2015年3月4日星期三

ক্রনিক কিডনি রোগ এবং হৃদরোগ মধ্যে সম্পর্ক

ক্রনিক কিডনি রোগ (CKD) এর রোগ চীন মধ্যে বৃদ্ধি করা হয়. এটা এক দশ জনের CKD রোগীর যে রিপোর্ট করা হয়. কিন্তু মাত্র কয়েক মানুষ তারা CKD আছে. এটা সনাক্ত করা হলে দুর্ভাগ্যবশত,, এটি আগে থেকেই চিকিত্সার আরো অসুবিধা, যার মানে মধ্যম বা শেষ পর্যায়, বিকশিত হয়েছে. শেষ পর্যন্ত, সবচেয়ে গুরুতর দুঃস্বপ্ন ডায়ালিসিস আছে.
Email:kidney-symptoms@hotmail.com
হার্ট কিডনি সঙ্গে ঘনিষ্ঠ সমিতি আছে. কিডনি রোগের সঙ্গে অনেক রোগী হৃদরোগের থেকে মারা যান. অতএব, কিডনি রোগের চিকিত্সা, আমরা প্রতিরোধ এবং প্রথম হৃদরোগের চিকিত্সা আছে. স্ট্যান্ডার্ড চিকিত্সা রক্তচাপ, রক্তরস লিপিড এবং রক্তে গ্লুকোজ নিয়ন্ত্রণ করার প্রয়োজন হয়. ক্রনিক কিডনি রোগ (CKD) রোগীদের সঠিকভাবে খাওয়া এবং খারাপ জীবন অভ্যাস পরিবর্তন করতে হবে. এই ভাবে ক্রনিক কিডনি রোগ (CKD) উপসর্গ উপশম এবং বিলম্ব বা উপলব্ধি করা বিপরীত হতে পারে. হৃদযন্ত্র বা রেনাল ফাংশন পতন ঘটে, ঔষধ কিডনি উপর বোঝা চাপিয়ে হবে. একই সময়ে, হৃদয় ভাল কাজ করে না, তখন রক্ত ​​সরবরাহ হ্রাস করা যায় এবং কিডনি মধ্যে রক্ত ​​সরবরাহ অপ্রতুলতা যার ফলে রক্ত ​​রক্তসঞ্চালন চাপ কমে, তারপর রেনাল ফাংশন দিন খারাপ দিন পেতে.

Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে চীনা ঔষধ, আমরা প্রতিষেধক চিকিত্সা জোর দেওয়া. এমনকি সুস্থ মানুষ নিয়মিত শারীরিক পরীক্ষা নিতে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor