2015年5月12日星期二

চীনা ওষুধ ক্ষতিগ্রস্ত কিডনি মেরামত করতে পারবেন

আমরা ক্ষতি কিডনি জন্য চরিত্রগত চিকিত্সা ব্যবহার: মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy + + ইমিউনোথেরাপি চিকিত্সা + + ইমিউনোথেরাপি.
1.Micro-চীনা মেডিসিন ক্ষতিগ্রস্ত কিডনি মেরামত করতে পারেন.
মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy রুট থেকে কিডনি রোগের চিকিত্সা করতে পারবেন যা কিডনি রোগ, জন্য রোগ নিরাময়কারী প্রভাব আছে. (1) চীনা মেডিসিন কোনো পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়াই, চীনা আজ থেকে আনমনা হয়. (2) Penetrant এবং আস্রবণ ডিভাইসের সাহায্যে, কার্যকর চীনা মেডিসিন বহিরাগত অ্যাপ্লিকেশন দ্বারা রেনাল ক্ষত মধ্যে অনুপ্রবিষ্ট হয়. (যেহেতু আপনি জানেন, কোন মৌখিক গ্রহণ ওষুধ কিডনি বা আরো কম প্রভাবিত করবে). (3) এই থেরাপির চিকিত্সামূলক প্রক্রিয়া, রেনাল ফাইব্রোসিস প্রক্রিয়া ব্লক রক্তনালীসমূহ বিস্তৃত, মাইক্রো-রক্তসংবহন উন্নীত করা, ক্ষতিগ্রস্ত রেনাল স্বকীয় কোষ মেরামত, এবং চ্যানেল Stasis সরিয়ে দেওয়ার জন্য. একই সময়ে, চীনা মেডিসিন বিরোধী প্রদাহ, বিরোধী তঞ্চন, প্রতিরোধ রক্ত ​​সান্দ্রতা এবং অধ: পতিত কোষ বহির্ভুত matrixes মত প্রভাব রয়েছে. চীনা মেডিসিন প্রধান ফাংশন হল: ব্লক + + মেরামতের.
2.Immunotherapy মানুষের শরীরে মৃত কোষ প্রতিস্থাপন নতুন কোষ তৈরি করতে পারেন.
আমাদের হাসপাতালে একটি ব্র্যান্ড নতুন পদ্ধতি হিসাবে ইমিউনোথেরাপি. ইমিউনোথেরাপি, তারা কিডনি প্রয়োজন, এবং তারপর নতুন জন্ম কোষ এইভাবে রেনাল গঠন পুনর্নির্মাণ উদ্দেশ্য অর্জনের, necrotic কোষ প্রতিস্থাপন করতে পারেন যা রেনাল কোষের বিভিন্ন ধরণের মধ্যে পার্থক্য করতে পারেন স্ব পুনর্নবীকরণ এবং মাল্টি-প্রতিলিপি ক্ষমতা আছে. ব্যাপকভাবে কিডনি রোগ চিকিত্সার প্রভাব উন্নত যা ঔষধ একটি উন্নত চিকিত্সা, ইমিউনোথেরাপি. চীনা বিশেষজ্ঞদের কারণ যথেষ্ট উত্স এই ক্ষেত্রে অভিজ্ঞতা অনেক সঞ্চিত আছে.
3.Immunotherapy রোগীর পুরো শরীর অনাক্রম্যতা বাড়াতে পারে.

ইমিউনোথেরাপি পদ্ধতি এক ধরনের যতদিন রোগীর নিজের অনাক্রম্যতা উন্নত করা যাবে, পুরো শরীরের যুদ্ধ ক্ষমতা ব্যাপকভাবে বৃদ্ধি করতে পারেন, রোগীর নিজের অনাক্রম্যতা উন্নত হয়. কিছু রোগীর একটি ঠাণ্ডা লাগা উদাহরণস্বরূপ, যদি, কেউ ঔষধ নিতে প্রয়োজন, কিন্তু অন্যান্য রোগীদের, তাদের নিজস্ব অনাক্রম্যতা উপর পরাক্রান্ত হতে পারবে ঔষধ নিতে রোগ প্রয়োজন হবে না. আমাদের উদ্দেশ্য রোগীর নিজের অনাক্রম্যতা দ্বারা রোগ সঙ্গে যুদ্ধ করতে হয়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor