2015年5月12日星期二

ধাপ 2 কিডনি রোগ এবং তার চিকিত্সা

ধাপ 2 কিডনি রোগে আক্রান্ত রোগীদের জন্য, তারা রেনাল ব্যর্থতা পেতে সম্ভবত. তাই এটি জন্য একটি প্রতিরোধ খুবই গুরুত্বপূর্ণ. আপনি ইতিমধ্যে ধাপ 2 কিডনি রোগ সংকুলান না হলে, এই নিবন্ধটি আপনি কার্যকর চিকিত্সা খুঁজে পেতে সাহায্য করতে পারেন.
ধাপ 2 কিডনি রোগ কি?
টাইপ 2 ডায়াবেটিস সঙ্গে যুক্ত ক্রনিক কিডনি রোগ (CKD) প্রদাহ এবং অক্সিডেটিভ স্ট্রেস উভয় রোগের অগ্রগতি অবদান সঙ্গে, কিডনি ব্যর্থতা অন্যতম কারণ হয়. Bardoxolone মিথাইল, একটি মৌখিক অ্যান্টিঅক্সিডেন্ট প্রদাহ স্বরলিপি, CKD এবং স্বল্পমেয়াদী গবেষণায় টাইপ 2 ডায়াবেটিস রোগীদের মধ্যে কার্যক্ষমতা দেখানো হয়েছে, কিন্তু দীর্ঘমেয়াদী প্রভাব এবং ডোজ প্রতিক্রিয়া নির্ধারিত করা হয় নি.
ধাপ 2 কিডনি রোগের জন্য কার্যকর চিকিত্সা
1. মাইক্রো-চীনা মেডিসিন: TCM কিডনি রোগ চিকিত্সায় ভাল প্রভাব আছে. মাইক্রো-চীনা মেডিসিন, এটা থেঁত TCM মানে, তার নাম লেগেছে. যেহেতু আমরা সকলেই জানি, TCM কিডনি ডিজিজ আমাদের সাহায্য এবং রক্ত ​​syImmunotherapy নিয়ন্ত্রণ করতে পারেন. এটি রক্তনালীসমূহ প্রসারিত এবং উচ্চ রক্তচাপ এবং উচ্চ রক্ত ​​শর্করা হ্রাস করতে পারেন. এটা তার ভাল প্রভাব এবং কোনো পার্শ্বপ্রতিক্রিয়া জন্য বিখ্যাত. এটা চীন রোগীদের দ্বারা স্বাগত হয়. এটা ফেস 2 কিডনি রোগের জন্য একটি ভাল পছন্দ.
2. সেল থেরাপি: নতুন কোষ আমাদের শরীরের মধ্যে প্রতিস্থাপিত হয় যখন সেল, শক্তিশালী selfrenew ক্ষমতা এবং স্ব-প্রতিলিপি আছে, তারা এর পরিবর্তে ক্ষতিগ্রস্ত হয়েছে যা স্বকীয় কোষের কাজ করতে পারেন. এটা ইনসুলিন লুকাইয়া উন্নত এবং কিডনি ফাংশন নবায়ন করতে পারেন. এটি ফেস 2 কিডনি রোগের জন্য একটি ভাল পছন্দ.
3. ইমিউনোথেরাপি
ইমিউনোথেরাপি মাইক্রো-চীনা মেডিসিন ও সেল থেরাপির সুবিধার মিলিত যা 2 কিডনি রোগ, রোগীদের সাহায্য করতে পারেন. এটা তোলে আমাদের ভেতরের ইমিউন syImmunotherapy নিয়ন্ত্রণ এবং আমাদের ইমিউন ক্ষমতা বাড়াতে পারে. এটি আমাদের শরীরের ইমিউন কমপ্লেক্স আউট পরিষ্কার করতে সাহায্য করে.

আপনি ধাপ 2 কিডনি রোগ এখন যদি, লাইনে বিশেষজ্ঞদের সঙ্গে চ্যাট.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor