2015年2月16日星期一

উচ্চ creatinine মাত্রা হ্রাস ডায়ালিসিস করতে পারেন?

ডায়ালিসিস উচ্চ creatinine স্তরের সাথে কিডনি রোগ রোগীদের দ্বারা উল্লেখ করা একটি সাধারণ শব্দ. উচ্চ creatinine মাত্রা হ্রাস ডায়ালিসিস করতে পারেন? আমরা সব পরিচিত, উচ্চ creatinine স্তর কিডনি ফাংশন হ্রাস দ্বারা সৃষ্ট হয়. ডায়ালিসিস কিডনি ক্ষতি স্বকীয় কোষ মেরামত করতে পারেন, তাই যদি এটা সব সময় উচ্চ creatinine মাত্রা হ্রাস করতে পারেন. একথাও ঠিক যে, ডায়ালিসিস কিডনি রোগ রোগীদের সব সময় প্রবেশ করুন উচ্চ creatinine স্তর হ্রাস করতে সাহায্য করতে পারে না. Creatinine স্তর তারা ডায়ালিসিস কি আগে পরে কম কেন কিছু রোগীদের জিজ্ঞাসা করতে পারেন, কারণ কিডনি ফাংশন মেরামত করা হয় না শরীরের বিষাক্ত তাই কয়েক দিন, ডায়ালিসিস দ্বারা স্বল্প সময়ের জন্য পরিষ্কার করা হবে, কিন্তু যে পরে, creatinine স্তর আবার উত্তোলন করা হবে, আপনি আবার ডায়ালিসিস করতে হবে. সময়ের সাথে সাথে, কিডনি ফাংশন ডায়ালিসিস এর খারাপ থেকে আরও খারাপ এবং পার্শ্ব প্রতিক্রিয়া দেখা হয়ে. তাই উচ্চ creatinine স্তর রোগীদের জন্য, ডায়ালিসিস তাদের জন্য একটি ভাল পছন্দ হয় না.
Email:kidney-symptoms@hotmail.com
তারপর কিভাবে কিডনি রোগ রোগীদের মধ্যে Creatine নিম্ন স্তরের? চিকিত্সার জন্য একটি বিলম্ব ফাংশন স্থায়ী ক্ষতি হতে পারে, যখন দ্রুত চিকিত্সা, কিডনি ফাংশন পুন দিতে পারে. আমরা পূর্বেই উল্লেখ করা হয়েছে, আমরা প্রথমত কিডনি রোগ রোগীদের মধ্যে ক্ষতিগ্রস্ত কোষ সংশোধন করা হয়েছে প্রয়োজন. Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে ইমিউনোথেরাপি আপনি এই সমস্যার সমাধান সাহায্য করতে পারেন.
থেকে ইমিউনোথেরাপি স্ব পুনর্নবীকরণ এবং বিভেদ ধারণক্ষমতা পরিবর্তনশীল ডিগ্রী সঙ্গে পরবর্তী প্রজন্মের বৃদ্ধি দিতে, সম্ভাব্য প্রত্যাখ্যান এবং পার্শ্ব প্রতিক্রিয়া এর ন্যূনতম ঝুঁকি সঙ্গে, শরীরের অসুস্থ এবং ক্ষতিগ্রস্ত এলাকায় প্রতিস্থাপন করতে পারেন যে টিস্যু প্রজন্মের জন্য গুরুত্বপূর্ণ সম্ভাব্য প্রস্তাব. কিডনি রোগ রোগীদের জন্য ইমিউনোথেরাপি থেরাপি ফাংশন অনুসরণ করা হয়: 1. স্বয়ং পুনর্নবীকরণ - নির্গুণ রাষ্ট্র বজায় রাখার কোষ বিভাজন অনেক চক্র মধ্য দিয়ে যেতে ক্ষমতা. 2. কার্যকরতা - ক্ষমতা বিশেষ সেল ধরনের মধ্যে পার্থক্য. কঠিন অর্থে, এই Immunotherapys totipotent বা Pluripotent হয় হতে প্রয়োজন - এর পরিবর্তে multipotent বা unipotent জনক কোষ কখনও কখনও Immunotherapys হিসাবে উল্লেখ করা হয়, যদিও, কোনো পরিপক্ক কোষ টাইপ বৃদ্ধি দিতে সক্ষম হতে.

ইমিউনোথেরাপি রোগীদের 'কিডনি ক্ষতিগ্রস্ত কোষ মেরামত করতে পারেন, তাই এটি কিডনি ফাংশন পুনর্নবীকরণ এবং উচ্চ creatinine স্তর চিকিত্সায় একটি সুস্পষ্ট প্রভাব হতে পারে. তাই ইমিউনোথেরাপি থেরাপি রোগীদের উচ্চ creatinine নিম্ন স্তরের জন্য সত্যিই ভাল পছন্দ.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor