2015年3月2日星期一

CKD পর্যায় 1 পর্যায় 2 এবং হিমশৈল তত্ত্ব

এই উত্তরণ, আমরা হিমশৈল তত্ত্ব সঙ্গে একসঙ্গে CKD পর্যায় 1 পর্যায় 2 পরিচয় করিয়ে দিতে হবে. ভালো অবস্থায় আছে এবং একটি রোগ থেকে ভোগ করে না কিছু মানুষ যারা আগে প্রথম সময় জন্য একটি হাসপাতালে একটি শারীরিক পরীক্ষা আছে যান, এমনকি তারা একটি বড় বিস্ময়, যা মূত্রবিষদুষ্টতা, ধরা যেতে পারে. কেন?
Email:kidney-symptoms@hotmail.com
এখানে, আমরা প্রথম হিমশৈল তত্ত্ব পরিচয় করিয়ে আছে. এটি একটি হিমশৈল এক অষ্টম জল উপরের যে বলেন না. বাকি সব জল নীচে. এটা প্রথম ফ্রয়েড, একটি স্নায়ু এবং Hemingway, আমেরিকা একটি ঔপন্যাসিক দ্বারা পেশ করা হয়. এই তত্ত্ব তাই যেমন ব্যবস্থাপনা, চিকিৎসা ক্ষেত্রে অনেক ক্ষেত্রে প্রয়োগ করা, এবং করা যেতে পারে.
কিছু সাধারণ মানুষ প্রথম সময় জন্য একটি হাসপাতালে একটি শারীরিক পরীক্ষা আছে যান, তখন তারা কিডনি রোগ নির্ণয় করা যেতে পারে. তাদের মধ্যে, তাদের মধ্যে দুই তৃতীয়াংশ রেনাল অপ্রতুলতা মধ্যে আছে উন্নত এবং তাদের মধ্যে একজন চতুর্থ মূত্রবিষদুষ্টতা পর্যায়ে বিকশিত হয়েছে. কেন? হিমশৈল তত্ত্ব কি বলেন, ঠিক যেমন কিডনি রোগ রোগীদের উপসর্গ বা অস্বস্তি, কিডনির ভিতরে আবেগপূর্ণ ক্ষতি অনুভব করতে শুরু করেন, তখন ইতিমধ্যে গুরুতর হয়েছে. কারণ কিডনি ক্ষতিপূরণ ক্ষমতা হয়. একজন ব্যক্তির একটি কিডনি দান যখন, তিনি বেঁচে থাকতে পারে কেন যে হয়.
দৈনন্দিন জীবনের তাই সময়মত শারীরিক পরীক্ষা ও প্রতিরোধ গুরুত্বপূর্ণ হয়ে. আমরা কিভাবে এটি করাতে পারেন?
আমরা দুই পয়েন্ট চিন্তা করা উচিত:
যারা এই ধরনের পরীক্ষা করাতে হবে?
তারা যা পরীক্ষা নিতে হবে?
সাধারণত, দীর্ঘস্থায়ী কিডনি রোগ হতে পারে, যা কারণের যেমন বয়স, ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, এবং পারিবারিক ইতিহাস, হিসাবে হয়
কতক্ষণ উপরে উল্লিখিত মানুষ শারীরিক পরীক্ষা নিতে হবে?
প্রথমত, সুস্থ যারা একবার একটি বছর পরীক্ষা করতে পারেন.
দ্বিতীয়ত, ইতিমধ্যে উচ্চ রক্তচাপ বা ডায়াবেটিস ছিল যারা একটি বছর অন্তত দুবার রেনাল ফাংশন পরীক্ষা এবং প্রস্রাব পরীক্ষা করা উচিত.
তৃতীয়ত, ছিল উপসর্গ আছে যারা যত তাড়াতাড়ি সম্ভব হাসপাতালে নিয়ে যেতে এবং একটি syImmunotherapyatic পরীক্ষা করাতে হবে.
রেনাল ফাংশন দ্রুত নেমে যদি চতুর্থত, মানুষ সম্ভাবনা এবং উলটাকর কারণ জানতে এবং কার্যকর চিকিত্সা পোষ্যপুত্র গ্রহণ করা উচিত.
মানুষ যা পরীক্ষা নিতে হবে?
সাধারণত, পরীক্ষার তাই প্রস্রাব পরীক্ষা, মাউ, প্রোটিন 24 ঘন্টার মধ্যে, রক্ত ​​শর্করা, রক্ত ​​চর্বি, এবং অন্তর্ভুক্ত.
CKD প্রতিরোধ করতে হবে যাতে আমরা আমাদের দৈনন্দিন জীবনে কি কি করতে হবে?
সুস্থ মানুষের জন্য, তারা নিম্নলিখিত পয়েন্ট মনোযোগ দিতে হবে:
1. লবণ খাওয়ার সীমাবদ্ধ.
2. নিয়মিত শারীরিক পরীক্ষা আছে
3. শরীরের ওজন নিয়ন্ত্রণ
4. ঠান্ডা প্রতিরোধ.
5. স্টপ ধূমপান এবং অ্যালকোহল
অবাধে ঔষধ গ্রহণ 6. এড়িয়ে চলুন

উপরে উল্লিখিত ছাড়াও উচ্চ ঝুঁকি দলের জন্য, তারা ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, ইউরিয়া অ্যাসিড, স্থূলতা, এবং হাইপারলিপিডেমিয়া, ইত্যাদি নিয়ন্ত্রণ করা উচিত

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor