2015年5月12日星期二

কিডনি ট্রান্সপ্লান্ট কিডনি রোগে আক্রান্ত রোগীর জন্য একমাত্র উপায় নয়

তারা তাদের প্রতিস্থাপিত কিডনি আবার ব্যর্থ শুরু পাওয়া কারণ সম্প্রতি, কিডনি ট্রান্সপ্লান্ট কাজ করেছেন তাদের আরো রোগীদের আগে অনলাইন আমাদের সাথে যোগাযোগ করুন. আমি এই সম্পর্কে শুনতে সত্যিই দুঃখিত. আমি শুধু তাদের জন্য কিছু বিকল্প পদ্ধতি আছে যদি তারা কিডনি ট্রান্সপ্লান্ট চয়ন না পারে বলে মনে করা, এবং তাদের ডাক্তার কিডনি ট্রান্সপ্লান্ট তাদের জন্য একমাত্র উপায় তাদের বললেন, কারণ তারা কিডনি ট্রান্সপ্লান্ট চয়ন কারণ. বাস্তবিক, এই শুধুমাত্র পদ্ধতি সত্যিই? হয়তো ওয়েস্টার্ন মেডিসিন চিকিত্সা, উত্তর হবে হ্যাঁ, কিন্তু চীনা মেডিসিন চিকিত্সা, উত্তর নেই.
আর চাইনিজ মেডিসিন ও পাশ্চাত্য ওষুধ মধ্যে পার্থক্য বর্ণনা করতে ব্যবহার করা যে এক বাক্যে ছিল 'রোগীর তারা মারা হবে যখন সম্পর্কে একটি স্পষ্ট ধারণা দিতে পারেন ওয়েস্টার্ন মেডিসিন চিকিত্সা, কিন্তু চীনা মেডিসিন চিকিত্সা মানুষ তাদের রোগ সম্পর্কে স্পষ্ট জেনে জীবিত করতে পারেন'. এখানে কিছু কিডনি রোগে আক্রান্ত রোগীর চীনা মেডিসিন কিডনি ট্রান্সপ্লান্ট ছাড়া আর বাস তাদের করতে পারেন কিনা জিজ্ঞাসা করতে পারেন. পরিষ্কারভাবে উত্তর জানা করার জন্য, আমরা কিডনি রোগ অগ্রগতি আছে জানা প্রয়োজন এবং মাইক্রো-চীনা মেডিসিন প্রথম কিভাবে টাকা জমা দিবেন.
সাধারণত, কিডনি রোগ একটি আপেক্ষিক দীর্ঘ অগ্রগতি সঙ্গে দীর্ঘস্থায়ী কিডনি রোগ এক ধরনের. বেশীর ভাগ ক্ষেত্রেই রোগীরা তাদের কিডনি ফাংশন শূন্য হলে ডায়ালাইসিস গ্রহণ করতে হবে. রোগের অগ্রগতি কিডনি ফাংশন শূন্য হচ্ছে আগে বন্ধ করা যাবে যদি অন্য কথায়, রোগীদের কিডনি ট্রান্সপ্লান্ট পেতে নাও থাকতে পারে. কী রোগ অগ্রগতি থামাতে কিভাবে হয়. আমরা সব কিডনি ক্ষতিগ্রস্ত হয় একবার কিডনি কোষ তিন ধরণের আছে জানি স্বাস্থ্য কোষ, ক্ষতিগ্রস্ত কোষ হিসেবে কলাবিনষ্টি বা স্ক্লেরোসিস কোষ. সব কিডনি কোষ কলাবিনষ্টি হয়ে যখন, এটা কিডনি ফাংশন শূন্য এবং কোন চিকিত্সা কলাবিনষ্টি কিডনি কোষ আবার বেঁচে থাকতে এবং কোন মেডিসিন কম্পোনেন্ট কারণে কিডনি মাধ্যমে কোন রক্ত ​​প্রবাহ যে মুহূর্তে কিডনি পেতে পারেন করতে পারেন, কারণ কিডনি ট্রান্সপ্লান্ট শুধুমাত্র পছন্দ হয়ে যাবে মানে. যাইহোক, স্বাস্থ্য কোষ এবং ক্ষতিগ্রস্ত কোষ সুরক্ষিত এবং কার্যকরভাবে মেরামত করা যাবে যদি শূন্য হয়ে কিডনি ফাংশন আগে রোগের অগ্রগতি থামাতে উচ্চ সম্ভাবনা রয়েছে, যার মানে কলাবিনষ্টি হয়ে সব কিডনি কোষ আগে একটি আপেক্ষিক কাল, এখনও আছে. এখানে, চীনা মেডিসিন চিকিত্সা এই বিন্দু এ আপনি আরো ভালো প্রভাব ভূমিকা রাখতে পারে. প্রথমত, চীনা মেডিসিন প্রতিরোধ বা অন্তত কিডনি আরও ক্ষতি বিলম্ব হতে পারে যা কিডনি প্রদাহ, বন্ধ করতে পারবেন. প্রদাহ কিডনি রোগের প্রায় সব ধরণের খুঁজে পাওয়া যেতে পারে, তাই বিরোধী প্রদাহ চিকিত্সার সময় মৌলিক দিক এক. দ্বিতীয় রক্তসংবহন সক্রিয় এবং রক্ত ​​vessle dilating হয়. আরও কিডনি কোষ ক্ষতিগ্রস্ত হয় সঙ্গে, কিডনি মাধ্যমে রক্তসংবহন এবং রক্ত ​​প্রবাহ কিডনি আরও ক্ষতি নেতৃস্থানীয়, রেনাল ইস্কিমিয়া এবং অক্সিজেনের অভাব যার ফলে যা, খারাপ থেকে আরও খারাপ হয়ে যায়. রক্তসংবহন সক্রিয় এবং রক্তবাহ dilating মাধ্যমে, আরো রক্ত ​​কিডনি শর্ত উপশম এবং ধীরে ধীরে চিকিত্সা আরো কার্যকর করে তুলতে পারে, যা কিডনি করতে আরো অক্সিজেন এবং পুষ্টিকর পদার্থ হিসেবে কার্যকর মেডিসিন কম্পোনেন্ট, আনয়ন, কিডনি পেতে পারেন. কিডনি নিজেই মেরামত করার জন্য এছাড়া, চীনা মেডিসিন কিছু প্রয়োজনীয় সম্পূরক সরবরাহ করতে পারেন. চীনা মেডিসিন syImmunotherapyatic চিকিত্সার পর, স্বাস্থ্য কোষ ভাল রক্ষা করা যেতে পারে এবং ক্ষতিগ্রস্ত কোষ কিডনি রোগের অগ্রগতি থামানো বা এমনকি কিছু উন্নতি পেতে পারেন কিডনি ফাংশন অস্বীকার করা যাবে, যার মানে, কার্যকরভাবে মেরামত করা যাবে. এর ফলে, রোগীদের তাদের জীবন বজায় রাখার জন্য কিডনি প্রতিস্থাপনের প্রয়োজন না.

তবে, এমনকি চীনা মেডিসিন কিডনি ফাংশন রক্ষা করার কার্যকর. চিকিত্সা প্রভাব প্রাথমিক পর্যায়ে অনেক ভালো. অতএব, আগে চিকিত্সা খুবই গুরুত্বপূর্ণ এবং ডায়ালিসিস বা কিডনি ট্রান্সপ্লান্ট এড়ানো চিকিত্সার সম্ভাবনা আগে পর্যায়ে অনেক বেশী. কেউ কেউ প্রতিস্থাপিত কিডনি স্বাভাবিকভাবে কাজ করতে পারেন কিভাবে অনেক বছর বিধেয় করতে পারেন, কারণ কিডনি ট্রান্সপ্লান্ট নিতে চায়. অতএব, চীনা ঔষধ চিকিত্সা একটি আপেক্ষিক আগে পর্যায়ে রয়েছে তবুও যারা কিডনি রোগে আক্রান্ত রোগীর জন্য একটি ভাল পছন্দ হতে হবে. আপনি এই সম্পর্কে আরো জানতে চান, আপনি ইমেইল বা আরও আলোচনার জন্য অনলাইন আমাদের সাথে পরামর্শ করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor