2015年3月15日星期日

কিডনি রোগ থেকে মৃত্যু

আরো এবং আরো রোগীদের এই বছর কিডনি রোগ রোগীদের থেকে মারা যান. কিডনি রোগের শেষ পর্যায়ে রোগীদের জন্য, তারা মৃত্যুর হুমকি করা সম্ভবত.
"আমি এখনও ফুলের গন্ধ সঙ্গে সমুদ্র সম্মুখীন বাস একটি স্বপ্ন আছে. আমি এখনও বিশ্বের অন্যান্য কর্নারের treavel একটি স্বপ্ন আছে. কিন্তু এখন এটা আমার জন্য অসম্ভব বলে মনে হয়, আমি প্রতিদিন ডায়ালিসিস গ্রহণ করতে হবে. আমি তার চোখ অশ্রু মধ্যে এই শব্দ, ". আমি দুর্ভিক্ষ এর উপায় এক am একটি 18 Yeas বয়সী ছেলে অনুভূত হয়েছে.
Email:kidney-symptoms@hotmail.com
অনেক রোগী আমাকে তাদের দুঃখ বলা এবং শেষ পর্যায়ে তাদের কিডনি রোগ, আমরা তাই দুঃখিত কিন্তু তাদের সঙ্গে কিছুই করতে পারে না যখন এটা কিডনি রোগের চিকিত্সা খুব দেরি হয়ে গেছে, কারণ, নিরাশ হয় না. তাদের মৃতদেহ কোন প্রস্রাব এমনকি সেখানে.
এখানে আমি আবার একটি সময়মত চিকিত্সা গুরুত্ব চাপ সৃষ্টি করতে চাই. কিডনি রোগ রোগীদের জন্য, প্রাথমিক পর্যায়ে, সাধারণত, রোগীদের 'শরীরের কোন সুস্পষ্ট লক্ষণ নেই. আপনি যেমন ফুলে, প্রোটিন প্রস্রাব এবং অন্যান্য উপসর্গ হিসাবে আপনার শরীরের মধ্যে কিছু পার্থক্য খুঁজে পাওয়া যায়, আপনি ভাল অধিকার এখন একটি পরীক্ষা করবেন ছিল. আপনি কিডনি রোগ নির্ণয় করা হয়, একটি কার্যকর চিকিত্সা আপনার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়.
একটি পেশাদারী কিডনি রোগ হাসপাতালে হিসাবে, কিডনি রোগের জন্য আমাদের হাসপাতালে বিশেষ চিকিত্সা ইমিউনোথেরাপি, মাইক্রো-চীনা মেডিসিন এবং ইমিউনোথেরাপি থেরাপি. আমরা আপনার নির্দিষ্ট শর্ত অনুযায়ী আপনার ব্যক্তিগত মেডিকেল পরিকল্পনা করতে হবে.

একজন ডাক্তার হিসাবে, আমরা আরো রোগীদের সর্বশেষ চিকিত্সার দ্বারা সংরক্ষণ করা যাবে আশা করি, আমরা কম মানুষ বিশ্বের কিডনি রোগ পেতে আশা করি. কিছু গবেষণার বিভিন্ন রোগীদের বিভিন্ন থেরাপির প্রয়োজন প্রমানিত হয়েছে. উপরে উল্লিখিত তিনটি চিকিত্সা সব ভাল প্রভাব আছে!

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor