2015年3月2日星期一

নিদারূণ পরাজয় নেফ্রাইটিস কল্পনা করতে পারেন রোগীদের

নিদারূণ পরাজয় নেফ্রাইটিস রোগীদের কল্পনা করতে পারেন? এই নিদারূণ পরাজয় নেফ্রাইটিস সঙ্গে সবচেয়ে তরুণ মহিলা সম্পর্কে উদ্বিগ্ন, যা একটি প্রশ্ন. সাধারণত, তারা গর্ভবতী হতে প্রস্তাব করা হয় না. অনুসরণ হিসাবে তারা পেশ করা ঝুঁকি আছে:
প্রথমত, গর্ভাবস্থা ভ্রূণ এমনকি পরিবারের সদস্যদের পাশাপাশি ভদ্রমহিলা দুঃখ প্রদান, গর্ভপাত এবং অকাল তারিখ হতে পারে, যা অনেক, প্রভাবিত হবে. গর্ভপাত হার 23.7 হিসাবে হিসাবে উচ্চ এবং অকাল হার 30% হিসাবে হিসাবে উচ্চ যে একটি পরিসংখ্যান নেই.
Email:kidney-symptoms@hotmail.com
নিদারূণ পরাজয় নেফ্রাইটিস সঙ্গে ভদ্রমহিলা গর্ভবতী যখন দ্বিতীয়ত, দুই কিডনি বেশি কাজ এবং আরও বেশি চাপ থেকে একজনের কিডনি হতে হবে, যা দুই ব্যক্তিদের জন্য কাজ করতে হবে. এই ক্ষেত্রে, প্রস্রাব প্রোটিন বেশি হতে পারে. এবং Hematuria প্রদর্শিত বা খারাপ হবে. কি খারাপ, এই প্রক্রিয়ার সময়, রক্তচাপ কিডনি ফাংশন ক্ষয় সঙ্গে উচ্চ হিসাবে ভাল হয়ে যাবে.
তৃতীয়ত, নিদারূণ পরাজয় নেফ্রাইটিস ঔষধ ভদ্রমহিলা, বিশেষ করে পশ্চিমা ঔষধ, যেমন ভ্রূণ থেকে ক্ষতি করতে পারবে না গর্ভাবস্থা বা চিন্তাকারী সময় গ্রহণ করা হয়. তারা পশ্চিমা ঔষধ গ্রহণ করা যদি মহিলা 'শরীরের রাসায়নিক বিক্রিয়া থাকবে.
নিদারূণ পরাজয় নেফ্রাইটিস সঙ্গে মহিলা গর্ভবতী হয়েছে, তারা কি অবধান বা সচেতন হতে হবে?
1. মহিলা তাদের রক্তচাপ বেড়ে যায়, তারা তা বিবেচনা বা গর্ভধারণের বন্ধ করা উচিত যে খুঁজে বের করুন.
2. ভ্রূণ বৃদ্ধি মনিটর. ভ্রূণ মায়ের শরীর আটকে হয়েছে পাওয়া যায়, মায়েদের চিন্তাকারী বন্ধ করা উচিত.
3. যথেষ্ট ঘুম এবং খাদ্য আছে. সঠিক খাদ্য নিদারূণ পরাজয় নেফ্রাইটিস পুনরাবৃত্তি হ্রাস করতে পারেন. পর্যাপ্ত বিশ্রাম এছাড়াও নিদারূণ পরাজয় নেফ্রাইটিস কার্যকলাপ এড়াতে পারবেন.
চিকিত্সা হিসাবে, নিদারূণ পরাজয় নেফ্রাইটিস সঙ্গে মহিলা নিদারূণ পরাজয় স্ব-ইমিউন রোগ এক ধরনের জন্য, ইমিউন থেরাপি আছে প্রস্তাব করা হয়. বৈজ্ঞানিক রোগ নির্ণয়ের, ইমিউন নিষেধ, ইমিউন সহনশীলতা, ইমিউন সমন্বয়, ইমিউন সুরক্ষা এবং ইমিউন ক্লিয়ারেন্স: Shijiazhuang কিডনি রোগ হাসপাতাল, ইমিউন থেরাপি ছয় ধাপ ভাগে ভাগ করা যায়.
তারা চিন্তাকারী বিবেচনা করা উচিত?
চিকিত্সার পর 1. সব স্তরের যেমন proteinuria, Hematuria, রক্তচাপ এবং স্বাভাবিক চালু.

মহিলা ঔষধ বন্ধ 2.Half একটি বছর পরে, তারা একটি শিশুর থাকার বিবেচনা করতে পারেন. তারা ঔষধ বন্ধ, যদিও শরীরের সঞ্চিত যা ড্রাগ শরীরের ক্ষতি করতে পারেন. তাই অর্ধেক একটি বছর পরে, এটা ঠিক হয়ে যাবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor