2015年5月14日星期四

ইমিউনোথেরাপি এবং চীনা প্রতিকার সঙ্গে ডায়াবেটিস চিকিত্সার কিভাবে

এই উত্তরণ, আমরা প্রধানত পরিচয় করিয়ে দিতে হবে কিভাবে ইমিউনোথেরাপি এবং উভয় ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ মেরামত ও ইমিউন ক্ষমতা বৃদ্ধি উপর ভিত্তি করে যা চীনা প্রতিকার আচরণ ডায়াবেটিস.
কারণ:
প্রায়ই কেবল ডায়াবেটিস থেকে আরো বলা ডায়াবেটিস মেলিটাস, শরীর যথেষ্ট ইনসুলিন উত্পাদন না হয় কারণ, একজন ব্যক্তির উচ্চ রক্ত ​​শর্করা আছে যা বিপাকীয় রোগ একটি গ্রুপ, বা কোষ উত্পাদিত হয় যে ইনসুলিন সাড়া না কারণ. এই উচ্চ রক্ত ​​শর্করা ঘন মূত্রত্যাগ, বৃদ্ধি তৃষ্ণা এবং বর্ধিত ক্ষুধা শাস্ত্রীয় লক্ষণ প্রকাশ করে. টাইপ 1 ডায়াবেটিসে সংখ্যাগরিষ্ঠ বিটা সেল ক্ষতি একটি টি-সেল মধ্যস্থতা অটোইমিউন আক্রমণ যেখানে ইমিউন মধ্যস্থতায় প্রকৃতি, হয়.
ব্যবস্থাসমূহ:
ক্লিনিকের মধ্যে প্রয়োগ করা হয় যা ইমিউনোথেরাপি, বেশিরভাগ কোষ ধরণের মধ্যে পার্থক্য করতে পারেন, মানুষের থেকে সংগৃহীত হয় এবং ইমিউন মানুষের মধ্যে ক্ষমতা সেইসাথে মেরামতের ক্ষতিগ্রস্ত কোষ বৃদ্ধি করতে পারেন. ক্লিনিক্যাল প্র্যাক্টিস এটি সুবিধাজনক নিরাপদ এবং একটি দীর্ঘ সময় ব্যয় করার দরকার হয় না যে প্রমাণিত হয়েছে. তারা ইতিমধ্যে পৃথকীকৃত হয়েছে, যা ঐ তুলনায় প্রাথমিক কোষ হয়.
কিভাবে ইমিউনোথেরাপি ডায়াবেটিস আচরণ করেন? নিম্নরূপ প্রক্রিয়া যায়: অগ্ন্যাশয় β কোষ ইনসুলিন অপর্যাপ্ত লুকাইয়া যা বাড়ে, ক্ষতিগ্রস্ত হয় ক্ষুদ্র দ্বীপ. এই ক্ষেত্রে, রক্তে শর্করার বৃদ্ধি হবে. এই আচরণের শিকার হচ্ছে কিংবা ভাল নিয়ন্ত্রণ করা যাবে না, এটা syImmunotherapyatic বিশৃঙ্খলা হতে হবে এবং জটিলতার একটি সিরিজ পাশাপাশি ঘটবে. ইমিউনোথেরাপি ক্ষতিগ্রস্ত অগ্ন্যাশয় এইভাবে ইনসুলিন ফাংশন পুনরুদ্ধার, β কোষ ক্ষুদ্র দ্বীপ মেরামত করতে পারেন. এই ক্ষেত্রে, ইনসুলিন লুকাইয়া স্বাভাবিক চালু করতে পারেন এবং ডায়াবেটিস এর ফলে পুনরুদ্ধার করা সম্ভব.
ডায়াবেটিস সঞ্চালিত হয় যখন সাধারণত, ইমিউনোথেরাপি বৃদ্ধির জন্য একটি পরিষ্কার ভেতরের পরিবেশ নেই, যার মানে উচ্চ রক্তের গ্লুকোজ, থাকবে. আরো কি, দীর্ঘ সময় রক্তে শর্করার এছাড়াও পুরু রক্ত ​​জন্য মাইক্রো-রক্তসংবহন ব্লক হতে পারে, মাইক্রো-রক্তনালীসমূহ ক্ষতি একটি সিরিজ হতে পারে. উদাহরণস্বরূপ, দীর্ঘ সময় পুরু রক্ত ​​এইভাবে কিডনি রোগ (ডায়াবেটিক Nephropathy) যার ফলে, রেনাল কৈশিক ক্ষতি হতে পারে.
Immunotherapys প্রয়োগ করার আগে তাই, চীনা প্রতিকার বিরোধী তঞ্চন, বিরোধী প্রদাহ, অবনতি এবং ব্যাপ্ত রক্তনালীসমূহ নীতি যা প্রয়োগ করা হয়. সাম্প্রতিক বছরগুলোতে, আমরা প্রথাগত চীনা প্রতিকার উপর ভিত্তি করে যা মাইক্রো-চীনা মেডিসিন Osmothrapy তৈরি করেছেন. প্রথাগত চীনা প্রতিকার সঙ্গে তুলনায়, এটা নিম্নলিখিত সুফল রয়েছে:
প্রথমত, এটি আরও বেশি সুবিধাজনক, এবং আস্রবণ মাধ্যমে প্রয়োগ করা হয়. আগে, ডায়াবেটিস রোগীদের সময় খরচ হবে দুই ধরনের থেঁত এবং তারপর সেদ্ধ করা উচিত, যা প্রথাগত চীনা প্রতিকার, ব্যবহার করুন.
দ্বিতীয়ত, মাইক্রো-চীনা মেডিসিন এটা মুখে মুখে গ্রহণ করা হয় না, এবং পেট এবং সাহস উদ্দীপিত না হবে, যার মানে, আস্রবণ মাধ্যমে প্রয়োগ করা হয়.

উপরে উল্লিখিত কিভাবে ইমিউনোথেরাপি এবং চীনা প্রতিকার আচরণ ডায়াবেটিস চলেছেন. আপনি যদি এখনও কোনো প্রশ্ন থাকে, তাহলে আমাদের অনলাইন পরামর্শ বা একটি বার্তা করে যান. আমরা পরিবেশন আনন্দিত.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor