2015年2月28日星期六

কেন আচরণ ডায়াবেটিস ইমিউনোথেরাপি করতে পারেন

বর্তমানে, ইমিউনোথেরাপি ব্যাপকভাবে রোগের বিভিন্ন চিকিত্সার জন্য ক্লিনিকে ব্যবহার করা হয়. সম্প্রতি, ইমিউনোথেরাপি ডায়াবেটিস বিবেচনা করতে পারেন যে খবর হয় ক্লিনিকে প্রমাণ করে, যা একটি তাপ বিষয় হয়.
সময় নিয়ে, ক্লিনিকে প্রয়োগ করা হয়, যা Immunotherapys এটা প্রাথমিক কোষ জন্য কোষ ধরণের মধ্যে পার্থক্য করতে পারেন এবং ক্ষতিগ্রস্ত কোষ মেরামত করতে পারেন, যেমন মানুষের মধ্যে ইমিউন ক্ষমতা বৃদ্ধি, যা মানুষের কাছ থেকে সংগ্রহ করা হয়.
Email:kidney-symptoms@hotmail.com
কিভাবে ইমিউনোথেরাপি ডায়াবেটিস আচরণ করেন? নিম্নরূপ প্রক্রিয়া যায়: অগ্ন্যাশয় β কোষ ইনসুলিন অপর্যাপ্ত লুকাইয়া যা বাড়ে, ক্ষতিগ্রস্ত হয় ক্ষুদ্র দ্বীপ. এই ক্ষেত্রে, রক্তে শর্করার বাড়াতে হবে. এই চিকিত্সা বা ভাল নিয়ন্ত্রণ করা যাবে না, তাহলে তা syImmunotherapyatic ব্যাধি হতে হবে এবং জটিলতা একটি সিরিজ হিসেবে ভাল ঘটবে. ইমিউনোথেরাপি ক্ষতিগ্রস্ত অগ্ন্যাশয় ইনসুলিন এইভাবে ফাংশন পুনরুদ্ধার, β কোষ ক্ষুদ্র দ্বীপ মেরামত করতে পারেন. এই ক্ষেত্রে, ইনসুলিন লুকাইয়া স্বাভাবিক চালু করতে পারেন এবং ডায়াবেটিস এর ফলে পুনরুদ্ধার করা সম্ভব.

Shijiazhuang কিডনি রোগ হাসপাতাল, এটি সাধারণত মাইক্রো-চীনা মেডিসিন ইমিউনোথেরাপি বৃদ্ধির জন্য একটি ক্লিনার পরিবেশ প্রদান করতে পারেন জন্য অনেক ভালো যার প্রভাব মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy, সঙ্গে একত্রে প্রয়োগ করা হয়. আপনি যদি এখনও কোন প্রশ্ন থাকে, তাহলে আমাদের পরামর্শ বা একটি বার্তা এবং ছেড়ে বিনা দ্বিধায় দয়া করে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor