2015年3月4日星期三

কিডনি রোগ hyperkalemia

Hyperkalemia সাধারণত রেনাল অপ্রতুলতা সঙ্গে রোগীদের, এবং বিশেষ করে Anuria বা oliguria থেকে যারা ভোগে রোগীদের দেখা দেয়. রক্ত পটাসিয়াম স্তর 5.5mmol / এল অতিক্রম যখন hyperkalemia পরিস্থিতি বর্ণনা. Hyperkalemia সাধারণত স্নায়ু, হৃদয়, এবং পেশী রোগ বৃদ্ধি দিতে.
Anoria বা oliguria পটাসিয়াম রেচন হ্রাস করা এবং রক্ত ​​পটাসিয়াম স্তর বৃদ্ধি হতে. অ্যাড্রিনাল বল্কল ডিসফাংসন বা মূত্রবর্ধক পাঠ দীর্ঘমেয়াদী ব্যবহার সোডিয়াম এবং পটাশিয়াম রেচন স্মৃতিশক্তি সঙ্গে সাহায্য করে, যা আলডেসটেরঅন লুকাইয়া দ্বারা সৃষ্ট renin এর অপ্রতুলতা লুকাইয়া.
Email:kidney-symptoms@hotmail.com
পটাসিয়াম প্রধানত কিডনি মাধ্যমে শরীর থেকে বের নিষ্কাশিত হয়. এবং রেনাল ফাংশন পতন সহজে রক্তে পটাশিয়াম ধারণ করতে পারে. Anuria বা oliguria সাধারণত তীব্র রেনাল ব্যর্থতা রোগীদের মধ্যে ঘটতে পারে, এবং Anuria ঘটে, বিশেষ করে যখন রক্ত ​​পটাসিয়াম স্তর প্রতিদিন 0.7mmol / L এর একটি হারে বৃদ্ধি করতে পারে. রোগ দেরী পর্যায়ে রেনাল ব্যর্থতা মধ্যে বিকাশ যখন ক্রনিক রেনাল ফেলিওর রোগীদের সঙ্গে, রক্ত ​​পটাসিয়াম প্রগতিশীল বৃদ্ধি, তবে কদাপি হয়, oliguria সহজে রক্ত ​​পটাসিয়াম স্তর বৃদ্ধি হতে পারে.
আলডেসটেরঅন সোডিয়াম ধারনকারী এবং পটাসিয়াম excreting সঙ্গে সাহায্য করে, এবং এই প্রভাব রেনাল পর্যন্ত Tubules এর reabsorption ক্ষমতা সামঞ্জস্য মাধ্যমে অর্জিত হয়. এডিসন রোগ অ্যাড্রিনাল বল্কল পড়ন্ত renin লুকাইয়া ক্ষমতা নির্দেশ করে. Renin অপ্রতুলতা লুকাইয়া Angiotensin রূপান্তর এনজাইম নিষেধাত্মক ব্যবহার দ্বারা হতে পারে. Renin অপ্রতুলতা দ্বারা সৃষ্ট নিম্ন আলডেসটেরঅন সাধারণত unserious রেনাল ব্যর্থতার সঙ্গে বা রেনাল ব্যর্থতার সঙ্গে ডায়াবেটিকসের রোগী দেখা দেয়.

বার্তা তরল তারপর কোষীয় তরল যে প্রায় 30 গুণ বেশি পটাশিয়াম রয়েছে. এবং পরপর শক্তি প্রার্থনা পটাসিয়াম ঘনত্ব পার্থক্য গ্যারান্টী বা নিশ্চয়তা দিচ্ছে. তবে, অক্সিজেন অপ্রতুলতা, অ্যাসিড-বেস ভারসাম্য কর্মহীনতার পাশাপাশি অন্যান্য ফ্যাক্টর সহজে সেলুলার অপচিতি উন্নত কোষ, যা প্রদান করা অপর্যাপ্ত শক্তি বৃদ্ধি দিতে পারেন. বিশাল সেল ক্ষতি বা আহত, বা একাডেমিয়া কোষীয় তরল বার্তা তরল থেকে পটাশিয়াম পালাবার হতে পারে. তাই, রক্ত ​​পটাসিয়াম স্তর এর ফলে বৃদ্ধি করা হবে. নিচে breading উপদেষ্টার লাল কোষ রক্ত ​​মধ্যে বার্তা পটাশিয়াম ছড়িয়ে Sunstroke সীসা মত বিভিন্ন কারণের দ্বারা হতে পারে....

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor