2015年3月7日星期六

ভারতীয় যুব দীর্ঘস্থায়ী কিডনি রোগ দ্বারা আকর্ষণীয় হয়

আমি তরুণ ভারতীয় দীর্ঘস্থায়ী কিডনি রোগ দ্বারা আকর্ষণীয় সম্পর্কে কিছু খবর পেয়েছিলাম. এখানে আমি ভারতে CKD সম্পর্কে কিছু তথ্য শেয়ার করতে চাই. আমি এই নিবন্ধে ভারতীয় দীর্ঘস্থায়ী কিডনি রোগের জন্য হেল্প এবং কিছু হতে পারে আশা করি.
Email:kidney-symptoms@hotmail.com
ক্রনিক কিডনি রোগ একটি ছোট বয়সে ভারতীয় হানা. ভারতে দীর্ঘস্থায়ী কিডনি রোগ বা CKD জন্য গড় বয়স রোগ উত্তর বসবাসকারী মানুষের মধ্যে একটি ছোট বয়সে, ভারতে 35 এ CKD ধর্মঘট ধর্মঘট করতে পারেন, যদিও 50 বছর. পূর্ব থেকে CKD রোগীদের অনেক পুরোনো. অজানা কারণ (নিদান) এর CKD রোগীদের, ছোট দরিদ্র এবং উন্নত কিডনি যন্ত্রণার থেকে ভোগেন করার সম্ভাবনা বেশি.
ক্রনিক রোগ এমনকি উন্নয়নশীল দেশে গ্লোবাল রোগ এবং মৃত্যুর একটি প্রধান কারণ হয়ে আছে. ভারতে দীর্ঘস্থায়ী কিডনি রোগ বোঝা (CKD) সঠিকভাবে মূল্যায়ন করা যাবে না. CKD আনুমানিক প্রাদুর্ভাব মিলিয়ন জনসংখ্যার (PMP) প্রতি 800, এবং শেষ পর্যায়ে রেনাল ডিজিজ (ESRD) সম্মুখীন ঘটনা 150-200 PMP হয়. জনসংখ্যা ভিত্তিক গবেষণা CKD সবচেয়ে সাধারণ কারণ ডায়াবেটিক উ হয়. ভারত বর্তমানে 820+ nephrologists, 710+ অভিঘাত, জনপ্রিয় 2,500+ ডায়ালিসিস স্টেশনের সাথে ইউনিট এবং সিএপিডি উপর 4,800+ রোগীদের আছে. দক্ষিণ ভারতে হয় এবং বেশিরভাগ বেসরকারি দুই-তৃতীয়াংশ, যা 172+ ট্রান্সপ্লান্ট কেন্দ্র, আছে. প্রায় 3,500 প্রতিস্থাপন মৃতদেহ দাতাদের মোট সংখ্যা প্রায় 700 এখন পর্যন্ত হচ্ছে, বার্ষিক করা হয়. সুতরাং, একসঙ্গে নেওয়া, ভারতে প্রায় 18,000-20,000 রোগীদের (নতুন ESRD ক্ষেত্রে 10%) রেনাল প্রতিস্থাপন থেরাপি পেতে.
আমরা দীর্ঘস্থায়ী কিডনি রোগ এখন ভারতে ছোট মানুষ আকর্ষণীয় হয় যে একটি পরিষ্কার উপসংহার পেতে পারেন. দীর্ঘস্থায়ী কিডনি রোগ শর্ত ভারতে এত গুরুতর, আমরা চীন মধ্যে দীর্ঘস্থায়ী কিডনি রোগের জন্য সবচেয়ে কার্যকর চিকিত্সা ভাগ করে নিতে চাই. আমরা এই চিকিত্সা CKD দ্বারা ক্লিষ্ট হয় যারা ভারত রোগীদের জন্য নতুন আশা আনতে পারেন আশা করি.

চীন বৃহত্তম পেশাদারী কিডনি রোগ হাসপাতালে Shijiazhuang কিডনি রোগ হাসপাতাল, হেবেই প্রদেশের হয়. প্রতি বছর, রোগীদের এই হাসপাতালে চেক প্রায় 30 টি দেশ থেকে আসা, এবং তাদের অধিকাংশই ভারত থেকে আসা. ক্লিনিক তথ্য দীর্ঘস্থায়ী কিডনি রোগ চিকিত্সায় খুব ভাল প্রভাব আছে মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy মিলিত যে ইমিউনোথেরাপি থেরাপি দেখিয়েছে. অনেক ইন্ডিয়ানস খরচ সংরক্ষণ করার জন্য দলের মধ্যে আমাদের হাসপাতালে চেক করা, তাই আপনি এখন CKD দ্বারা ক্লিষ্ট হয়, জন্য লাইন বিশেষজ্ঞদের সাথে চ্যাট করুন এটি সম্পর্কে আরো বিবরণ পেতে বিনামূল্যে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor