2015年3月5日星期四

ডায়ালিসিস বা কিডনি প্রতিস্থাপনের পর পর্যায় 3 কিডনি রোগ পছন্দ জন্য চিকিত্সা

অনেক দেশে, ডায়ালিসিস ও কিডনি ট্রান্সপ্লান্ট পর্যায় 3 কিডনি রোগের চিকিত্সা মাত্র দুটি উপায় মনে করা হচ্ছে. কিছু পর্যায় 3 কিডনি রোগ রোগীদের তাদের কিডনি কিডনি প্রতিস্থাপনের পর আবার ব্যর্থ পাওয়া যায় নি. কিভাবে এই পরিস্থিতি মোকাবেলা করার? এই নিবন্ধটি আপনি সাহায্যের জন্য কিছু হতে পারে.
ডায়ালিসিস বা কিডনি রোগ পর রোগীদের জন্য, কিডনি ভিতরের পরিবেশ খুবই ভঙ্গুর. কিছু রোগ আক্রান্ত হলে, কিছু প্রদাহ হয় এবং আবার রোগীদের 'কিডনি ক্ষতিগ্রস্ত হবে. তাই ডায়ালিসিস বা কিডনি প্রতিস্থাপনের পর রোগী আবার রেনাল ব্যর্থতা পাওয়ার সম্ভাবনা আছে.
Email:kidney-symptoms@hotmail.com
ইমিউনোথেরাপি এবং মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy আপনি সমস্যার সমাধান করতে সাহায্য করতে পারেন. এখানে আমি আপনার ডায়ালিসিস বা কিডনি প্রতিস্থাপনের পর পর্যায় 3 কিডনি রোগের জন্য এই দুই চিকিত্সা একটি সংক্ষিপ্ত ভূমিকা দিতে হবে.
ইমিউনোথেরাপি চিকিত্সা রোগ বা আঘাতের চিকিত্সা করার জন্য ক্ষতিগ্রস্ত টিস্যু মধ্যে নতুন কোষ প্রবর্তন করে যে হস্তক্ষেপ কৌশল একটি টাইপ. তারা মানুষের রোগ মুখ পরিবর্তন ও যন্ত্রণা উপশম সম্ভাবনা আছে. স্টেম সেল মানুষের শরীরে আদিম কোষ এবং তারা বিভেদ এবং পুনর্জন্ম অসাধারণ সম্ভাবনা আছে. পুনর্নবীকরণ স্ব এবং বিভেদ ধারণক্ষমতা পরিবর্তনশীল ডিগ্রী সঙ্গে পরবর্তী প্রজন্মের বৃদ্ধি দিতে Immunotherapys ক্ষমতা, সম্ভাব্য প্রত্যাখ্যান এবং পার্শ্ব প্রতিক্রিয়া এর ন্যূনতম ঝুঁকি সঙ্গে, শরীরের অসুস্থ এবং ক্ষতিগ্রস্ত এলাকায় প্রতিস্থাপন করতে পারেন যে টিস্যু প্রজন্মের জন্য গুরুত্বপূর্ণ সম্ভাব্য প্রস্তাব. তারা শুধুমাত্র কোষ বিভাজন মাধ্যমে নিজেদের পুনরায় নির্মাণ কিন্তু কিডনি মধ্যে টিস্যু বা অঙ্গ বা নির্দিষ্ট কোষে পার্থক্য করতে পারে না. ফলে ইমিউনোথেরাপি থেরাপি ডায়ালিসিস বা কিডনি প্রতিস্থাপনের পর পর্যায় 3 কিডনি রোগ চিকিত্সায় সুস্পষ্ট প্রভাব আছে.
Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy আমাদের শরীরের রক্ত ​​syImmunotherapy উন্নীত করা এবং কিডনি সালে গঠন রক্ত ​​blots এবং এড়াতে পারবেন যা কিডনি রক্ত ​​ধমনী, প্রসারিত করতে পারেন. এই ভাবে, পর্যায় 3 কিডনি রোগ উচ্চ রক্তচাপ এছাড়াও কিডনি বোঝা লাঘব হবে, যা ব্যাপকভাবে হ্রাস করা যাবে. আরো কি, তারা ইমিউনোথেরাপি থেরাপি জন্য একটি পরিচ্ছন্ন পরিবেশ সামর্থ্য পারেন.

ডায়ালিসিস বা কিডনি প্রতিস্থাপনের পর পর্যায় 3 কিডনি রোগের জন্য ইমিউনোথেরাপি এবং মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সম্পর্কে আরো বিস্তারিত, আপনি সাহায্য আমাদের বিশেষজ্ঞদের কাছ থেকে অনুরোধ করতে পারেন

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor