2015年3月2日星期一

কিডনি ফাংশন বৃদ্ধি

কিভাবে কিডনি ফাংশন বৃদ্ধি? কিডনি ক্ষতিগ্রস্ত এবং রোগীদের কিডনি ব্যর্থতা স্তরে বিকশিত হয়, কিডনি ফাংশন প্রভাবিত হবে. বৃদ্ধি কিভাবে এটি দীর্ঘস্থায়ী কিডনি রোগ রোগীদের সম্পর্কে উদ্বিগ্ন, যা একটি বিষয় হয়ে ওঠে. আমরা আগের নিবন্ধ উল্লেখ করা হয়েছে, কিডনি রোগ সম্পর্কে 95% অনাক্রম্য সঙ্গে সংযুক্ত করা হয়. তাই কিডনি রোগ অতিক্রমকারী এবং কিডনি ফাংশন বৃদ্ধি নিশানা, আমরা ইমিউন দ্বারা সৃষ্ট কিডনি রোগ অনুযায়ী ইমিউন চিকিত্সা মধ্যে বিকাশ. যতদিন কিডনি রোগের চিকিত্সা করা হয়, কিডনি ফাংশন অনুসারে বৃদ্ধি করা হবে.
Email:kidney-symptoms@hotmail.com
প্রথমত, একটি Immunotherapeutic এবং বৈজ্ঞানিক চিকিত্সার পর, রোগীদের ইমিউন নিষেধ পর্যায়ে আসা. Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে, আমরা ইমিউন প্রদাহজনক প্রতিক্রিয়া দ্রুত নিষেধ বলা যেতে পারে, যা একটি ইমিউন নিষেধ থেরাপি, আউট গবেষণা. এটা প্রদাহজনক প্রতিক্রিয়া নিষেধ লক্ষ্য করা হয়. অনুসরণ হিসাবে এটি প্রভাব অর্জন করতে পারেন কারণ: এক দিকে, আমরা আমাদের ইমিউন প্রতিক্রিয়া ধরণ এবং জায়গা যেখানে ইমিউন জটিল আমানত বিশ্লেষণ সাহায্য করতে পারেন, যা একটি রোগ নির্ণয়ের ইমিউনোথেরাপি, আছে. অন্য দিকে, আমরা উন্নত ঔষধ এবং প্রযুক্তি আছে. আমরা যোগাযোগ এবং উন্নত দেশের সঙ্গে সহযোগিতা করে.
দ্বিতীয়ত, রোগীদের ইমিউন সহনশীলতা পর্যায়ে আসা. কেন? ইমিউন নিষেধ করার পর, ইমিউন প্রতিক্রিয়া বন্ধ করা হয়েছে. তবে, এখনও ক্ষতিগ্রস্ত কোষ এবং আরও ইমিউন প্রতিক্রিয়া একটি সিরিজ হতে হবে, যা কিডনি ইমিউন জটিল, আছে. সুতরাং আমরা ইমিউন সহনশীলতা তত্ত্ব পেশ করা. এর পরে, দীর্ঘস্থায়ী কিডনি রোগ রোগীদের আরও ইমিউন প্রতিক্রিয়া রোধ করার জন্য তাই ইমিউন প্রতিক্রিয়া দমন করার জন্য ব্যবহার করা হয়, যা ঔষধ উদ্বুদ্ধ করা হবে.
তৃতীয়ত, রোগীদের ইমিউন সমন্বয় পর্যায়ে আসা. আমাদের শরীরের এ সব কিডনি অন্তর্গত নয় জন্য ইমিউন কমপ্লেক্স, একটি দীর্ঘ সময়ের জন্য শরীরের থাকার অনুমতি দেয় না. সুতরাং আমরা শুধুমাত্র সহ্য করা, কিন্তু আমরা এটা মাইক্রো রক্ত ​​সঞ্চালন সহ, রক্তসংবহন উন্নীত করা এবং রক্ত ​​stasis দ্রবীভূত করতে পারেন জন্য মাইক্রো-চীনা মেডিসিন এর পূর্ণ ব্যবহার করে ইমিউন জটিল পরিষ্কার যে, যার মানে সমন্বয় কার্যকর ব্যবস্থা গ্রহণ করা উচিত নয় পশ্চিম, যা ঔষধ করা সম্ভব নয়.
চতুর্থত, রোগীদের ইমিউন সুরক্ষা পর্যায়ে আসা. কিডনি মধ্যে স্বকীয় কোষ আছে ক্ষতিগ্রস্ত হয়েছে. তাদের রক্ষা করার জন্য, আমরা ক্ষতিগ্রস্ত স্বকীয় ঘর মেরামত এবং উন্নত ইমিউন ক্ষমতা, এইভাবে রেনাল ফাংশন পুনরুজ্জীবিত এবং কিডনি ফাংশন বৃদ্ধি করতে পারেন, যা কিছু ঔষধ ব্যবহার.

উপরে উল্লিখিত আমাদের হাসপাতালে কিডনি ফাংশন বৃদ্ধি কিভাবে সম্পর্কে. আরো তথ্যের জন্য, আমাদের অনলাইন পরামর্শ বা একটি বার্তা ছেড়ে দয়া করে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor