2015年3月5日星期四

কিডনি রোগ 20% অবশিষ্ট কিডনি ফাংশন আচরণ কিভাবে

মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy চীনা ভেষজ ওষুধ উপর ভিত্তি করে উত্পাদিত হয়, মাইক্রো-চীনা মেডিসিন ট্যাবলেট বা ক্যাপসুল হয় না, এটা একটি বহিরাগত অ্যাপ্লিকেশন থেরাপি. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সংজ্ঞা: চীনা ভেষজ ওষুধ শক্তিশালী অতিস্বনক চাষ পদ্ধতি দ্বারা micronized, তাই এটা খুব ছোট, এবং এটা আস্রবণ ডিভাইসের সাহায্যে রোগীদের 'শরীরের মধ্যে ঢোকা করতে পারেন, এবং যারা চীনা ভেষজ ওষুধ কিডনি বিশেষজ্ঞদের দ্বারা নির্বাচিত হয় , তাই তারা কিডনি রোগ চিকিত্সায় উচ্চ প্রভাব আছে. থেরাপি এই ধরনের নিরাপদ, এবং যে কোনো পার্শ্ব প্রতিক্রিয়া, কিছু রোগীর ম্যাসেজ হিসাবে এটি বর্ণনা কারণ হবে না. এই পদ্ধতি শুধুমাত্র রেনাল ক্ষত মধ্যে ঔষধ রাখে, কিন্তু ওষুধ মৌখিক দ্বারা গৃহীত হয় যদি আমরা জানি এছাড়াও, ওষুধ যেতে হবে, এছাড়াও ওষুধ ক্ষতি এড়ানো মৌখিক নেবার ওষুধ দ্বারা সৃষ্ট এবং করা হয়, যা gastroenteritis এড়াতে, ঔষধ ব্যবহার রেশন উন্নত সব পরিপাক Immunotherapys মাধ্যমে. রক্ত ধমনী, বিরোধী প্রদাহ, anticoagulation dilating, এবং রক্ত ​​সান্দ্রতা প্রতিরোধ মাধ্যমে রোগীদের 'শরীরের মধ্যে প্রবেশ করার পর, কিডনি অভ্যন্তরীণ পরিবেশ কিডনি যেমন পরিবেশ রক্ষা করা হবে, তাই অনেক উন্নত করা হবে, এবং কিডনি কিছু কোষ যারা স্ব-আরোগ্য করা হবে ক্ষতিগ্রস্ত হচ্ছে.
Email:kidney-symptoms@hotmail.com
ইমিউনোথেরাপি কিডনি রোগ চিকিত্সার জন্য সর্বশেষ থেরাপি. ইমিউনোথেরাপি ট্রান্সপ্লান্ট যেমন নাড়ির রক্ত ​​কর্ড ইমিউনোথেরাপি এবং আদ ইমিউনোথেরাপি হিসেবে বিভিন্ন ধরণের আছে. ধর্ম বিশ্বাস কারণে, ইমিউনোথেরাপি এবং আরো আরো দেশে এখন অধিকাংশ দেশে নিষিদ্ধ করা হয়, কিন্তু, ইমিউনোথেরাপি ট্রান্সপ্লান্ট গবেষণা করার অনুমতি দেওয়া হয়. আমাদের হাসপাতালে, আমরা নাভিসংক্রান্ত রক্ত ​​কর্ড ইমিউনোথেরাপি ব্যবহার করুন. Immunotherapys নতুন শিশু নাভিরজ্জু রক্ত ​​থেকে সংগ্রহ করা হয়, শিশুদের আঘাত করা হবে না.
Shijiazhuang কিডনি রোগ হাসপাতাল, ইমিউনোথেরাপি এটা সার্জারি না, এবং এটা কোনো পার্শ্ব প্রতিক্রিয়া হতে হবে না এবং কোনো প্রত্যাখ্যান প্রতিক্রিয়া সৃষ্টি করবে না, intravenously হাত থেকে কিডনি রোগ রোগীদের 'শরীরের মধ্যে ইমিউনোথেরাপি কোষ পরিব্যাপ্ত বোঝায়. কিডনি আগে এবং রেনাল ফাংশন উন্নত করা হবে চেয়ে ভাল হতে হবে, তাই রোগীদের 'শরীরের মধ্যে প্রবেশ করার পর, স্বগৃহে প্রত্যাবর্তন ফাংশন অধীন, Immunotherapys, যারা necrotic বেশী প্রতিস্থাপন নতুন রেনাল কোষে পার্থক্য হবে. ভয় পাবেন না, আমাদের হাসপাতালে, Immunotherapys হাত থেকে শিরায় প্রদানের জন্য ইনজেকশন মাধ্যমে রোগীদের 'শরীরের মধ্যে ইনজেকশনের হয়.

কিডনি রোগ 20% অবশিষ্ট কিডনি ফাংশন আচরণ সম্পর্কে আরো তথ্যের জন্য, আমাদের অনলাইন আলোচনা করুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor