2015年2月10日星期二

কিডনি রোগ এবং তার চিকিত্সা হাইপোথাইরয়েডিজম

হাইপোথাইরয়েডিজম সঙ্গে কিডনি রোগ রোগীদের জন্য নতুন চিকিত্সা Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে ইমিউনোথেরাপি হয়.
সামগ্রিকভাবে, মধ্যপন্থী কিডনি রোগ রোগীদের 9.5 শতাংশ হাইপোথাইরয়েডিজম ছিল. আপনি কোন অস্বাভাবিক লক্ষণ বা উপসর্গ সঙ্গে রক্ত পরীক্ষা সনাক্ত করা হয় যে থাইরয়েড হরমোনের মাত্রা হ্রাস পাওয়া হবে.
Email:kidney-symptoms@hotmail.com
হাইপোথাইরয়েডিজম তাদের ঝুঁকি বেশি, রোগীদের 'কিডনি ফাংশন কম. কিডনি রোগে আক্রান্ত রোগীদের প্রায় 18 শতাংশ হাইপোথাইরয়েডিজম আছে আছে. অন্যান্য কারণের জন্য সমন্বয় পরে, কিডনি রোগে আক্রান্ত রোগীদের হাইপোথাইরয়েডিজম আছে 73 শতাংশ বেশি.
কিডনি রোগ রোগীদের মধ্যে হাইপোথাইরয়েডিজম হৃদরোগের এবং হ্রাস হৃদয় ফাংশন বর্ধিত ঝুঁকি সাথে সংযুক্ত করা হয়. কিডনি রোগে আক্রান্ত রোগীদের এ ব্যাপকভাবে হৃদরোগের ঝুঁকি বৃদ্ধি করা হয়.
হাইপোথাইরয়েডিজম, বিশেষ করে কিডনি রোগের সঙ্গে পুরোনো প্রাপ্তবয়স্কদের মধ্যে, সাধারণ; গবেষণাগারের পরীক্ষা সাধারণ জনসংখ্যার চার থেকে 10 শতাংশ কম থাইরয়েড ফাংশন প্রদর্শন করুন.
প্রকৃতি এবং কিডনি রোগ এবং কম থাইরয়েড ফাংশন মধ্যে লিঙ্ক এর ফলাফল এখনও পরিষ্কার নয়. হাইপোথাইরয়েডিজম আরো গুরুতর হয়ে, এটি কার্যক্রমে কিডনি ফাংশন খারাপ হতে পারে, যা হ্রাস হৃদয় ফাংশন, হতে পারে. সুতরাং কিডনি রোগে আক্রান্ত রোগীদের মধ্যে হাইপোথাইরয়েডিজম উপস্থিতি হৃদরোগ এবং প্রগতিশীল কিডনি রোগ উভয় জন্য একটি ঝুঁকি হতে পারে.

হাইপোথাইরয়েডিজম সঙ্গে কিডনি রোগ রোগীদের জন্য নতুন চিকিত্সা Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে ইমিউনোথেরাপি হয়. এটি সম্পর্কে আরও তথ্য, খরচ এবং নির্দিষ্ট প্রভাব মত, আপনি লাইনে বিশেষজ্ঞদের সঙ্গে পরামর্শ করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor