2015年3月3日星期二

ডায়াবেটিস এবং ডায়াবেটিক উ

ডায়াবেটিক উ ডায়াবেটিস সবচেয়ে গুরুতর জটিলতা এক. কিছু ডায়াবেটিক রোগীদের শুধুমাত্র ডায়াবেটিস চিকিত্সার উপর ফোকাস করা এবং ডায়াবেটিক উ প্রতিরোধ করার কোন মনোযোগ দিতে. সুতরাং, শুধুমাত্র এক রোগ খারাপ শরীরের অবস্থা দুই বা ততোধিক উপস্থাপন আরো উপসর্গ হয়ে যায়. সুতরাং, ডায়াবেটিক রোগীদের জন্য, ডায়াবেটিস চিকিত্সার জন্য খুবই গুরুত্বপূর্ণ এবং ডায়াবেটিস গুরুত্বপূর্ণ থেকে একই সময়ে, ডায়াবেটিক উ প্রতিরোধ. ডায়াবেটিক উ আছে যারা ডায়াবেটিক রোগীদের, ডায়াবেটিক উ ডায়াবেটিস উন্নয়ন প্রক্রিয়া জানতে জন্য তাদের চিকিত্সা উপর একটি ইতিবাচক প্রভাব রয়েছে.
Email:kidney-symptoms@hotmail.com
ডায়াবেটিস শাস্ত্রীয় উপসর্গ pohyuria, polydipsia এবং polyphagia হয়. লক্ষণ প্রকার 2 ডায়াবেটিস মধ্যে তারা সাধারণত আরো অনেক ধীরে ধীরে বিকাশ প্রকার দ্রুত 1 ডায়াবেটিস হতে পারে এবং সূক্ষ্ম বা অনুপস্থিত হতে পারে. ডায়াবেটিক উ কারণে দীর্ঘদিনের ডায়াবেটিস কিডনি glomeruli মধ্যে কৈশিক এর angiopathy দ্বারা সৃষ্ট একটি প্রগতিশীল কিডনি রোগ. এটা Nephrotic সিন্ড্রোম এবং বিকীর্ণ glomerulosclerosis দ্বারা চিহ্নিত করা হয়. ডায়াবেটিক রোগীদের রক্ত ​​অনর্গল প্রচলন জন্য স্থিতিশীল রক্ত ​​শর্করার মাত্রা রাখা স্বাভাবিক অবস্থায় রক্তচাপ রাখা, এবং ডায়াবেটিক উ সংঘটন প্রতিরোধ সীমা কার্বোহাইড্রেট এবং উচ্চ প্রোটিন খাবার খাওয়ার রাখা উচিত.

আপনি ডায়াবেটিস বা এই দুটি রোগ আছে কি না, আপনি আপনার রোগ নিয়ন্ত্রণ কার্যকর ব্যবস্থা গ্রহণ করতে হবে. মাইক্রো-চীনা মেডিসিন আস্রবণ এবং ইমিউনোথেরাপি কার্যকরভাবে রোগের চিকিত্সা করতে পারেন. আপনি এই দুটি কার্যকর চিকিত্সা সম্পর্কে জানতে চান, আপনি আমাদের অনলাইন বিশেষজ্ঞদের সঙ্গে পরামর্শ করতে পারেন এবং আমরা পেশাদারী সমাধান প্রদান করবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor