2015年3月14日星期六

কিডনি রোগ উচ্চ রক্তচাপ মধ্যে নিষেধাত্মক

কিডনি রোগ হিসেবে উচ্চ রক্তচাপ সঙ্গে বেশ কিছু রোগীর জন্য, তারা সাধারণত উচ্চ রক্তচাপ এবং যেমন উচ্চ রক্ত ​​শর্করা, উচ্চ Creatine স্তর এবং ফোলা অন্যান্য উপসর্গ, হ্রাস কিছু নিষেধাত্মক ব্যবহার করা হয়. দীর্ঘ সময়ের জন্য নিষেধাত্মক এর ব্যবহার গুরুত্ব সহকারে আপনার কিডনি রোগ ক্ষতি হবে. নিষেধাত্মক এর পার্শ্ব প্রতিক্রিয়া রোগীদের 'শরীরের মধ্যে কিছু জটিলতা সৃষ্টি হতে পারে. কিডনি রোগ এবং উচ্চ রক্তচাপ রোগীদের জন্য সুতরাং, আপনি পরবর্তী সময় নিষেধাত্মক মনোযোগ দিতে হবে.
26 বছর এর গবেষণা সঙ্গে, উচ্চ রক্তচাপ কিডনি রোগ রোগীদের জন্য আমাদের হাসপাতালে তিনটি সবচেয়ে কার্যকর চিকিত্সা আছে.
Email:kidney-symptoms@hotmail.com
1. ইমিউনোথেরাপি
এটা ইমিউনোথেরাপি থেরাপি কিডনি রোগ রোগীদের জন্য সবচেয়ে উন্নত চিকিত্সা যে কোন সন্দেহ নেই. আমরা অধিক 20 বছর জন্য ইমিউনোথেরাপি থেরাপি গবেষণা করেছেন, এবং এখন, আমরা মধ্যকালীন বিশ্বের ইমিউনোথেরাপি থেরাপি উন্নত বিন্দু আছে. ক্লিনিকাল তথ্য ইমিউনোথেরাপি থেরাপি এখন কিডনি রোগ সংরক্ষণ জন্য শ্রেষ্ঠ চিকিত্সা প্রমানিত হয়েছে.
2. ইমিউনোথেরাপি
3. ইমিউনোথেরাপি আমরা সব সবচেয়ে সব কিডনি রোগ অনাক্রম্য syImmunotherapy ব্যাধি দ্বারা সৃষ্ট যে পরিচিত হয়েছে 2012 সালে কিডনি রোগ চিকিত্সার জন্য সর্বশেষ চিকিত্সা. তাই ইমিউনোথেরাপি মূল কারণ থেকে আচরণ কিডনি রোগ লক্ষ্য হল. ইমিউনোথেরাপি ভবিষ্যতে কিডনি রোগ চিকিত্সায় প্রবণতা হতে হবে.
4. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy
আমরা সব জানি মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy প্রধান উপাদান, যার প্রভাব কিডনি রোগের চিকিত্সায় খুব ভাল, প্রথাগত চীনা মেডিসিন হয়.

তাই উচ্চ রক্তচাপ কিডনি রোগ রোগীদের জন্য, আপনি ভাল আপনার রোগের জন্য একটি কার্যকর চিকিত্সা নির্বাচন ছিল. আপনি আগে আপনার কিডনি রোগ নিরাময় করতে পারে না.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor