2015年3月3日星期二

ডায়ালিসিস জটিলতা কি?

ডায়ালিসিস শরীর থেকে একটি বর্জ্য কৃত্রিম বর্জন এবং বাড়তি জল. শেষ পর্যায়ে রেনাল ডিজিজ (ESRD) সম্মুখীন এবং তীব্র কিডনি রোগে আক্রান্ত রোগীদের creatinine এবং অন্যান্য বাড়তি বর্জ্য উচ্চ স্তরের হ্রাস ডায়ালিসিস নিতে হবে. এবং তারপর কার্যকর চিকিত্সা, তারা ডায়ালিসিস পরিত্রাণ পেতে হবে এবং স্বাভাবিক ফিরে. কিন্তু কিছু রোগীদের ডায়ালিসিস অনেক জটিলতা হতে এবং এমনকি রোগীদের 'জীবন হুমকির মুখে করতে পারেন, কারণ এই সম্পূর্ণ ভুল, তারা ডায়ালিসিস সঙ্গে একটি স্বাভাবিক জীবন যাপন করতে পারে না.
Email:kidney-symptoms@hotmail.com
পদ্ধতির সঙ্গে যুক্ত প্রচলিত জটিলতা নিরুদন ও ইলেক্ট্রোলাইট ভারসাম্যহীনতা রয়েছে. এই যেমন কণ্ঠনালীপ্রদাহ, রক্তের নিম্নচাপ, এবং arrhythmia যদি অবারিত বা বাকি চিকিত্সা হিসাবে হার্টের সমস্যা হতে পারে. এছাড়াও ঘটতে পারে টিস্যু প্রদাহ যা বাড়ে পেটে প্রাচীর সংক্রমণ. এছাড়াও এক ধামনিক পেশী দুর্বল বিকশিত হতে পারে. এটি একটি ব্যাকটেরিয়া সংক্রমণ ফলে মেনিনজাইটিস পাওয়া সম্ভব.
জটিলতা ও অন্যান্য মূত্রনিষ্কাশনযন্ত্র শরীরে ঢোকানো হয় যেখানে সময়ে রক্তপাত বা রক্ত ​​জমাট অন্তর্ভুক্ত. রোগীর ব্যথা, অস্থিরতা বা অস্বস্তি সৃষ্টি হতে পারে, যা অনিদ্রা বিকাশ হতে পারে. রোগীদের পদ্ধতির ফলে হৃদরোগের পেতে যেখানে মামলা আছে.

রোগীদের মধ্যে জটিলতা উন্নয়ন পদ্ধতি আউট বাহিত হয় কত ভাল প্রভাবিত হতে পারে. সংক্রমণ, রক্ত ​​clots, ইলেক্ট্রোলাইট ভারসাম্যহীনতা এবং দুর্বল ধামনিক পৃষ্ঠতলের মানের এবং ডায়ালিসিস সুবিধা প্রভাবিত. পদ্ধতি অন্তর্ভুক্ত ডাক্তার এবং রোগী চেহারা হতে পরামর্শ দেওয়া হয়. রোগীর দ্বারা অভিজ্ঞ কোনো অস্বস্তি ডাক্তারের কাছে রিপোর্ট এবং অবিলম্বে পরীক্ষা করা উচিত. এই বাকি চিকিত্সা করা হয়, এটি রোগীর সীমাবদ্ধ আন্দোলন এবং এমনকি মৃত্যুর কারণ হতে পারে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor