2015年5月15日星期五

কিভাবে রেনাল Cysts আচরণ?

রেনাল সিস্ট সবচেয়ে সাধারণ কিডনি রোগ এবং এটি কোন বয়সে হতে পারে. সর্বাধিক রেনাল সিস্ট অগ্রগতি ধীর কারণ তাই রেনাল সিস্ট সাধারণত রেনাল টিস্যু একটি চাপ সৃষ্টি করে না, কোনো উপসর্গ জাগানো না হবে এবং কিডনি ক্ষতি না. অন্য কথায়, রেনাল সিস্ট একটি নির্দিষ্ট সময়ের মধ্যে আমাদের স্বাস্থ্যের কোন ক্ষতি করবেন না, তাই উপসর্গ ছাড়াই রোগীদের একটি চিকিত্সা গ্রহণ করতে হবে না. তবুও, তারা নিয়মিত সিস্ট বড় ক্রমবর্ধমান হয় রেনাল ফাংশন সিস্ট 'ক্ষতি রোধ করার জন্য তাই একটি পরিদর্শন নিতে একটি হাসপাতালে নিয়ে যেতে হবে.
সিস্ট 4 সেন্টিমিটার মাত্রাধিক হত্তয়া, রোগীদের যান এবং একটি হাসপাতালে চিকিত্সা পাওয়া উচিত. তারপর, কিভাবে এটা চিকিত্সা? কি এটা চিকিত্সার জন্য পদ্ধতি? ওয়েস্টার্ন চিকিত্সা এবং চীনা মেডিসিন চিকিত্সা: সাধারণত দুটি পদ্ধতি ছাড়া আর কিছুই নেই.
পশ্চিমী ঔষধ সনাতন চিকিত্সা সার্জারি. অস্ত্রোপচারের অসুবিধা যেমন বিভিন্ন জটিলতার ধরণের, অস্ত্রোপচারের পর পুনরাবৃত্তি প্রবণতা, বা কিডনি আরো গুরুতর ক্ষতি এবং সুস্পষ্ট.
আসলে, পশ্চিম চিকিত্সার লজ্জাজনক উভয়সঙ্কট রেনাল সিস্ট প্যাথোজিনেসিসের সম্পর্কে বোঝার এবং জ্ঞান সীমাবদ্ধতা এই ব্যবস্থার সবচেয়ে গুরত্বপূর্ণ, যে, "লাক্ষণিক চিকিত্সা" চিন্তার বলতে পরিবর্তে বিভিন্ন রোগ ও উপসর্গ মধ্যে অভ্যন্তরীণ লিঙ্ক বিবেচনার রেনাল সিস্ট চিকিত্সার জন্য পশ্চিমী ঔষধ এর উভয়সঙ্কট হতে যা শুধু মূল কারণ.
বিপরীতভাবে, প্রথাগত চীনা মেডিসিন মৌলিকভাবে রেনাল সিস্ট সহ রেনাল ডিজিজ রক্তসংবহন উন্নত এবং রক্ত ​​Perfusion পরিমাপ জোরদার, এইভাবে সমাধান করতে, যার মানে "Qi ও রক্তের ব্লকিং", তার তত্ত্ব থেকে ব্যাপক মনোযোগ অর্জন করেছে. তবে উল্লেখ প্রয়োজন যে এক জিনিস মেডিসিন উপাদানগুলো কারণে অপেক্ষাকৃত বড় এবং মৌখিক গ্রহণ ঔষধ, ঔষধ প্রভাব আংশিক নিষেধাজ্ঞা জারি করা হয়েছে দ্বারা অন্ত্র এবং পেট উদ্দীপনা হয়, যে হয়.

মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy, শুধুমাত্র সিস্ট 'তরল শোষণ অনুমোদন এবং সিস্ট সঙ্কুচিত উন্নীত করা, কিন্তু ক্ষতিগ্রস্ত রেনাল বুনিয়াদ ঝিল্লি এবং মেরামত স্বাভাবিক রেনাল ফাংশন পুনরুদ্ধার করতে পারেন না. আপনি যদি আগ্রহী হন এবং আরো তথ্য জানতে চান, আমাদের সেবা কর্মীদের পরামর্শ বিনা দ্বিধায়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor