2015年3月15日星期日

অ্যালকোহল কিডনি রোগ এবং তার চিকিত্সা

অ্যালকোহল কিডনি রোগ
এটা নিরাপদে পান করতে পারেন এমন যে কেউ জন্য, অ্যালকোহল পান আসে, সংযম কী. অতিরিক্ত মদ্যপান অনেক শারীরিক সমস্যার সৃষ্টি করতে পারে. এটা অনেক অন্যান্য শারীরিক সমস্যার ছাড়াও, হৃদরোগ, লিভার রোগ, উচ্চ রক্তচাপ ও কিডনি রোগের কারণ হতে পারে. পানীয় থেকে মেডিকেল সমস্যা পুরুষদের তুলনায় মহিলাদের আরো দ্রুত ঘটেছে. পান ছোট মানুষের জন্য চেয়ে বেশি বয়স্ক মানুষের জন্য আরো বিপজ্জনক.
Email:kidney-symptoms@hotmail.com
মদ পান কিডনি প্রস্রাবে আউটপুট বৃদ্ধি হতে পারে. এই নিরুদন হতে পারে. আরো দুই পানীয় একটি দিনের চেয়ে রক্ত ​​pressure.7 একটি বৃদ্ধি হতে পারে, মদ্যপান থেকে 8 কার্বোহাইড্রেট লোড স্থূলতা হতে পারে. এই ডায়াবেটিস এবং ডায়াবেটিক কিডনি রোগের ঝুঁকি বৃদ্ধি করতে পারে. পান রক্ত ​​chemistries হস্তক্ষেপ এবং ধূমপান করার সম্ভাবনা বেশি পান যারা kidneys.9 অনেক মানুষ রক্ষা করার জন্য শরীরের ক্ষমতা বৃদ্ধি করতে পারেন. ধূমপান কিডনি রোগের কারণ.
অ্যালকোহল কিডনি রোগের জটিলতা
মদ, ক্যালোরি এবং তরল ছাড়াও, এলকোহল ধারণকারী পানীয় সোডিয়াম, পটাশিয়াম এবং ফসফরাস কন্টেন্ট জন্য মূল্যায়ন করা হবে. প্রায়ই মিশ্র পানীয় যোগ করা উপাদানগুলো এই খনিজ অবাঞ্ছিত পরিমাণে যোগ করুন. নীচের তালিকা পানীয় ধারণকারী কিছু সাধারণ অ্যালকোহলের পুষ্টির তথ্য প্রদান করে.
অ্যালকোহল কিডনি রোগ প্রতিরোধ
পুরুষদের সাধারণত আরো তৌল করা এবং এলকোহল যুগল দ্বারা ভিন্নভাবে প্রক্রিয়া করা হয়, কারণ সীমা, পুরুষ ও মহিলাদের জন্য আলাদা. নারী মদ একটি শক্তিশালী প্রতিক্রিয়া আছে ঝোঁক. এর একটি কারন মদ আরো ঘনীভূত হয়ে তাই নারী, তাদের মৃতদেহ কম জল আছে. (যেমন লিভার রোগ হিসাবে) মদ সংক্রান্ত রোগের জন্য ঝুঁকি পুরুষদের তুলনায় নারীদের মধ্যে বেশি. অনুসরণ হিসাবে অ্যালকোহল কিডনি রোগ প্রতিরোধ দুটি উপায় আছে:

নারী এবং বয়স্ক ব্যক্তিদের জন্য প্রতিদিন 1. এক পানীয়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor