2015年3月3日星期二

ক্রনিক কিডনি রোগ এর জটিলতা

ক্রনিক কিডনি রোগ কমে কিডনি ফাংশন দ্বারা জটিলতা সৃষ্টি করতে পারে. ক্রনিক কিডনি রোগ রোগীদের জটিলতা প্রতিরোধ অনেক মনোযোগ দিতে হবে যাতে জটিলতা কিছু, জীবন বিপদের কারণ হতে পারে.
1. কার্ডিওভাসকুলার রোগ. কিডনি রোগ দৃঢ়ভাবে কার্ডিওভাসকুলার মৃত্যুর চিহ্নিত বৃদ্ধি ঝুঁকির সঙ্গে যুক্ত করা হয় - হৃদযন্ত্র রোগীদের 50 শতাংশ তদ্বিপরীত কিডনি ব্যর্থতা এবং আছে. রেনাল ফাংশন পরিমাপ যা আনুমানিক Glomerular পরিস্রাবণ হার (eGFR),, শুধু উচ্চ রক্তচাপ, কলেস্টেরলের মাত্রা এবং ডায়াবেটিক অবস্থা হৃদরোগের জন্য একটি ঝুঁকি. রোগীদের যথাযথ ব্যবস্থাপনা সামগ্রিক কার্ডিওভাসকুলার ঝুঁকি হ্রাস করা যায় এবং রেনাল ব্যর্থতা অগ্রগতি বিলম্ব.
Email:kidney-symptoms@hotmail.com
2. উচ্চ রক্তচাপ এবং রক্তাল্পতা. আপনি ক্রনিক কিডনি রোগ আছে, আপনার কিডনি সহজে গুরুত্বপূর্ণ খনিজ পদার্থ এবং হরমোন আপনার শরীর বা ভারসাম্য মাত্রা থেকে বর্জ্য অপসারণ করতে পারবেন না. এটি রক্তে কিছু জটিলতা হতে হবে, যাতে রক্ত ​​প্রবাহ স্বাভাবিক অবস্থায় নয়.
3. কিডনি রোগ undiagnosed যায় বা খারাপ পায়, বর্জ্য আপনার শরীরের বিল্ড আপ এবং আপনি খুব অসুস্থ বোধ করতে পারেন. তাই দরিদ্র পুষ্টির স্বাস্থ্য, স্নায়ু ক্ষতি, দুর্বল হাড়, মাধ্যমিক hyperparathyroidism এবং: আপনি যদি আরও বেশি জটিলতা বিকশিত করতে পারেন.
আপনি ক্রনিক কিডনি রোগ আছে, আপনি জীবনের বিপদ হতে পারে, যা জটিলতা প্রতিরোধ করার জন্য কার্যকর পদ্ধতি সাথে আচরণ করতে হবে. কখনও কখনও ক্রনিক কিডনি রোগ ভয়ানক হয় না, কিন্তু এটি দ্বারা সৃষ্ট জটিলতা গুরুতর.

আপনি ক্রনিক কিডনি রোগ দ্বারা সৃষ্ট জটিলতা ছিল, তাহলে আপনি আমাদের কার্যকর নতুন পদ্ধতি জন্য চিকিত্সা আস্থা হারাতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor