2015年5月23日星期六

ক্রনিক কিডনি রোগ মৌলিকভাবে --Block কিডনি ফাইব্রোসিস আচরণ

ক্রনিক কিডনি রোগ মৌলিকভাবে --Block কিডনি ফাইব্রোসিস আচরণ
কিডনি রেনাল কার্যকরী কোষ এবং কোষ বহির্ভুত matrixes আপ করা হয়. কোষ বহির্ভুত ম্যাট্রিক্স প্রধান ফাংশন সমর্থন এবং রেনাল কার্যকরী কোষ দলবদ্ধ হয়. Extracellular ম্যাট্রিক্স বাড়ির ভিতর মানুষ হয় কি খুব রেনাল কার্যকরী কোষ হয়. মানুষ হাউস রক্ষার সঙ্গে সাধারণত বসবাস করতে পারেন. তাই রেনাল কার্যকরী কোষ আছে.
তবে, কোষ বহির্ভুত ম্যাট্রিক্স এবং রেনাল কার্যকরী কোষের মধ্যে একটি সম্পর্ক আছে. রেনাল কার্যকরী কোষ ক্ষতিগ্রস্ত বা necrotic হয় যদি extracellular matrixes বৃদ্ধি হবে. কোষ বহির্ভুত matrixes এর hyperplasia অত্যধিক হয়, তাহলে কিডনি ফাইব্রোসিস আরম্ভ করা হবে. এবং hyperplasia এই ধরনের ঘুরে রেনাল কোষ ফাংশন ক্ষতি হবে. তাই কিডনি ফাইব্রোসিস ব্লক করা আবশ্যক ক্ষতিকর, রোগীদের থেকে রেনাল কার্যকরী কোষ রক্ষা করার জন্য.
ওয়েস্টার্ন ওষুধ কিডনি ফাইব্রোসিস ব্লক মধ্যে সীমাবদ্ধ রাখা হয়. তবে, চীনা ওষুধ সুস্পষ্ট সুবিধাও আছে. চীনা ওষুধ কোষ বহির্ভুত matrixes অধ: পতন হয় যা চামড়া, দাগ বাদ দিতে পারে.
আমাদের হাসপাতালে, Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে চিকিৎসা ডাক্তার মাইক্রো-চীনা মেডিসিন মধ্যে কার্যকর ব্যবস্থাপত্রের উত্পাদন. এটা আমরা প্রথম কার্যকর ব্যবস্থাপত্রের micronized, এবং তারপর কার্যকর Penetrant এবং osimosis ডিভাইসের সাহায্যে, কার্যকর ওষুধ কোন পার্শ্ব প্রতিক্রিয়া আছে যা বহিরাগত অ্যাপ্লিকেশন, দ্বারা কিডনি ক্ষত মধ্যে আশ্লিষ্ট হয় এর মানে হল যে.
কার্যকর ওষুধ শরীরের লিখে পরে, তারা ক্ষতিগ্রস্ত রেনাল কার্যকরী কোষ মেরামত সাহায্য এবং মৌলিকভাবে কোষ বহির্ভুত matrixes অধ: পতন পারেন যা বৃদ্ধি বিষয়গুলির, secreting শরীরের উদ্দীপিত করা হবে. এবং তারপর ক্রনিক কিডনি রোগের অগ্রগতি বন্ধ করা হবে. এই চিকিত্সা পদ্ধতি মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy বলা হয়.
চিকিত্সা ব্যবস্থায় মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy কার্যকর প্রমাণিত আছে. এবং এই পদ্ধতি আমাদের হাসপাতালে অধিকাংশ রোগীদের বিশেষ করে বিদেশী রোগীদের সঙ্গে জনপ্রিয়.

বিস্তারিত তথ্যের জন্য, আপনি আমার আমাদের অনলাইন বিশেষজ্ঞদের অথবা ইমেইল সাথে পরামর্শ করতে পারেন. আমাদের দক্ষতাঃ আমাদের শ্রেষ্ঠ বিশ্লেষণ সঙ্গে আপনি প্রদান এবং আপনার জন্য সঠিক চিকিত্সা পরামর্শ করতে হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor