2015年3月3日星期二

ডায়াবেটিক উ পাঁচ স্তর

প্রকার 2 ডায়াবেটিস রোগীদের -30% 20% ডায়াবেটিক রোগীদের এক তৃতীয় ডায়াবেটিক উ মধ্যে যে বিকাশ, যার মানে ডায়াবেটিক উ, থেকে ক্ষতিগ্রস্ত হবে যখন টাইপ 1 ডায়াবেটিস রোগীদের 40% থেকে 30% ডায়াবেটিক উ থেকে ক্ষতিগ্রস্ত হবে. রোগীদের ডায়াবেটিক উ এর পরিস্থিতি ও উন্নয়ন সম্পর্কে জানতে, এবং সম্ভব হিসাবে হিসাবে অনেক পুনরুদ্ধার কার্যকর চিকিত্সা নিতে জন্য এটি প্রয়োজন. ডায়াবেটিক উ 5 স্তর আছে.
Email:kidney-symptoms@hotmail.com
1. Glomerular ultrafiltration সময়ের. এই সময়ের মধ্যে, কিন্তু কিডনি আকার বৃদ্ধির সঙ্গে, Glomerular পরিস্রাবণ হার খুব বেশী এবং রোগীদের কোন সুস্পষ্ট লক্ষণ আছে. ডায়াবেটিক উ এই সময়ের মধ্যে বোঝা কঠিন, তাই ডায়াবেটিক রোগীদের কম 6 মাস সময় প্রস্রাব চেক করতে হবে.
2. স্লো উন্নয়ন সময়ের. প্রস্রাব Microalbuminuria রেচন হার ব্যায়াম করছেন পর বেড়ে যায় এবং এটি ডায়াবেটিক উ এই সময়ের মধ্যে বাকি পরে স্বাভাবিক হয়ে যায়. Glomerular গঠন Glomerular বুনিয়াদ ঝিল্লি এবং mesentery matrixes বৃদ্ধি পুরু মধ্যে পরিবর্তন.
3. প্রারম্ভিক ডায়াবেটিক উ সময়ের. এই সময়ের মধ্যে, ডায়াবেটিক উ এবং প্রস্রাব Microalbuminuria রেচন প্রভাব দ্বারা উত্থাপিত রোগীদের রক্ত ​​চাপ রক্ত ​​চাপ কমে যাওয়ার সঙ্গে হ্রাস করা যাবে. Glomerular গঠন Glomerular বুনিয়াদ ঝিল্লি এবং mesentery matrixes বৃদ্ধি পুরু মধ্যে সম্ভবত পরিবর্তন. Glomerular মাইক্রো বিম্বক, বিকীর্ণ ক্ষত এবং ছোট ধমনীতে গ্লাস নমুনা কিডনি হবে.
4. ক্লিনিক্যাল ডায়াবেটিক উ সময়ের. Albumins একটি মহান চুক্তি প্রদর্শিত হবে এবং 3.5 জি তুলনায় আরো সঙ্গে প্রস্রাব প্রোটিন আছে যারা রোগীদের / 24h hypoalbuminemia, শোথ এবং নাইট্রোজেন মানের ধারণ এবং ডায়াবেটিক চক্ষু রোগ সাথে সবসময় উচ্চ রক্তচাপ মত উপসর্গ থাকতে পারে.
5. শেষ পর্যায়ে রেনাল ব্যর্থতা সময়ের. প্রস্রাব প্রোটিন রেচন গ্লোমেরুলাস ও Glomerular পরিস্রাবণ হার ব্যর্থ 10ml / মিনিট চেয়ে কম হয়, সঙ্গে সঙ্গে কমে যায়. ডায়াবেটিক উ এই সময়ের মধ্যে, রোগীদের উপস্থিত উচ্চ রক্তচাপ, hypoalbuminemia, শোথ, সিরাম creatinine এবং ইউরিয়া নাইট্রোজেন, ক্ষুধামান্দ্য, বমি বমি ভাব এবং বমি, রক্তাল্পতা এবং অন্যান্য কিছু উপসর্গ বৃদ্ধি. মাধ্যমিক মূত্রবিষদুষ্টতা স্নায়ুরোগ এবং Cardiomyopathy শেষ পর্যায়ে রেনাল ব্যর্থতা দ্বারা হতে পারে.

আপনি ডায়াবেটিক উ আচরণ করা কার্যকর চিকিত্সা নিতে, আপনার অসুখ কমাতে হবে. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এবং ইমিউনোথেরাপি সঙ্গে, ডায়াবেটিক উ রোগীদের যতটা সম্ভব পুনরুদ্ধার করতে পারেন এবং রোগীদের অনেক শুরু একটি নতুন জীবনের একটি নতুন সুযোগ ছিল. আপনি ডায়াবেটিক উ ও চিকিত্সা সম্পর্কে আরও জানতে চান, আপনি ভাল হিসাবে আমাদের অনলাইন বিশেষজ্ঞদের সঙ্গে পরামর্শ করতে পারেন এবং আমরা আপনার পুনরুদ্ধারের পেশাদারী সমাধান সঙ্গে আপনি প্রদান করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor