2015年3月4日星期三

শিশু Nephrotic সিন্ড্রোম সাধারণ জটিলতা

ক্লিনিকাল ক্ষেত্রে যে সন্তানের nephrotic সিন্ড্রোম (এন) একটি দীর্ঘ রোগ অবশ্যই আছে প্রমাণ এবং এটি সহজে আক্রমণ করতে পারে. এটি একটি ক্রনিক কিডনি রোগ জন্যে. রোগীরা সাধারণত 3-6 বছর বয়সী এবং এক সুস্পষ্ট ঘটনাটি ছেলেরা মেয়েদের তুলনায় আরো হয়. এই রোগ অনেক আবেগপূর্ণ এজেন্ট এবং তার আপাত উপসর্গ ঘুরা সাধারণ শোথ, ব্যাপক proteinuria, hypoproteinemia এবং হাইপারকলেস্টেরোলেমিয়া দ্বারা হতে পারে.
এই রোগ নীচের হিসাবে অনেক জটিলতা সৃষ্টি করতে পারে, এবং রোগীদের তাদের বুঝতে এবং সঠিক প্রতিরোধ করার জন্য এটি সহায়ক.
Email:kidney-symptoms@hotmail.com
সংক্রমণ ইমিউন গ্লোবিউলিনের একটি মহান পরিমাণ প্রস্রাব সঙ্গে কারামুক্ত ছিল, কারণ ঘটতে নির্দ্ধিধায় হয়. রক্তরস প্রোটিন হ্রাস অ্যান্টিবডি গঠন প্রভাবিত করতে পারে. সংক্রমণ উত্থান সহজেই যাতে এদিকে, adrenocortical হরমোন এবং nephrotoxic ঔষধ অ্যাপ্লিকেশনটি সাধারণ অনাক্রম্যতা হ্রাস করতে পারেন. এবং সাধারণ সংক্রমণ চামড়া সংক্রমণ, প্রাথমিক উক্ত ঝিল্লীর, শ্বাস নালীর সংক্রমণ, প্রস্রাবে সংক্রমণ এবং এমনকি সেপটিসিমিয়্যা অন্তর্ভুক্ত
নেফ্রোটিক সিন্ড্রম রোগীদের সাধারণত hyperlipemia ভোগা কারণ করোনারি রোগ, তাদের মধ্যে প্রচলিত হয় এবং তাদের রক্ত ​​জমাট বাঁধা একটি অবস্থা রাখে. এটা এন রোগীদের মধ্যে মাওকার্দিয়াল ইনফার্কশন ঘটনা স্বাভাবিক ব্যক্তির তুলনায় 8 গুণ বেশি হয় যে রিপোর্ট করা হয়. করোনারি রোগ এন রোগীদের মৃত্যুর কারণ হতে যা তৃতীয় কারণ হয়েছে.
এন রোগীদের সাধারণত থ্রম্বাস আছে. অনেক কারণের instantce, শোথ, কম activitity, শিরা stasis, হাইপারলিপিডেমিয়া জন্য, thrombose করতে পারেন. উপরন্তু, তার সান্দ্রতা বৃদ্ধি এবং ফাইব্রিনোজেন বিষয়বস্তু আবর্তন রক্ত ​​সংকুচিত. adrenalcortic হরমোন প্রয়োগ করতে রক্ত ​​জমাট বাঁধা সৃষ্টি করতে পারে.
রোগীরা সাধারণত তীব্র রেনাল ব্যর্থতা উপস্থাপন. এই proteinuria, hypoproteinemia, hyperlipemia কারণে. রোগীদের কম রক্ত ​​ভলিউম এবং উচ্চ জমাট বাঁধা একটি রাষ্ট্র সাধারণত. দীর্ঘ মেয়াদী বমি, পাতলা পায়খানা এবং ব্যবহার করে hypotensor এবং মূত্রবর্ধক আরও GFR প্রত্যাখ্যান এবং তীব্র রেনাল ব্যর্থ হতে পারে, যা কিডনি রক্ত ​​রক্তসঞ্চালন হ্রাস করতে পারেন. এছাড়া, প্রোটিন কিডনি নালিকা ব্লক করতে পারেন এবং এই তীব্র রেনাল ব্যর্থতা বহন করতে পারেন, যা সিলিন্ডার হতে পারে সংকুচিত.

এন রোগীদের জন্য গত উপসর্গ পানি ও ইলেক্ট্রোলাইট বিপাকীয় ব্যাধি. ঘন ঘন মূত্রবর্ধক এবং দীর্ঘ সময় ভ্রান্ত লবণ নিষেধ ব্যবহার করে মাধ্যমিক hyponatremia হতে পারে. তাছাড়া, অ্যাড্রিনাল করটিকাল হরমোন এবং বৃহদায়তন মূত্রবর্ধক আবেদন রোগীদের মূলত প্রস্রাব করতে পারেন. এই ক্ষেত্রে, রোগীদের পটাসিয়াম সম্পূরক, বা অন্য hypokalemia রোগীদের মধ্যে ঘটবে প্রয়োজন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor