2015年3月14日星期六

কিভাবে ক্রনিক কিডনি রোগ রিজার্ভ (CKD)

রোগ রিজার্ভ করতে ক্রনিক কিডনি রোগ (CKD) রোগীদের জন্য কিছু উপায় আছে.
1. উচ্চ রক্ত ​​শর্করা এবং উচ্চ রক্ত ​​চাপ নিয়ন্ত্রণ করে.
CKD রোগীদের জন্য, উচ্চ রক্তচাপ, উচ্চ রক্ত ​​শর্করা ও প্রোটিন প্রস্রাব মত এবং রক্ত ​​প্রস্রাব দ্বারা এবং তাই ফোলা এবং অনেক উপসর্গ আছে. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy রক্তবাহ প্রসারিত এবং উচ্চ রক্ত ​​শর্করা এবং উচ্চ রক্ত ​​চাপ নিয়ন্ত্রন খুব ভাল প্রভাব আছে করতে পারেন.
Email:kidney-symptoms@hotmail.com
2. ইমিউনোথেরাপি নিয়ন্ত্রণে
সব সবচেয়ে সব কিডনি রোগ ইমিউনোথেরাপি ব্যাধি দ্বারা সৃষ্ট. চূড়ান্ত আমরা CKD রোগীদের জন্য কিডনি, ন্যাস ইমিউন কমপ্লেক্স হতে হবে যে পাওয়া যায় নি. আমরা পুঙ্খানুপুঙ্খভাবে কিডনি রোগ নিরাময় করতে চান, আমরা আমাদের শরীরের ইমিউন কমপ্লেক্স পরিষ্কার হবে. ইমিউনোথেরাপি আমাদের লক্ষ্যে পৌঁছাতে সাহায্য করতে পারেন. ইমিউনোথেরাপি ইমিউনোথেরাপি নিয়ন্ত্রণ এবং রোগ প্রতিরোধক ক্ষমতা উন্নত করতে পারেন. তাই ইমিউনোথেরাপি আমাদের পুঙ্খানুপুঙ্খভাবে কিডনি রোগ নিরাময় সাহায্য করতে পারেন.
3. কিডনি রোগ ফাংশন নবীকরণ
আমরা ক্রনিক কিডনি রোগ (CKD) রিজার্ভ করতে চান, সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় কিডনি ফাংশন পুনর্নবীকরণ করা হয়. আমরা সব পরিচিত, কিডনি রোগে আক্রান্ত রোগীদের জন্য, আমাদের কিডনি ক্ষতির কোষ হতে হবে. আমরা কিডনি কোষ পুনর্নবীকরণ প্রথমত প্রয়োজন. ইমিউনোথেরাপি থেরাপি যে লক্ষ্য পৌঁছাতে সাহায্য করতে পারে. ইমিউনোথেরাপি আমাদের কিডনি মধ্যে স্বকীয় কোষ জায়গায় এটা কিডনি ফাংশন পুনর্নবীকরণ করতে পারেন করতে পারেন. কোন সন্দেহ নেই, ইমিউনোথেরাপি বিশ্বের কিডনি রোগ চিকিত্সায় সবচেয়ে উন্নত চিকিত্সা.

এখন, আমরা তিন চিকিত্সার সুবিধার, আমরা তাদের নিজস্ব শর্ত অনুযায়ী বিভিন্ন মেডিকেল পরিকল্পনা করতে হবে সংযুক্ত. আমরা ক্রনিক কিডনি রোগ (CKD) সঙ্গে আরো রোগীদের সাহায্য করতে পারেন আশা করি.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor