2015年3月3日星期二

কেন না ক্রনিক কিডনি রোগ আছে রোগীদের

কার্ডিওভাসকুলার ডিজিজ পথ উচ্চ ঝুঁকি?
ক্রনিক কিডনি রোগ সঙ্গে, হৃদরোগ বৃদ্ধি পেয়ে ঝুঁকি উন্নতিশীল. সিরাম creatinine কারণ ক্ষতিগ্রস্ত কিডনি অস্বাভাবিক দেখায় যখন ক্রনিক কিডনি রোগ কার্ডিওভাসকুলার রোগ থেকে মৃতু্য রোগীদের 58% আছে.
এবং হৃদরোগের তাদের মৃত্যুর সাধারণ মানুষের তুলনায় 15 গুণ বেশী. উপরন্তু, পর্যায় 5 ক্রনিক কিডনি রোগ রোগীদের জন্য, মৃত্যুর সাধারণ মানুষের তুলনায় 35 গুণ বেশী.
Email:kidney-symptoms@hotmail.com
কেন ক্রনিক কিডনি রোগ রোগীদের হৃদরোগের পেয়ে উচ্চ ঝুঁকি আছে?
যেমন উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস, hyperlipemia, hyperuricemia, স্থূলতা এবং হিসাবে প্রথাগত ঝুঁকি উপাদান ছাড়াও, ক্রনিক কিডনি রোগ রোগীদের কিছু অদ্ভুত ঝুঁকি উপাদান আছে.
একটি. তাদের কিডনি ক্ষতিগ্রস্ত হয়, তাই কিডনি ফিল্টার ফাংশন নেমে আসে. এবং শরীরের মধ্যে অতিরিক্ত পানি ও লবণ দিয়ে ধারণ হৃদয় এবং উচ্চ রক্ত ​​চাপ বৃদ্ধি বোঝা হয়.
খ. বিষ শরীর থেকে মুছে ফেলা যাবে না. এই সরাসরি হৃদয় ফাংশন ক্ষতি এবং একই সময়ে, arteriosclerosis উত্যক্ত করা যেতে পারে, যা শরীরের ভিতর বিষক্রিয়াগত মাথাব্যথা এজাহার, কারণ.
কারণ ডবল ঝুঁকি হৃদরোগ পেয়ে আরো জটিল এবং কষ্টসাধ্য হয়ে প্রতিরোধ, ক্রনিক কিডনি রোগ প্রতিরোধ রোগীদের জন্য, উপরে উল্লিখিত. তারা প্রথাগত ঝুঁকি অতিক্রম, কিন্তু ক্রনিক কিডনি রোগ প্রাসঙ্গিক ঝুঁকি কারণের বাদ না শুধুমাত্র. শুধু এই দুই পয়েন্ট ক্রনিক কিডনি রোগ রোগীদের এড়ানো বা হৃদরোগের প্রকোপ এবং অগ্রগতি কমাতে পারেন না.

বিস্তারিত তথ্যের জন্য, আপনি আমাদের অনলাইন বিশেষজ্ঞদের সঙ্গে পরামর্শ করতে পারেন. আমরা পেশাদার বিশ্লেষণ প্রদান এবং আপনার জন্য সঠিক চিকিৎসা পরামর্শ করতে হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor