2015年3月3日星期二

ক্রনিক নেফ্রাইটিস এর জটিলতা

ক্রনিক নেফ্রাইটিস এটা সবসময় একটি দীর্ঘ অবশ্যই আছে এবং চিকিত্সার প্রভাব ধীরে ধীরে প্রদর্শিত হবে, কারণ অনেক জটিলতা জাগানো থাকে. তাদের সনাক্ত এবং সময়মত তাদের আচরণ, তাই হিসাবে ক্রনিক নেফ্রাইটিস সঙ্গে ক্ষতিগ্রস্থদের যারা জটিলতা সাধারণ জ্ঞান থাকতে হবে. অনুসরণ হিসাবে এখানে কিছু সাধারণ জটিলতা আছে.
♥ রক্তাল্পতা. এটা ক্রনিক নেফ্রাইটিস একটি সাধারণ জটিলতা. প্রধান কারণ লোহিত 'গঠন হ্রাস এবং ক্ষতিগ্রস্ত লাল রক্ত ​​কোষের সংখ্যা বৃদ্ধি হয়. মূত্রবিষদুষ্টতা সময়, বিষক্রিয়াগত মাথাব্যথা লোহিত স্বাভাবিক বিপাকীয় কর্ম বাধা শরীর, যা স্তূপাকার, তাই এই কোষ সহজেই ক্ষতিগ্রস্ত হয় এবং তারপর হিমলাইসিস প্রদর্শিত হবে.
Email:kidney-symptoms@hotmail.com
♥ উচ্চ রক্তচাপ. রেনাল অপ্রতুলতা সময়, খুব প্রায়ই যেমন অথেরোস্ক্লেরোসিস, মায়োকারডিটিস এবং হৃদ্ধরা ঝিল্লির প্রদাহ হিসাবে কার্ডিওভাসকুলার জটিলতা আছে. তারা প্রধানত অস্বাভাবিক বিপাক দ্বারা সৃষ্ট. পরিসংখ্যান অনুযায়ী, কিডনি রোগ ক্ষতিগ্রস্থদের মধ্যে উচ্চরক্তচাপ রোগ 70% হিসাবে হিসাবে উচ্চ - 80%, এবং প্রায় সমস্ত ডায়ালিসিস ভুগা উচ্চ রক্তচাপ আছে.
♥ সংক্রমণ. সংক্রমণ অনেক ক্ষেত্রে প্রদর্শিত তাই দীর্ঘমেয়াদী proteinuria, গুরুতর প্রোটিন ক্ষতি, অপুষ্টি, এবং অনাক্রম্যতা কর্মহীনতার হতে পারে. একটি inducing এজেন্ট হিসাবে, সংক্রমণ সাধারণত ক্রনিক নেফ্রাইটিস এর তীব্র অগ্রগতি হতে বা রোগ কার্যক্রমে অবনতি না. এখন সংক্রমণের চিকিত্সা ব্যবহৃত বিভিন্ন অ্যান্টিবায়োটিক আছে, যদিও, তারা আরো অনেক কিছু মনোযোগ দেওয়া উচিত.
♥ ইলেক্ট্রোলাইট ঝামেলা. Diuretics এবং Hyponatremia হতে পারে একটি দীর্ঘ সময়ের জন্য লবণ ভ্রান্ত ব্যবহারের বার বার ব্যবহার; পটাসিয়াম সময়মত সমৃদ্ধ করা যাবে না যদি adrenocortical হরমোন দীর্ঘমেয়াদী ব্যবহার hypokalemia বাড়ে.

ক্রনিক নেফ্রাইটিস এর অনেক জটিলতা আছে, যদিও নিয়মিত এবং যুক্তিসঙ্গত চিকিত্সা প্রয়োগ করা হয়, তারা evitable এবং প্রতিরোধযোগ্য. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy রুট থেকে কিডনি রোগ বিবেচনা করতে পারেন. এটা কিডনি ক্ষতিগ্রস্ত স্বকীয় ঘর মেরামত এবং কিডনি পরিস্রাবণ ফাংশন পূর্বাবস্থায় ফিরিয়ে আনুন যাতে রেনাল ফাইব্রোসিস প্রতিরোধ করতে পারি. রেনাল ফাংশন, যার ফলে উন্নত করা যায়, এবং proteinuria এবং অতিপ্রাকৃত রক্ত ​​ধীরে ধীরে এবং মৌলিকভাবে অদৃশ্য হয়ে যাবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor