2015年2月10日星期二

কিডনি polyuria উপর উচ্চ রক্তচাপ প্রভাব

উপসর্গ বিকাশ আগে উচ্চ রক্তচাপ (উচ্চ রক্তচাপ) আস্তে আস্তে বছর জন্য আপনার শরীরের ক্ষতি হতে পারে. উচ্চ রক্ত স্তরের ভাল-নিয়ন্ত্রণ করা যাবে না, অনেক ঝুঁকি আপনি আক্রমণ হতে পারে. এখানে আমি কিডনি polyuria উপর উচ্চ রক্তচাপ প্রভাব ব্যাখ্যা করতে চাই.
Email:kidney-symptoms@hotmail.com
আমরা সব জানি, উচ্চ রক্তচাপ আপনার কিডনি বোঝা বৃদ্ধি হবে. তথাপি উচ্চ রক্তচাপ আমাদের কিডনি ক্ষতিগ্রস্ত হবে.
আপনার কিডনি আপনার রক্ত থেকে বাড়তি তরল এবং বর্জ্য ফিল্টার - সুস্থ রক্তনালীসমূহ উপর নির্ভর করে যে একটি প্রক্রিয়া. উচ্চ রক্ত চাপ ক্ষতি উভয় রক্ত ধমনী এবং কিডনি রোগের বিভিন্ন ধরনের, যার ফলে আপনার কিডনি নেতৃস্থানীয় করতে পারেন. উচ্চ রক্তচাপ ছাড়াও ডায়াবেটিস হচ্ছে ক্ষতি খারাপ করতে পারেন.
1. উচ্চ রক্তচাপ কিডনি ব্যর্থতা সবচেয়ে সাধারণ কারণ এক. এটা আপনার কিডনি নেতৃস্থানীয় বড় ধমনীতে এবং কিডনি মধ্যে অতি ক্ষুদ্র রক্ত ধমনী (glomeruli) উভয় ক্ষতি হতে পারে এ কারণে যে. হয় ক্ষতি এটা তাই আপনার কিডনি কার্যকরভাবে আপনার রক্ত থেকে বর্জ্য ফিল্টার করতে না পারে. এর ফলে, তরল এবং বর্জ্য বিপজ্জনক মাত্রা জমা হতে পারে. আপনি শেষ পর্যন্ত ডায়ালিসিস বা কিডনি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে.
2. উচ্চ রক্ত চাপ Glomerulosclerosis সবচেয়ে সাধারণ কারণ এক. Glomerulosclerosis glomeruli দাগ দ্বারা সৃষ্ট কিডনি ক্ষতি একটি প্রকার. Glomeruli আপনার কিডনি মধ্যে আপনার রক্ত থেকে যে ফিল্টার তরল এবং বর্জ্য রক্ত জাহাজ ক্ষুদ্র ক্লাস্টার হয়. Glomerulosclerosis কিডনি ব্যর্থতা, যার কার্যকরভাবে বর্জ্য ফিল্টার করতে অক্ষম আপনার কিডনি চলে যাবে.
কিডনি polyuria উপর উচ্চ রক্তচাপ প্রভাব ব্যাপকভাবে হয়. সৌভাগ্যবসত, চিকিত্সা এবং জীবনধারা পরিবর্তন সঙ্গে, আপনি জীবনের হুমকি জটিলতা আপনার ঝুঁকি কমাতে আপনার উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণ করতে পারেন.

চিকিৎসা বিজ্ঞানের উন্নতির সঙ্গে সঙ্গে, আরো এবং আরো নতুন ঔষধ আমাদের উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণ করতে সাহায্য করতে পারেন. উচ্চ রক্তচাপ দ্বারা কিডনি polyuria আছে যারা রোগীদের জন্য, 2012 সালে মাধ্যমে নতুন বিরতি ইমিউনোথেরাপি হয়. এটা ক্লিনিক তথ্য থেকে কিডনি রোগ চিকিত্সায় ভাল প্রভাব আছে. আপনি লাইনে বিশেষজ্ঞদের কাছ থেকে ইমিউনোথেরাপি সম্পর্কে আরও তথ্য পেতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor