2015年2月11日星期三

ক্রনিক কিডনি রোগ এবং ডায়াবেটিস রোগীদের উপর রক্তাল্পতা প্রভাব

আমরা সব জানি, ক্রনিক কিডনি রোগ (CKD) এবং ডায়াবেটিস রোগীদের উপর রক্তাল্পতা খুবই সাধারণ. কিন্তু আপনি পরিষ্কারভাবে ক্রনিক কিডনি রোগ (CKD) এবং ডায়াবেটিস রোগীদের উপর রক্তাল্পতা গুরুতর প্রভাব জানেন? এই নিবন্ধটি ক্রনিক কিডনি রোগ (CKD) বা সাহায্য করতে পারেন / এবং ডায়াবেটিস রোগীদের এই সমস্যা সমাধানের জন্য.
Email:kidney-symptoms@hotmail.com
ক্রনিক কিডনি রোগ (CKD) রোগীদের জন্য, ক্লান্তি, মাথা ঘোরা, এবং শ্বাসকষ্ট সুপরিচিত উপসর্গ ছাড়াও, রক্তাল্পতা যেমন বাম ventricular hypertrophy এবং কনজেসটিভ হার্ট ফেলিওর সহ হৃদযন্ত্রের জটিলতা আরো গুরুতর প্রতিকূল ফলাফল, সঙ্গে যুক্ত হয়েছে. ডায়াবেটিস রোগীদের মধ্যে, রক্তাল্পতা প্রায়ই ডায়াবেটিস রোগীদের মধ্যে যা ঘটে কিডনি ফাংশন একটি অধ: পতন, সঙ্গে যুক্ত হয়েছে. রক্তাল্পতা দ্বারা সৃষ্ট হায়পক্সিয়া renin-Angiotensin-আলডেসটেরঅন ইমিউনোথেরাপি উদ্দীপকের এবং রেনাল ভাসোকন্স্ত্রিকশন অবদান. এই বিষয়গুলি আরও ডায়াবেটিস রোগীদের মধ্যে রেনাল Tubules প্রোটিন বাড়িয়ে proteinuria বর্ধিত. নোট, টাইপ 2 ডায়াবেটিস রোগীদের মধ্যে, রক্তাল্পতা কিডনি ফাংশন ক্ষতি সঙ্গে যুক্ত একটি স্বাধীন ঝুঁকি হতে দেখানো হয়েছে. ডায়াবেটিস রোগীদের মধ্যে, রক্তাল্পতা এছাড়াও কার্ডিওভাসকুলার রোগ অবদান এবং স্বাধীনভাবে রেটিনা ক্ষয় ঝুঁকি বাড়াতে পারে. রক্তাল্পতা এছাড়াও ডায়াবেটিক উ এর অগ্রগতি দৃঢ় বলে মনে করা হয়. রক্তাল্পতা সঙ্গে যুক্ত অন্যান্য সাধারণ জটিলতা জ্ঞানীয় ফাংশন এবং মানসিক তীক্ষ্নতা, জীবনের হানিকর মানের, এবং রক্ত প্রয়োজন কমে অন্তর্ভুক্ত.
রক্তাল্পতা সংশোধন সম্ভবত ব্যায়াম ইনডিউসড মাওকার্দিয়াল ইস্কিমিয়া হ্রাস করে কার্ডিয়াক ফাংশন উন্নতি দেখানো হয়েছে. ক্রনিক কিডনি রোগ (CKD) সঙ্গে যুক্ত রক্তাল্পতা চিকিত্সা ব্যায়াম ক্ষমতা উন্নতি ঘটাতে দেখানো হয়েছে; যেমন সহনশীলতা হিসাবে শারীরিক কর্মক্ষমতা বৈশিষ্ট্য; শক্তি; এবং শারীরিক গতিশীলতা. রক্তাল্পতা সংশোধন করা হয় যখন উচ্চ মানের-এর জীবনের স্কোর, ভাল চেতনা, কম বিষণ্নতা, এবং আরও ভাল সামাজিকতার প্রমাণ রোগীর সন্তুষ্টি, বৃদ্ধি পায়. অ ডায়ালিসিস নির্ভর ক্রনিক কিডনি রোগ (CKD) রোগীদের, রেনাল ফাংশন স্থিতিশীল ক্রনিক কিডনি রোগ (CKD) এর রক্তাল্পতা চিকিত্সার সঙ্গে যুক্ত করা হয়েছে. অবশেষে, রক্তাল্পতা চিকিত্সার হাসপাতালে ভর্তি করা এবং মৃত্যুর হার কমাতে দেখানো হয়েছে.

রক্তাল্পতা জন্য আমাদের হাসপাতালে কার্যকর চিকিত্সা মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy হয়. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy প্রধান উপাদান ব্যাপকভাবে রক্তাল্পতা উন্নত করতে পারেন যা গুঁড়া oftraditional চীনা ঔষধ, থেঁত হয়. আমরা সব জানি, কিছু প্রথাগত চীনা মেডিসিন রক্ত syImmunotherapy উন্নীত করা এবং ক্ষতিগ্রস্ত কোষ ফাংশন পুনর্নবীকরণ, তাই আপনি 1 মুখের জন্য মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy পর রক্তাল্পতা সংরক্ষিত করা যেতে পারে. রক্তাল্পতা সঙ্গে ক্রনিক কিডনি রোগ (CKD) রোগীদের জন্য, প্রথমত আমরা রোগীদের 'কিডনি ক্ষতিগ্রস্ত ঘর মেরামত প্রয়োজন. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy আপনি আপনার কিডনি ফাংশন পুনর্নবীকরণ সাহায্য করতে পারেন. রক্তাল্পতা সঙ্গে ডায়াবেটিস রোগীদের জন্য, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy তাদের ইনসুলিন লুকাইয়া ফাংশন পুনরুদ্ধার সাহায্য এবং আপনি আপনার ডায়াবেটিস রিজার্ভ সাহায্য করতে পারেন. আপনার আরো অনুসন্ধান আশা করি.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor