2015年3月3日星期二

কিডনি রোগের জন্য ফুলা কারণ

কিডনি শরীরের একটি গুরুত্বপূর্ণ অংশ. কিছু তাদের কিডনি সঙ্গে ভুল হয়, তাহলে এটি রোগীদের মহান প্রভাব আনতে হবে. শোথ ক্রনিক কিডনি রোগ ক্লিনিকাল উপসর্গ এক. কেন শোথ ক্রনিক কিডনি রোগ রোগীদের মধ্যে ঘটবে না?
কিডনি পানি এবং শরীরের সোডিয়াম excreting এর ফাংশন সঙ্গে প্রধান অঙ্গ. কিডনি অস্বাভাবিক কাজ করে, পানি এবং সোডিয়াম রেচন পরিমাণ পানি এবং সোডিয়াম ধারণ দ্বারা সৃষ্ট শোথ যা বাড়ে, লাঘব হবে.
Email:kidney-symptoms@hotmail.com
সাধারণভাবে, মেডিসিন বিজ্ঞান শোথ কারণে অন্তর্ভুক্ত মনে করে: Glomerular পরিস্রাবণ হার (GFR) হ্রাস পানি এবং সোডিয়াম ধারণ বাড়ে; রক্তরস এলবুমিন স্তর রক্তরস oncotic চাপ কমে বাড়ে, যা হ্রাস করা; সমস্ত শরীরের উপর রক্ত ​​কৈশিক ব্যাপ্তিযোগ্যতা পরিবর্তন রক্ত ​​তরল স্থানে স্থান প্রবেশ করে তোলে.
এটা শোথ ঘটে যদি কিডনি সাথে কিছু ভুল হতে হবে?
বিশেষজ্ঞরা শোথ এবং কিডনি ক্ষত মধ্যে কোন সরাসরি সম্পর্ক আছে যুক্তি দেন.
সুতরাং আপনি এ রাতে দরিদ্র ঘুম দ্বারা সৃষ্ট হতে পারে সাধারণ শোথ আছে খুব বেশী চিন্তা করতে হবে না. কিন্তু এটা শোথ দীর্ঘ স্থায়ী হয় এবং গুরুতর যদি একটি syImmunotherapyatic পরিদর্শন নিতে হাসপাতালে যেতে সম্ভব. রোগ অনেক ধরণের বিবরণ মধ্যে অঙ্গীভূত হয়. এটা ঠিক এক বা দুই বার সহজ রোগ নির্ণয়ের পর একটি সঠিক বিচার করা কঠিন.
Nephrotic শোথ ধরা পরে, রোগীদের মনোযোগ দিতে হবে.
Nephrotic শোথ প্রাথমিক Glomerular উ এবং অন্যান্য কারণে সৃষ্ট কিডনি রোগ একটি সিন্ড্রোম হয়. বৈশিষ্ট্য হল: শোথ প্রথমত যেমন সকালে সুস্পষ্ট, যা চোখের পাতা, মুখ এবং ankles, যেমন টিস্যু আলুলায়িত অংশে প্রদর্শিত হবে. এটা পায়ে এবং পুরো শরীর গুরুতর যদি ছড়িয়ে পড়তে পারে. Nephrotic শোথ সম্পত্তি নরম হয় এবং সরানো সহজ, এবং এটি আপনি আপনার আঙুল ব্যবহার করে টেপা হলে একটি পিট চামড়া প্রদর্শিত হবে, যার মানে pitting শোথ, উপস্থাপন করে.
শোথ এই ধরনের বিদ্যা রক্তরস oncotic চাপ হ্রাস: proteinuria একটি বৃহৎ পরিমাণ রক্ত ​​কৈশিক বৃদ্ধি শরীরের তরল পরিস্রাবণ তৈরীর রক্তরস oncotic চাপ কমে বাড়ে, যা hypoproteinemia হয়. তারপর টিস্যু থেকে উদ্ধারকৃত শরীরের তরল সম্ভবত কমে যায়. অবশেষে, শোথ ফর্ম. রক্ত কার্যকরী ক্ষমতা হ্রাস করা: রক্তরস মধ্যে exosmosis natriuretic হরমোন কমে লুকাইয়া এবং রেনাল Tubules সোডিয়াম রিজর্পশন পানি এবং ফুলা বাড়া নেতৃস্থানীয় সোডিয়াম ধারণ aggravates, যা বৃদ্ধি, রক্ত ​​কার্যকর ক্ষমতা হ্রাস করে তোলে.

রোগীদের কিডনি রোগ দ্বারা সৃষ্ট শোথ মনোযোগ দিতে হবে. না ফলে গুরুতর হতে হবে যদি শোথ সময়, তারা, সোডিয়াম এবং পটাশিয়াম যুক্ত খাবার খাওয়া কমাতে হবে. তাই রোগীদের বিবেচনাপূর্বক শোথ মোকাবেলা করা উচিত.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor