2015年3月15日星期日

কিভাবে উচ্চ রক্ত ​​চাপ দিয়ে ক্রনিক কিডনি রোগ (CKD) চিকিত্সার জন্য

উচ্চ রক্তচাপ ক্রনিক কিডনি রোগ (CKD) নিয়ন্ত্রণ করতে আমাদের সাহায্য করার জন্য Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে দুটি উপায় আছে.
Hypersensitivity কিডনি সমস্যা দেখা দেয়, কারণ 1. 95% সম্পর্কে রোগীদের দীর্ঘস্থায়ী কিডনি রোগ আছে. hypersensitivity কিডনি সমস্যা দেখা দেয় কারণ ইমিউন কমপ্লেক্স এবং অস্বাভাবিকতা বিশাল পরিমাণ কিডনি জমা করা হয়. কিডনি মধ্যে, রেনাল স্বকীয় কোষ এবং অস্বাভাবিকতা সম্মুখের দিকে একত্রিত করার জন্য excellular matrixes (কিডনি টিস্যু) (এছাড়াও epitopes হিসাবে পরিচিত) একটি নির্দিষ্ট বাঁধাই সাইট অস্তিত্ব আছে. অটোইমিউন স্বচ্ছতা প্রতিক্রিয়া নির্দিষ্ট বাঁধাই এর ফলে ঘটতে হবে. অনাক্রম্য এলার্জি হয়ে hypersensitivity প্রতিক্রিয়া উপস্থাপন করতে হবে.
Email:kidney-symptoms@hotmail.com
Hypersensitivity নিয়ন্ত্রণের বাইরে যদি রেনাল স্বকীয় কোষ এবং কিডনি টিস্যু ক্ষতিগ্রস্ত হবে. কিডনি রোগের সব ধরনের কিডনি আঘাত শুধু ক্লিনিকাল প্রকাশ হয়. দেখা যায়, কিডনি রোগ চিকিত্সা কী কিডনি মধ্যে hypersensitivity হতে পারে যে জমা অস্বাভাবিকতা নিষ্কাশন করা হয়.
2. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy প্রধান উপাদান প্রথাগত চীনা ঔষধ. অনেক ক্লিনিকাল উদাহরণ তার কার্যকর প্রভাব প্রমানিত হয়েছে. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy প্রথাগত চীনা ঔষধ এবং পশ্চিমা ঔষধ একটি নিখুঁত সমন্বয়. পশ্চিমী ঔষধ পরবর্তী ধাপের জন্য একটি প্রিয় আন্ত পরিবেশ সামর্থ্য পারেন. প্রথাগত চীনা ঔষধ ক্ষতিগ্রস্ত কোষ এবং কিডনি টিস্যু পুনরুদ্ধার এবং ভাল কিডনি ফাংশন পেতে পারেন. এটা আপনার জীবন দৃঢ় সমর্থন দিতে পারে, যা, মূত্রবিষদুষ্টতা মধ্যে সাময়িক থেকে CKD বন্ধ করতে পারবেন. আপনি ক্রনিক কিডনি রোগ (CKD) শেষ পর্যায়ে ইতিমধ্যে আছে, যদিও, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy আপনি ডায়ালিসিস ব্যবধান প্রসারিত করতে সাহায্য করবে.

উপরে উল্লিখিত দুটি উপায়ে উচ্চ রক্তচাপ, আরো বিস্তারিত বিবরণের সঙ্গে CKD আচরণ করা উভয় কার্যকর উপায় আছে, লাইন বিশেষজ্ঞদের আলোচনা করুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor