2015年3月2日星期一

কিডনি রোগ মধ্যে রেনাল রক্তাল্পতা জন্য আউট দেখুন

কিডনি রোগ মধ্যে রেনাল রক্তাল্পতা জন্য আউট দেখুন
শোথ এবং উচ্চ রক্তচাপ ছাড়াও, রেনাল রক্তাল্পতা ক্রনিক কিডনি রোগ দ্বারা aroused জটিলতা অন্য একটি.
রেনাল রক্তাল্পতা বিভিন্ন কারণে বা মূত্রবিষদুষ্টতা রক্তরস মধ্যে নির্দিষ্ট বিষক্রিয়াগত মাথাব্যথা দ্বারা লাল রক্ত ​​কোষ ঝামেলা দ্বারা সৃষ্ট Erythropoietin অভাব বোঝায়. এটা পর্যায় কিডনি রোগ, বিশেষ করে শেষ ক্রনিক কিডনি রোগ আছে যারা মানুষের মধ্যে খুবই সাধারণ. রেনাল রক্তাল্পতা ডিগ্রী রেনাল অপ্রতুলতা যে এর সাথে সম্পর্কিত হয়.
Email:kidney-symptoms@hotmail.com
তারপর, কি রেনাল রক্তাল্পতা কারণ?
◆ Erythropoietin কমে যাওয়া. দরুন রেনাল ফাংশন, অস্থি মজ্জা গঠন এবং লোহিত পূর্ণতা প্রভাবিত হ্রাস excretes যা কিডনি Erythropoietin পরিমাণ ক্ষতির. এই রেনাল রক্তাল্পতা প্রধান কারণ.
◆ অপুষ্টি. প্রোটিন যুক্ত খাবার খাওয়া CKD ক্ষতিগ্রস্থদের দৈনিক খাদ্যের মধ্যে সীমাবদ্ধ এবং আরো প্রোটিন প্রস্রাব সঙ্গে বরাবর নিষ্কাশিত আছে করা উচিত, যেহেতু রক্তরস প্রোটিন ঘনত্ব কমে যায়. প্রোটিন রক্ত ​​উৎপাদন প্রধান উপাদান, তাই প্রোটিন অভাব রেনাল রক্তাল্পতা বাড়ে.
◆ রক্তপাত. ক্রনিক কিডনি রোগ (CKD) ক্ষতিগ্রস্থদের প্রায়ই যেমন নাক থেকে রক্ত ​​পড়া এবং আঠা রক্তপাত হিসাবে, রক্তপাত প্রবণতা আছে বৃক্কের ব্যর্থতার শেষ পর্যায়ে আছে বিশেষ করে যারা. আছে গ্যাস্ট্রোইনটেস্টাইনাল নালীর মধ্যে লোহা শোষণের বাধা, তাই রেনাল রক্তাল্পতা প্রদর্শিত হবে.
◆ বিষ. কিডনি লুকাইয়া এবং রেচন ক্ষমতা আছে, এবং সব বর্জ্য এবং বিষক্রিয়াগত মাথাব্যথা প্রস্রাব সঙ্গে বরাবর বহিষ্কৃত করা যেতে পারে. তারা Erythropoietin ঝরানো করতে পারেন. কিডনি কিছু মাত্রায় ক্ষতিগ্রস্ত হয়, বর্জ্য এবং বিষক্রিয়াগত মাথাব্যথা সাধারণত বহিষ্কৃত করা যাবে না. যারা বর্জ্য এবং বিষক্রিয়াগত মাথাব্যথা এর ফলে বৃক্কের ব্যর্থতার ফলে লোহিত গঠন এবং বিপাক ব্যাহত হবে.
◆ মূত্রবিষদুষ্টতা. তাই তারা লোহিত ক্ষতিসাধন এবং সংক্ষিপ্ত কোষ 'আয়ু কাটা, মূত্রবিষদুষ্টতা, রক্ত ​​সঁচায়ক বর্জ্য বিশাল পরিমাণ সময়ের মধ্যে; লোহা লাল রক্ত ​​কোষ গঠনের মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ ফ্যাক্টর জন্য লোহিত, পর্যাপ্তরূপে গঠন করা যাবে না, যাতে এদিকে, লোহা, এই সময়ের মধ্যে গম্ভীরভাবে হারিয়ে গেছে.

সাধারণত সিরাম creatinine এর সূচক 308μmol / এল (3.5mg / dL) বেশী, বিশেষ করে যখন রেনাল ফাংশন প্রতিবন্ধীদের যখন রেনাল রক্তাল্পতা প্রদর্শিত হবে, বলতে. এটা ক্রনিক কিডনি রোগ thecomplication হয়. নিয়মিত এবং কার্যকর চিকিত্সা রেনাল রক্তাল্পতা মুক্তিদান প্রয়োজন হয়, এবং রেনাল রক্তাল্পতা এছাড়াও আপনি শুধু শোথ এবং উচ্চ রক্তচাপ মত কিডনি রোগের রুট থেকে চিকিত্সা করা উচিত. কিডনি রোগ ভাল পর-বা ভাল-চিকিত্সা করা হয়, রেনাল রক্তাল্পতা উহার সহিত ধীরে ধীরে অদৃশ্য হয়ে যাবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor