2015年3月10日星期二

কিডনি ট্রান্সপ্লান্ট পরে শেষ পর্যায়ে দীর্ঘস্থায়ী নেফ্রাইটিস এর আয়ু

রোগীদের কিডনি প্রতিস্থাপনের প্রয়োজন কেন?
দীর্ঘস্থায়ী নেফ্রাইটিস এর শেষ পর্যায়ে আছে যারা রোগীদের জন্য, প্রায় সব কিডনি ফাংশন হারিয়েছে. কিডনি কিডনি ক্ষতিগ্রস্ত হয়েছে, বিষাক্ত পদার্থ শরীরের অন্যান্য অঙ্গ ক্ষতি আমাদের শরীরের মধ্যে থাকতে হবে, আমাদের শরীরের মধ্যে বিষাক্ত পদার্থ আউট পরিষ্কার করতে সাহায্য করতে পারেন. এই রোগীদের কিডনি প্রতিস্থাপনের প্রয়োজন কারণ.
Email:kidney-symptoms@hotmail.com
কিডনি ট্রান্সপ্লান্ট পরে শেষ পর্যায়ে দীর্ঘস্থায়ী নেফ্রাইটিস এর আয়ু
সাধারণভাবে বলতে গেলে, জীবন সময়ের গড় অন্যদের থেকে এক পরিবর্তন. প্রায় 30% তুলনায় আরো 10 বছর বসবাস করতে পারেন. কিন্তু এটি নির্দিষ্ট পরিস্থিতি হয় না. আমরা রোগীদের কিডনি ট্রান্সপ্লান্ট পরে শুধুমাত্র 2-3 মাস ধরে বসবাস দেখা যায়, আমরা দেখা রোগীদের কিডনি প্রতিস্থাপনের পর 20 বছর ধরে বসবাস. আমি 43 বছর ধরে বসবাস করতেন কিডনি ট্রান্সপ্লান্ট ছিল একটি রোগী দেখা যায়. আমাদের একটি উপসংহার করতে তাই এটা খুবই কঠিন. আপনি আপনার খাদ্য এবং জীবন শৈলী অনেক মনোযোগ দিতে, তাহলে আপনি এটি আর এই বাস করতে পারে. আপনি আপনার জীবনের বিবরণ যত্ন না, শুধু একটি ঠান্ডা আপনার জীবন ভীতিপ্রদর্শন করা হতে পারে.
দীর্ঘস্থায়ী নেফ্রাইটিস এড়াতে কিডনি ট্রান্সপ্লান্ট শেষ পর্যায়ে ইমিউনোথেরাপি সাহায্য রোগীদের
শেষ পর্যায়ে কিডনি রোগ চিকিত্সায় খুব ভাল প্রভাব আছে যা ইমিউনোথেরাপি, আমাদের হাসপাতালে কিডনি ট্রান্সপ্লান্ট করতে যারা রোগীদের জন্য কার্যকর চিকিত্সা, এটা ইমিউন syImmunotherapy নিয়ন্ত্রণ কিডনি রোগের শেষ পর্যায়ে রোগীদের সাহায্য এবং ইমিউন ক্ষমতা উন্নত করতে পারেন.
কিডনি প্রতিস্থাপনের পর রোগীদের জন্য কার্যকর চিকিত্সা
কিডনি প্রতিস্থাপনের পর রোগীদের জন্য কার্যকর চিকিত্সা ক্ষতিগ্রস্ত কোষ স্থির করা এবং কিডনি ফাংশন পুনর্নবীকরণ করতে পারেন, যা আমাদের হাসপাতালে মাইক্রো-চীনা মেডিসিন হয়. এটি উচ্চ রক্তচাপ এবং অন্যান্য জটিলতা হ্রাস করতে পারেন.

কিডনি ট্রান্সপ্লান্ট সম্পন্ন করেছে যারা কিডনি রোগীর জন্য, আমরা তাদের আরো প্রেম এবং আরো যত্ন দিতে এবং তাদের আরো মনোযোগ নিতে হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor