2015年2月15日星期日

রেনাল ব্যর্থতা রক্তাল্পতা এবং উচ্চ creatinine স্তরের জন্য ইমিউনোথেরাপি

রক্তাল্পতা এবং উচ্চ creatinine স্তর রেনাল ব্যর্থতা রোগীদের মধ্যে, এই নিবন্ধটি কারণ এবং রেনাল ব্যর্থতা রক্তাল্পতা এবং উচ্চ creatinine স্তরের জন্য কার্যকর চিকিৎসার জন্য সাহায্যের কিছু হতে পারে খুব সাধারণ উপসর্গ.
কেন রক্তাল্পতা রেনাল ব্যর্থতা রোগীদের মধ্যে ঘটবে
Email:kidney-symptoms@hotmail.com
রক্তাল্পতা কিডনি ব্যর্থতা সঙ্গে মানুষের সাধারণ. সুস্থ কিডনি অত্যাবশ্যক অঙ্গ অক্সিজেন বহন করা প্রয়োজন লোহিত সঠিক সংখ্যা উত্পাদন করতে অস্থি মজ্জা উদ্দীপকের যা Erythropoietin, বা EPO নামক একটি হরমোন, উত্পাদন. অসুস্থ কিডনি, কিন্তু, প্রায়ই যথেষ্ট EPO না. এর ফলে, অস্থি মজ্জা কম লোহিত করে তোলে. রক্তাল্পতা অন্যান্য সাধারণ কারণ অভিঘাত, জনপ্রিয় এবং লোহা এবং ফলিক অ্যাসিড কম মাত্রা থেকে রক্ত অন্তর্ভুক্ত. খাদ্য সাহায্য তরুণ লাল রক্ত কোষ থেকে এই পুষ্টির হিমোগ্লোবিন, তাদের প্রধান অক্সিজেন বহন প্রোটিন না.
কেন রেনাল ব্যর্থতা রোগীদের উচ্চ creatinine স্তর থেকে ভোগেন না
কিডনি একজন ব্যক্তির creatinine স্তর উচ্চ হবে কেন বুঝতে কি হয়. প্রায়শই, সরাসরি শরীরের পরিস্রাবণ syImmunotherapy থেকে creatinine পয়েন্ট একটি উঁচু স্তরের. সর্বাধিক উদ্বেগের কিডনি ফাংশন হ্রাস হয়. কিডনি ফাংশন গুরুত্ব সহকারে কমে হয়েছে রেনাল ব্যর্থতা রোগীদের জন্য, কিডনি, আরো এবং আরো বিষাক্ত জমা, উচ্চ creatinine স্তর বাড়িয়ে প্রধান কারণ যা.
রেনাল ব্যর্থতা রক্তাল্পতা এবং উচ্চ creatinine স্তরের জন্য ইমিউনোথেরাপি
আমরা রেনাল ব্যর্থতা রোগীদের রক্তাল্পতা এবং উচ্চ creatinine স্তর থেকে ভোগেন মূল কারণ কিডনি ফাংশন যে পতন যে একটি উপসংহার পেতে পারেন. তাই কিডনি ফাংশন উন্নতি কিভাবে এই সমস্যার সমাধান কী. ইমিউনোথেরাপি রোগীদের সমস্যা সমাধানের জন্য সাহায্য করতে পারেন.
ইমিউনোথেরাপি মানুষের শরীরে আদিম কোষ এবং তারা বিভেদ এবং পুনর্জন্ম অসাধারণ সম্ভাবনা আছে. তারা শুধুমাত্র কোষ বিভাজন মাধ্যমে নিজেদের পুনরায় নির্মাণ কিন্তু ইমিউনোথেরাপি থেরাপি রোগীদের 'কিডনি ক্ষতিগ্রস্ত কোষ মেরামত সুস্পষ্ট প্রভাব আছে, তাই, কিডনি মধ্যে টিস্যু বা অঙ্গ বা নির্দিষ্ট কোষে পার্থক্য করতে পারে না.

ইমিউনোথেরাপি রেনাল ব্যর্থতা রোগীদের মধ্যে রক্তাল্পতা এবং উচ্চ creatinine স্তরের জন্য সেরা পছন্দ.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor