2015年2月11日星期三

CKD মধ্যে উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস, Clots

উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস, রক্ত clots এবং CKD মধ্যে কোনো সম্পর্ক আছে, এই নিবন্ধটি আপনি উত্তর দিতে হবে.
আমরা সব জানি, প্রায় 26 মিলিয়ন আমেরিকান প্রাপ্তবয়স্কদের দীর্ঘস্থায়ী কিডনি রোগ আছে - এবং অন্যদের লক্ষ লক্ষ ঝুঁকি থাকে, কিন্তু এটা জানেন না. এটা এই রোগের উন্নত পর্যায়ে পর্যন্ত কোন লক্ষণ আছে, কারণ কিডনি রোগ প্রায়ই ", নীরব হত্যাকারী" বলা হয়. আসলে, 9 আমেরিকানদের মধ্যে 1 দীর্ঘস্থায়ী কিডনি রোগ আছে, কিন্তু তারা অসুস্থ বোধ করবেন না, কারণ অনেক, তারা এটা আছে অজ্ঞাত.
Email:kidney-symptoms@hotmail.com
CKD কারণ
ডায়াবেটিস এবং উচ্চ রক্ত চাপ: প্রাথমিক কারণ দুটি খুব সাধারণ অবস্থা হয়. অনেক স্বাস্থ্য শর্ত CKD অবদান রাখতে পারেন, কিন্তু প্রাথমিক কারণ দুটি খুব সাধারণ শর্ত আছে: ডায়াবেটিস এবং উচ্চ রক্তচাপ. ডায়াবেটিস এবং রক্তে শর্করার প্রবন্ধসহ উচ্চ মাত্রা কিডনি এবং হার্টের সহ শরীরের অঙ্গ ক্ষতি হতে পারে. উচ্চ রক্ত চাপ, বা উচ্চ রক্তচাপ, কিডনি যারা সহ শরীর জুড়ে রক্ত ধমনী ক্ষতি হতে পারে. এই রক্ত ধমনী ক্ষতিগ্রস্ত হয়, কিডনি শরীর থেকে বর্জ্য এবং অতিরিক্ত তরল অপসারণ এ কম কার্যকর. একটি পঙ্কিল চক্র - বাড়তি তরল, ঘুরে, তারপর দীর্ঘস্থায়ী কিডনি রোগের ঝুঁকি বৃদ্ধি পায়, যা আরও বেশি রক্তচাপ, উত্থাপন. কখনও কখনও, দীর্ঘস্থায়ী কিডনি রোগ ডায়ালিসিস বা কিডনি প্রতিস্থাপনের প্রয়োজন, কিডনি ব্যর্থতা উন্নতি হতে পারে.
CKD প্রভাব
দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত মানুষ রক্ত clots বেশী ঝুঁকি থাকে. মাউন্ট সিনাই গবেষকরা দীর্ঘস্থায়ী কিডনি রোগের সঙ্গে মানুষ (CKD) অনেক দ্রুত সুস্থ প্রাপ্তবয়স্কদের চেয়ে রক্ত clots বিকাশ যে দুটি গবেষণায় পাওয়া যায়, এবং CKD খারাপ, তাই রক্ত clots না. তারা CKD এবং ডায়াবেটিস সঙ্গে মানুষের একা ডায়াবেটিস সঙ্গে মানুষের তুলনায় তাদের ধমনীতে উচ্চ ঝুঁকি atherosclerotic প্লেক আরো আকুল বৈশিষ্ট্য ছিল পাওয়া যায় নি.
"আমরা দীর্ঘস্থায়ী কিডনি রোগ যেমন হার্ট এটাক বা স্ট্রোক যেমন প্রতিকূল কার্ডিওভাসকুলার ঘটনা উন্নয়নের জন্য ঝুঁকি বেড়ে জানতাম, কিন্তু আমাদের গবেষণায় যে CKD যথেষ্ট চাপ শক্তি এবং বিকাশ জমাট, যা এ হার বৃদ্ধি দেখানোর জন্য প্রথম মধ্যে হয়," উসমান Baber বলেন এমডি, মেডিসিন মাউন্ট সিনাই স্কুল মেডিসিন সহকারী অধ্যাপক. "এই ফলাফল ঘনিষ্ঠভাবে একটি কার্ডিওভাসকুলার ইভেন্ট ঝুঁকি কমাতে CKD সঙ্গে আমেরিকার লক্ষ লক্ষ দশ নিরীক্ষণ একটি গুরুত্বপূর্ণ প্রয়োজন প্রকট."

আমরা এই নিবন্ধটি আপনার আরও অনুসন্ধানের you.Hope এর কিছু সাহায্য আশা করি!

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor