অদৃশ্য হয়ে, সেইসাথে রেনাল স্বকীয় কোষের অস্বাভাবিক ক্ষতি খুব শীঘ্রই বন্ধ করতে করতে পারেন, যা দ্রুত গ্রহণ প্রভাব, উদ্দেশ্য অর্জন করতে পারেন.
তিন ধাপে: Immunologic সহনশীলতা: Immunologic সহনশীলতা কিডনি এবং এই উদ্দেশ্য ইমিউন কমপ্লেক্স আমানত সীমাতিরিক্ত প্রদাহজনক প্রতিক্রিয়া reoccurrence রোধ হয় যে গ্রহণ CKD পর্যায় 4 এবং রক্তাল্পতা রোগীদের লেট মানে.
চারটি ধাপে: ইমিউন প্রবিধান: CKD পর্যায় জন্য রক্তাল্পতা 4 রোগীদের, প্রথাগত চীনা মেডিসিন রক্তসংবহন উন্নীত করা এবং আমরা ইমিউন জটিল পরিত্রাণ পেতে পারেন যাতে রক্ত ​​Stasis অপসারণ করতে পারেন. আরো কি, আমরা মানুষের অনাক্রম্যতা এবং প্যাথোজেনিক বিদেশী ব্যাপার দূরে সাফ ক্ষমতা বাড়াতে পারে.
ধাপ পাঁচ: ইমিউন সুরক্ষা: CKD পর্যায় রক্তাল্পতা 4 রোগীদের জন্য, মূল উদ্দেশ্য চিকিত্সার কোর্সের মধ্যে রক্ষা এবং সুরক্ষা অবশ্যই সময় চিকিত্সা.

ছয় ধাপ: ইমিউন ক্লিয়ারেন্স: আমাদের হাসপাতালে Immunoadsorbent কৌশল, রক্তরস বিনিময়, রক্ত ​​পরিশোধন আমাদের CKD পর্যায় 4 রোগীদের শরীরের ইমিউন কমপ্লেক্স পরিষ্কার সাহায্য করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor