2015年3月7日星期六

2015 সালে কিডনি বিশৃঙ্খলা জন্য নতুন চিকিত্সা

সর্বাধিক কিডনি রোগ শরীরের ইমিউন জটিল স্মৃতিশক্তি বাড়ে, এই দুই ধরনের হয় কম ইমিউন বা রোগ প্রতিরোধক ব্যাধি, ইমিউন সমস্যা দ্বারা সৃষ্ট. ইমিউন জটিল আমানত কিডনি সম্মুখের দিকে, এটা এইভাবে কিডনি ব্যাধি, যার ফলে কিডনি মধ্যে স্বকীয় কোষ ক্ষতি যা বাড়ে প্রদাহজনক প্রতিক্রিয়া একটি সিরিজ, কারণ হবে.
অনেক পশ্চিমা দেশে, হরমোন এবং immunosuppressive এজেন্ট তবে, মৌলিকভাবে কিডনি ব্যাধি আচরণ করতে পারে না যা অনাক্রম্য প্রতিক্রিয়া, নিয়ন্ত্রণ করতে ব্যবহার করা হয়, যা প্রয়োগ করা হয়. কেন? এটা কিডনি থেকে অনাক্রম্য জটিল দূরে পরিষ্কার করতে পারে না এবং এই ক্ষেত্রে, ইমিউন প্রতিক্রিয়া আরও কিডনি ক্ষতি, যা থামাতে পারে না. তাই আমরা কি করা উচিত শুধুমাত্র ইমিউন জটিল কিন্তু দূরে পরিষ্কার ইমিউন জটিল দমন করা হয় না. উপরন্তু, আমরা অনাক্রম্যতা বৃদ্ধি করা উচিত. এই কি অর্জন করতে পারেন? চীনা ঔষধ বা আজ এটি করতে পারেন.
Email:kidney-symptoms@hotmail.com
এই তত্ত্ব উপর ভিত্তি করে, Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে, আমরা পশ্চিমা ঔষধ এবং প্রথাগত চীনা ঔষধ সম্মিলন যা ইমিউনোথেরাপি, আউট গবেষণা. ইমিউন রোগ নির্ণয়ের, ইমিউন ক্লিয়ারেন্স, ইমিউন নিষেধ, ইমিউন সহনশীলতা, ইমিউন সমন্বয় এবং ইমিউন সুরক্ষা: এটা 6 পদক্ষেপ ভাগে ভাগ করা যায়.
প্রথম ধাপে নির্ণয় করতে সাহায্য এবং চিন্তা করতে পারেন, যা ইমিউন রোগ নির্ণয়ের, ঠিক যেখানে ইমিউন জটিল আমানত এবং অনাক্রম্য সঠিক টাইপ ডাক্তার আরও বৈজ্ঞানিক নির্ণয়ের পেতে এবং উন্নত চিকিৎসার ব্যবস্থা করতে পারেন.
দ্বিতীয় ধাপে বিষক্রিয়াগত মাথাব্যথা এবং কিডনি ব্যাধি চিকিত্সার জন্য একটি ক্লিনার ভেতরের পরিবেশ সরবরাহ করতে পারে, যা রক্তে ইমিউন কমপ্লেক্স, দূরে সাফ করতে পারেন, যা ইমিউন ক্লিয়ারেন্স হয়. এই পদক্ষেপ, অনেক রক্ত ​​পরিশোধন প্রযুক্তি ইত্যাদি রক্তরস বিনিময়, যেমন প্রয়োগ করা হয়
তৃতীয় ধাপে ইমিউন নিষেধ করা হয়. অনাক্রম্য যা বাড়ে কিডনি সম্মুখের দিকে ইমিউন জটিল আমানত, এখন পর্যন্ত. এই ক্ষেত্রে, আমরা এইভাবে একটি দ্রুত গতিতে প্রদাহ প্রতিক্রিয়া বাঁধন, অত্যধিক ইমিউন প্রতিক্রিয়া বন্ধ করতে পারবেন, যা ঔষধ ব্যবহার.
চতুর্থ ধাপে ইমিউন সহনশীলতা হয়. ইমিউন নিষেধ করার পর, ইমিউন প্রতিক্রিয়া বন্ধ হতে পারে. এবং কিডনি ক্ষতি অবরুদ্ধ করা যাবে. তবে, ইমিউন জটিল এখনও ইমিউন প্রতিক্রিয়া একটি নতুন ধারাবাহিক যা বাড়ে কিডনি, সম্মুখের দিকে জমা.
পঞ্চম এক ইমিউন সমন্বয় হয়. এই পদক্ষেপে, চীনা ওষুধ মাইক্রো রক্ত ​​সঞ্চালন সহ, রক্তসংবহন উন্নত এবং রক্ত ​​stasis দ্রবীভূত করতে পারেন, যা প্রয়োগ করা হয়. এই ক্ষেত্রে, ইমিউন জটিল আউট কারামুক্ত করা যাবে, এবং ইমিউনোথেরাপি মেরামত করা যাবে. ডায়ালিসিস এই অর্জন করতে পারে না, যেমন যে রক্ত ​​পরিশোধন করে.
ছয় এক পর্যায়ে যা, আমরা স্বকীয় ইমিউন ইমিউনোথেরাপি পুনর্নির্মাণের Qi ভরণপোষণ করা যাবে, যা ঔষধ এবং রক্ত ​​ব্যবহার, ইমিউন সুরক্ষা হয়. উপরন্তু, Immunotherapyis যেমন এই প্রভাব অর্জন সাহায্য করতে পারেন যা ইমিউনোথেরাপি ঘরের ট্রান্সপ্লান্ট, যেমন ক্লিনিকে ব্যবহৃত.

এই ভাবে, কিডনি ব্যাধি রুট থেকে গ্রহণ করা যেতে পারে. ইমিউনোথেরাপি আপনার কাস্টমাইজড থেরাপি হতে হবে. আরো তথ্যের জন্য, আমাদের অনলাইন পরামর্শ বা আমাদের ইমেল করুন. আরো তথ্যের জন্য, আমাদের অনলাইন পরামর্শ বা আমাদের ইমেল করুন. আমরা পরিবেশন আনন্দিত.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor