2015年5月27日星期三

কিভাবে ক্রনিক কিডনি রোগে আক্রান্ত রোগীর ব্যায়াম কি কি?

একটি দীর্ঘস্থায়ী কিডনি রোগ (CKD) রোগীর প্রায়ই "" আপনি ভাল বিছানায় থাকতে চাই "" ক্লান্ত হতে না "একটি ভাল বিশ্রাম আছে" মত তার ডাক্তার, পরিবার এবং বন্ধুদের কাছ থেকে একটি পরামর্শ শুনতে পারে. অতএব, ক্রনিক কিডনি রোগে আক্রান্ত রোগীর করতে জিপ ছাড়া বিশ্রাম ভাল কারণ থাকতে পারে. আরো কি, কিছু রোগীর কেবলমাত্র বরাবর বিছানায় চলে যান এবং ডিনার এবং ড্রেসিং জন্য সরাতে বিরক্ত ছাড়া পর্যন্ত বাস. ক্রনিক কিডনি রোগ (CKD) রোগীদের অত্যধিক বাকি-Cure উপর নির্ভর করে যাইহোক, যদি অসুবিধা সুবিধার মাত্রাতিরিক্ত ওজনের. এটা ঠিক জনপ্রিয় উক্তি "জীবন ব্যায়াম উপর নির্ভর" ভালো হয়. এটা ব্যায়াম জীবন অত্যাবশ্যক যে মানে. একটি পুরানো কথা "চলমান পানি না stinks এবং চলন্ত দরজা অক্ষ কীট দ্বারা খাওয়া হয় না" চীন এখানে নেই. এটা ইমিউন ইমিউনোথেরাপি জোরদার এবং জীবন অত্যাবশ্যক করতে পারেন ক্রমাগত ব্যায়াম মানে.
রোগবিদ্যা বিন্দু থেকে, যাই হোক না কেন কিডনি রোগ কিছুটা রক্ত ​​microcirculation বাধা আছে. যে কিডনি রেনাল ক্ষতি আরো খারাপের দিকে, যা কমে যায় রক্ত ​​সান্দ্রতা বৃদ্ধি রক্ত ​​প্রবাহ ধীর এবং রক্ত ​​যাতে সত্য যে. এটা "রক্ত Stasis ব্লক মেরিডিয়ান এবং সমান্তরালের" চীনা ঔষধ বলা হয়. আরো বাকি রক্ত ​​Stasis আরও খারাপ করতে পারে যখন সঠিক ব্যায়াম রক্ত ​​Stasis বাদ দিতে পারে. এটা অতিওজন বাকি-Cure ব্যায়াম যে সুস্পষ্ট.
কি ব্যায়াম জন্য সবচেয়ে ভাল পছন্দ? সহজ উপায় শুধু হেটে যেতে হয়. চীনা ঔষধ পাদদেশ ছয় Meridians পায়ের তলা থেকে শুরু করতে বলছেন যে, ক্রমাগত হাঁটার অভ্যন্তরীণ অঙ্গ ফাংশন এবং জীবনীশক্তি উদ্দীপিত করতে পারেন. ইমিউন ক্ষমতা জোরদার এবং রোগীদের অবশেষে উদ্ধার যাতে শ্বাসযন্ত্রের ইমিউনোথেরাপি, সংবহন ইমিউনোথেরাপি, পরিপাক ইমিউনোথেরাপি এবং বিপাক উন্নত করা যায়. প্র্যাকটিস "হাঁটার ব্যায়াম 'র পূর্বসূরী" "হাঁটার অন্য যে কোন ব্যায়াম বেশী ভালো" প্রমাণ করে যে
অবশ্যই, ক্রনিক কিডনি রোগে আক্রান্ত রোগীর ব্যায়াম সঠিক হওয়া উচিত সতর্ক হতে হবে. শক্তিশালী রোগীদের দীর্ঘ সময় দ্রুত পদব্রজে ভ্রমণ করতে পারেন যখন দুর্বল corporeity রোগীদের স্বল্প সময়ের মধ্যে ধীরে ধীরে পদব্রজে ভ্রমণ করতে পারেন. স্বাস্থ্য স্বাগত জানাই ভুল নিয়ে বের হতে পারবিনা আমাদের ফুট সরানো যাক.

আপনার যদি অন্য কোন প্রশ্ন থাকে, তাহলে অনলাইন আমাদের সাথে যোগাযোগ করুন বা আমার দিকে আমাদের ই-মেইল.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor