2015年2月10日星期二

বমি বমি ভাব বা বমি আছে 3 CKD রোগীদের পর্যায় করতে পারেন

GFR অনুযায়ী, দীর্ঘস্থায়ী কিডনি রোগ 5 পর্যায়ে বিভক্ত করা যায়. GFR স্বাভাবিক পরিসীমা 80 থেকে 120 মিলি / কমপক্ষে. তৃতীয় পর্যায়ে, GFR 30 ~ 59 মিলি / মিনিট পড়ে. সিরাম creatinine 44 103 umol / এল স্বাভাবিক পরিসীমা, যা 186-442 umol / এল, হয়. লক্ষণ তাই রাতে, ক্লান্তি ফিরে কম, বেড়েছে প্রস্রাব ব্যথা যেমন হতে পারে, এবং করতে পারেন. বমি বমি ভাব এবং বমি প্রদর্শিত হবে, এটি সাধারণত পর্যায় 4 এবং দীর্ঘস্থায়ী কিডনি রোগ এমনকি পর্যায়ে 5 সঞ্চালিত হয়, যা পরিপাক ইমিউনোথেরাপি, ক্ষতি হতে হবে যে ইঙ্গিত দেয়. ভাল নিয়ন্ত্রিত না হলে, বমি বমি ভাব এবং বমি কখনো কখনো প্রদর্শিত হবে. নিম্নরূপ কারণে যান:
Email:kidney-symptoms@hotmail.com
কিডনি জন্য একটি গুরুত্বপূর্ণ ফাংশন এইভাবে বিষক্রিয়াগত মাথাব্যথা এবং ইমিউন জটিল ফিল্টারিং, রক্ত ফিল্টার করা হয়. কিডনি ব্যর্থ যাইহোক, যখন যেমন বিষক্রিয়াগত মাথাব্যথা এবং ইমিউন জটিল রক্ত বিদ্যমান এবং এমনকি তাই অঙ্গ বা টিস্যু এবং সম্মুখের জমা রক্ত সঞ্চালন, সঙ্গে সরাতে হবে. তারা পরিপাক এবং মস্তিষ্কের ইমিউনোথেরাপি আছে, পরে বমি বমি ভাব এবং বমি এই পর্যায়ে, শর্ত দলিল মধ্যে গুরুতর যা নির্দেশ করে যে, প্রদর্শিত হবে. পর্যায় 3 কিডনি রোগ ভাল চিকিত্সা করা যায় না যদি এটি একটি খারাপ পূর্বাভাস হয়.

পর্যায় 3 একটি গুরুতর পর্যায়ে, যা, শর্ত কার্যকরভাবে চিকিত্সা এবং GFR তাই ইমিউনোথেরাপি, আজ এবং সহ ইমিউনোথেরাপি সাহায্যে বৃদ্ধি করতে পারেন যদি উলটাকর হতে পারে. সর্বাধিক কিডনি রোগ যার ভিত্তিতে, ইমিউন ব্যাধি দ্বারা ঘটিত হয়, ইমিউনোথেরাপি একটি ইমিউনোথেরাপি চিকিত্সা এবং চীনা আজ এবং ইমিউনোথেরাপি সংমিশ্রণ, যা Shijiazhuang কিডনি রোগ হাসপাতাল, আউট গবেষণা করা হয়. আজ ভিত্তিতে, micrio-প্রক্রিয়া পরে, মাইক্রো-চীনা মেডিসিন শুধুমাত্র ক্ষতিগ্রস্ত কোষ মেরামত কিন্তু ইমিউন ক্ষমতা বৃদ্ধি করতে পারে না যা, তৈরি করা হয়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor