2015年3月5日星期四

দ্বিপাক্ষিক parenchymal রেনাল রোগের জন্য চিকিত্সা

আপনি আগে দ্বিপাক্ষিক parenchymal রেনাল রোগের hared আছে? এই নিবন্ধটি যেমন বাংলাদেশের এবং চিকিত্সা হিসাবে দ্বিপাক্ষিক parenchymal রেনাল ডিজিজ সম্পর্কে তথ্য জানাতে হবে.
রেনাল parenchymal রোগ (স্থূলতা এবং মদ সেকেন্ড বাদে) মাধ্যমিক উচ্চ রক্তচাপ সবচেয়ে সাধারণ কারণ, এবং উচ্চ রক্তচাপ সব ক্ষেত্রে 2-5% এর জন্য দায়ী. এই রোগ কিডনি কোষ (nephrons) নিজেদের রোগ মানে. এটি সাধারণত (যেমন প্রস্রাবে creatinine হিসাবে) বর্জ্য ব্যবস্থাপনা অনুকূল ক্ষমতা কম বোঝা.
Email:kidney-symptoms@hotmail.com
রেনাল parenchyma রোগের তিনটি বাংলাদেশের আছে.
গ্রেড 1: কিডনি parenchyma যকৃত isoechoic, কিন্তু corticomedullary বিভেদ এখনও আছে.
গ্রেড 2: কিডনি parenchyma corticomedullary বিভেদ সংরক্ষণের সঙ্গে যকৃত hyperechoic হয়.
গ্রেড 3: কিডনি hyperechoic প্রদর্শিত হবে. কোন corticomedullary বিভেদ.
দ্বিপাক্ষিক রেনাল parenchymal রোগের জন্য চিকিত্সা
দ্বিপাক্ষিক রেনাল parenchymal রোগের জন্য সাধারণ চিকিত্সা যেমন উচ্চ রক্তচাপ, উচ্চ ইউরিক অ্যাসিড এবং প্রধান উপসর্গ লক্ষ্য করা হয়. দ্বিপাক্ষিক parenchymal রেনাল রোগের জন্য বিশেষ চিকিত্সা Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে ইমিউনোথেরাপি থেরাপি.
থেকে Immunotherapys স্ব পুনর্নবীকরণ এবং বিভেদ ধারণক্ষমতা পরিবর্তনশীল ডিগ্রী সঙ্গে পরবর্তী প্রজন্মের বৃদ্ধি দিতে, সম্ভাব্য প্রত্যাখ্যান এবং পার্শ্ব প্রতিক্রিয়া এর ন্যূনতম ঝুঁকি সঙ্গে, শরীরের অসুস্থ এবং ক্ষতিগ্রস্ত এলাকায় প্রতিস্থাপন করতে পারেন যে টিস্যু প্রজন্মের জন্য গুরুত্বপূর্ণ সম্ভাব্য প্রস্তাব. তারা শুধুমাত্র কোষ বিভাজন মাধ্যমে নিজেদের পুনরায় নির্মাণ কিন্তু কিডনি মধ্যে টিস্যু বা অঙ্গ বা নির্দিষ্ট কোষে পার্থক্য করতে পারে না. ফলে ইমিউনোথেরাপি থেরাপি দ্বিপাক্ষিক parenchymal রেনাল ডিজিজ মধ্যে সুস্পষ্ট প্রভাব আছে.

আপনি দ্বিপাক্ষিক parenchymal রেনাল রোগ সম্পর্কে অন্য কোন প্রশ্ন থাকে, তাহলে বিনামূল্যে জন্য লাইন আমাদের বিশেষজ্ঞদের আলোচনা করুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor