2015年5月15日星期五

CKD পর্যায় 3 লক্ষণ এবং চিকিত্সা

লক্ষণ এবং CKD পর্যায় 3 চিকিত্সার দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত অনেক রোগী দ্বারা বিষয়ে উদ্বিগ্ন থাকেন. CKD পারে GFR (Glomerular পরিস্রাবণ হার) অনুযায়ী 5 পর্যায়ে বিভক্ত করা যেতে পারে, যা দীর্ঘস্থায়ী কিডনি রোগ, এর সংক্ষিপ্ত রূপ.
CKD পর্যায় 1
সামান্য ফাংশন কমান; স্বাভাবিক বা অপেক্ষাকৃত উচ্চ পারে GFR সঙ্গে কিডনি ক্ষতি (≥90 মিলি / মিনিট / 1.73 M2). কিডনি ক্ষতি রক্ত ​​বা প্রস্রাব পরীক্ষা বা ইমেজিং গবেষণায় অস্বাভাবিকতা সহ আবেগপূর্ণ অস্বাভাবিকতা বা ক্ষতি মার্কার, হিসাবে সংজ্ঞায়িত করা হয়.
CKD পর্যায় 2
GFR মধ্যে Mild হ্রাস কিডনি ক্ষতি সঙ্গে (60-89 মিলি / মিনিট / 1.73 M2). কিডনি ক্ষতি রক্ত ​​বা প্রস্রাব পরীক্ষা বা ইমেজিং গবেষণায় অস্বাভাবিকতা সহ আবেগপূর্ণ অস্বাভাবিকতা বা ক্ষতি মার্কার, হিসাবে সংজ্ঞায়িত করা হয়.
CKD পর্যায় 3
GFR মাঝারি হ্রাস (30-59 মিলি / মিনিট / 1.73 M2). ব্রিটিশ নির্দেশিকা স্ক্রীনিং এবং রেফারেল উদ্দেশ্যে পর্যায়ে 3A (GFR 45-59) এবং পর্যায় 3B (GFR 30-44) মধ্যে পার্থক্য.
CKD পর্যায় 4
GFR কঠোর হ্রাস রেনাল রিপ্লেসমেন্ট থেরাপি জন্য (15-29 মিলি / মিনিট / 1.73 M2) প্রস্তুতি
CKD পর্যায় 5
প্রতিষ্ঠিত কিডনি ফেলিওর (GFR <15 মিলি / মিনিট / 1.73 M2, বা স্থায়ী রেনাল রিপ্লেসমেন্ট থেরাপি (RRT)
CKD পর্যায় 3 রেনাল ব্যর্থতার পর্যায়: SCR ~ 707ummol / L 442 পর্যন্ত ছুঁয়েছে (5 ~ 8mg / DL), Creatinine পরিস্কারের হার (CCR) 10 ~ 20ml / মিনিট মধ্যে কমে যায়, বান 17.9 পর্যন্ত রি ~ ​​28.6mmol (50 ~ 80mg / dL). গুরুতর রক্তাল্পতা দেখতে পারেন যেমন ফেজ, বিপাকীয় রক্তে অম্লাধিক্যজনিত বিকার, ক্যালসিয়াম ও ফসফরাস উপর বিপাকীয় ব্যাধি, ইত্যাদি পানি ও ইলেক্ট্রোলাইট, উপর বিপাকীয় ব্যাধি
CKD এর পর্যায় 3 চিকিত্সা
ওয়েস্টার্ন মানুষ সাধারণত যেমন আমরা উপরে উল্লিখিত উপসর্গ কমা লক্ষ্য হল এই দুই ধরনের হরমোন এবং immunosuppressive এজেন্ট ধরণের, বলে পরিচিত পশ্চিমা ওষুধ প্রয়োগ, এবং এই উপসর্গ সত্যিই কিছু সময়ের জন্য অদৃশ্য হয়ে যাবে. ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ মেরামত করা হয় নি তবে, যেহেতু, লক্ষণ যেমন ঠান্ডা থেকে, and so on হিসাবে, সংক্রমণ ভোগা CKD পর্যায় 3 রোগীদের আবার আবৃত্তি হবে. উপরন্তু, পশ্চিমী ঔষধ বিশেষত শিশুদের বৃদ্ধি প্রভাবিত হবে হরমোন জন্য, CKD পর্যায় 3 ভুগছেন যারা শিশুদের জন্য, বেশীর ভাগ পাশ্চাত্য মানুষ দ্বারা নিরূপিত হয়েছে যা পার্শ্ব প্রতিক্রিয়া আছে.
মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy প্রথাগত চীনা মেডিসিন থেকে আনমনা হয়. এটা প্রথমত যারা ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ অক্সিজেন এবং রক্ত ​​সরবরাহ এবং তারপর তাদের মেরামত, এইভাবে মৌলিকভাবে উপসর্গ বাঁধন করতে পারেন, যা অনেক পুষ্টিকর পদার্থ রয়েছে. উদাহরণস্বরূপ, রেনাল Glomerular basilar ঝিল্লি মেরামত করা হয় তাহলে, প্রোটিন, লোহিত কণিকা, রক্তের শ্বেতকণিকা proteinuria, hematuria ইত্যাদি চিরকাল অদৃশ্য হয়ে যাবে, যার মানে আউট ফুটা করা হবে.
ইমিউনোথেরাপি যারা necrotic কোষ মোকাবেলা করতে পারেন. ইমিউনোথেরাপি শক্তিশালী স্ব পুনর্নবীকরণ এবং মাল্টি-বিভেদ ক্ষমতার সঙ্গে প্রাথমিক কোষ হয়. তারা শিরায় প্রদানের জন্য ইনজেকশন মাধ্যমে মানব দেহের মিশে আছে, এবং তারপর Immunotherapys অটো-স্বগৃহে প্রত্যাবর্তন ফাংশন দ্বারা কিডনি ক্ষত মধ্যে হস্তান্তর করা হবে. ইমিউনোথেরাপি necrotic বেশী প্রতিস্থাপন এবং রেনাল ফাংশন পুনরুদ্ধার করা সম্ভব যা কোষে পার্থক্য করতে পারেন.

সাধারণত আগে এবং ইমিউনোথেরাপি প্রয়োগের পর, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy রক্তনালীসমূহ, ইমিউন কমপ্লেক্সের বিরোধী প্রদাহজনক, বিরোধী তঞ্চন এবং ক্ষয় dilating দ্বারা একটি অনুকূল পরিবেশ তৈরি করতে ব্যবহার করা হয়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor