2015年5月28日星期四

Nephrotic সিন্ড্রোম এর জটিলতা

সংক্রমণ ব্যাপক প্রোটিন প্রস্রাব আছে, বিশেষ করে যখন বৃক্কসংক্রান্ত সিন্ড্রোম রোগীদের জন্য সবচেয়ে সাধারণ রোগ. যে বিশাল প্রোটিন ফলে, সহজেই অপুষ্টি বৃদ্ধি দিতে পারেন প্রোটিন যুক্ত খাবার খাওয়া সীমা সঙ্গে একসঙ্গে ফুটো এবং এর কারণ হল, পুরো শরীর অনাক্রম্যতা পতন. উপরন্তু, হরমোন বা দমন দীর্ঘমেয়াদী গ্রহণ ব্যাকটেরিয়া এবং ভাইরাস আক্রমণ রোগীদের আরো প্রবন করে তোলে যা শরীরের অনাক্রম্যতা, প্রত্যাখ্যান করতে পারেন.
থ্রম্বাস এবং embolism pachemia থেকে ইমিউনোথেরাপি (অপর্যাপ্ত কার্যকর রক্ত ​​ভলিউম) এবং hyperlipemia (রক্তে উচ্চ লিপিড ঘনত্ব). প্রোটিন বিশাল ক্ষতি সহজেই ফলে, রক্তে লিপিড ঘনত্ব বৃদ্ধি হিসাবে, যকৃতের পূরক এলবুমিন সমন্বয় হতে পারেন. উপরন্তু, বৃক্কসংক্রান্ত সিন্ড্রোম অসুস্থতা অবস্থার অধীনে, osteocyte এর hyperfunction বিদ্যমান. থ্রম্বাস এবং embolism সহজেই ঘটতে পারে তাই মূত্রবর্ধক, হরমোন এবং immunosuppressant ব্যবহার এছাড়াও, hypercoagulative রাষ্ট্র অবনতি পারেন.
অপর্যাপ্ত কার্যকর রক্ত ​​ভলিউম কিডনি অপর্যাপ্ত রক্ত ​​প্রবাহ বাড়ে, এবং কিডনি ইস্কিমিয়া রাষ্ট্র তীব্র রেনাল ব্যর্থতা রোগীদের আরো প্রবন করে তোলে যা Azotemia বৃদ্ধি দিতে পারেন. উপরন্তু, কারণে নলাকার ভেতরের গহ্বর মধ্যে উচ্চ চাপ, Glomerular পরিস্রাবণ হার রুঢ়ভাবে হ্রাস হতে পারে এবং এর ফলে, রোগ সহজেই রেনাল ফেলিওর মধ্যে উন্নতি করতে পারেন.
প্রোটিন প্রস্রাব ব্যাপক প্রোটিন ক্ষতি বৃদ্ধি দিতে, এবং যথেষ্ট শক্তি প্রদান করার জন্য, তন্তুক্ষয় আরো সক্রিয় হতে হবে. বিপাক থেকে ভিন্ন, তন্তুক্ষয় যথেষ্ট শক্তি পেতে সেলুলার লিপিড ব্যবহার করা হবে. লিপিড অপগিত শুধু চর্বি বা উচ্চ প্রোটিন যুক্ত খাবার গ্রহণ ভালো হয়. ফলে রক্তে লিপিড স্তর বৃদ্ধি হতে হবে এবং আরো সহজে জমাট বাঁধা সংঘটন তোলে হবে.
আমরা উপরে কনটেক্সট থেকে বলতে পারেন, এই সমস্যা মূল অন্যান্য উপসর্গের সিরিজ যা বাড়ে প্রোটিন প্রস্রাব হয়. তারপর উপশম বা পরিশেষে প্রোটিন প্রস্রাব সংঘটন প্রতিরোধ কিভাবে /
পশ্চিমী ঔষধ এবং প্রথাগত চীনা মেডিসিন সমন্বয় উত্তর. হরমোন এবং immunosuppressant মত ওয়েস্টার্ন ওষুধ কার্যকরভাবে রেনাল কোষ প্রদাহজনক প্রতিক্রিয়া বাদ দিতে পারে, এবং এইভাবে যাইহোক, এই উপরে ওষুধ ক্ষতিগ্রস্ত রেনাল কোষ এর প্রকোপ বৃদ্ধি বাধা দিতে পারেনা কিডনি অনাক্রম্য কমপ্লেক্স এবং আরও ক্ষতির আরও এজাহার প্রতিরোধ, এবং এই খুব হয় কারণ কিডনি রোগে আক্রান্ত রোগীদের সাধারণত অসুস্থতা পালটান ভোগা যে. এবং এই প্রথাগত চীনা মেডিসিন একটি পার্থক্য করতে পারেন যেখানে ঠিক.

প্রথাগত চীনা মেডিসিন, পুরো শরীর, anticoagulation, বিরোধী প্রদাহ উপর রক্ত ​​ধমনী dilating ইমিউন কমপ্লেক্সের সাক্ষ্য অধ: পতিত হিসেবে ক্ষতিগ্রস্ত রেনাল কোষ পুন: প্রতিষ্ঠা জন্য প্রয়োজনীয় উপকরণ প্রদান সঙ্গে সাহায্য করে. বিশেষ করে মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy গ্রহণ কিডনি রোগ অধোগমন প্রতিরোধ এবং এই রয়ে nephrones রক্ষা একটি স্থায়ী রোগ নিরাময়কারী প্রভাব গ্যারান্টি পারেন. উপরন্তু, ইমিউনোথেরাপি ation সঙ্গে মাইক্রো-চীনা মেডিসিন সমন্বয় একসাথে সম্ভব আংশিক ক্ষতিগ্রস্ত কিন্তু এখনও উলটাকর রেনাল ঘন্টাধ্বনি পুনরুদ্ধারের তোলে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor