2015年2月28日星期六

ক্রনিক কিডনি রোগ aggravates কার্ডিওভাসকুলার ডিজিজ

ক্রনিক কিডনি রোগ (CKD) এবং কার্ডিওভাসকুলার রোগ আছে, যারা মানুষের মৃত্যুর হার একসঙ্গে সাধারণ মানুষ যে এর চেয়ে 10 ~ 30 গুণ বেশী. একটি মহামারী গবেষণা মানুষ (ESP. বরিষ্ঠ নাগরিক) 8% ক্রনিক রেনাল অপ্রতুলতা আছে যে প্রমান. তাদের মধ্যে, কার্ডিওভাসকুলার রোগ সবচেয়ে সাধারণ জটিলতা, এবং হৃদরোগের, উচ্চ রেনাল অপ্রতুলতা, গুরুতর রোগ হতে হবে.
যেমন উচ্চ রক্তচাপ, হাইপারলিপিডেমিয়া, ডায়াবেটিস এবং ধূমপান হিসাবে প্রথাগত প্রভাবিত কারণের এখনও ক্রনিক কিডনি রোগ সঙ্গে ক্ষতিগ্রস্থদের মধ্যে একটি দরিদ্র ভবিষ্যদ্বাণী নির্দেশ করে. তাছাড়া, ক্রনিক কিডনি রোগ সঙ্গে ক্ষতিগ্রস্থদের উচ্চ রক্ত ​​চাপ প্রভাব অনেক বেশী হতে পারে. তারা প্রায়ই অ্যাথেরোস্কেলারোসিস গঠন উন্নীত করা, তাই হিসাবে রক্ত ​​জাহাজ স্নিগ্ধতা কমাতে যা একটি উঁচু homocysteine, অক্সিডেটিভ স্ট্রেস, বিশৃঙ্খল লিপিড বিপাক বৃদ্ধি, প্রদাহ মার্কার, এবং ক্যালসিয়াম ও ফসফরাস অস্বাভাবিক বিপাক, আছে.
Email:kidney-symptoms@hotmail.com
উন্নয়ন প্রক্রিয়ায়, ডায়াবেটিস ক্ষতিগ্রস্থদের সবসময় ক্রনিক কিডনি রোগ আছে. ক্লিনিকাল ক্ষেত্রে ডায়াবেটিক উ ক্ষতিগ্রস্থদের তাদের প্রস্রাব মাইক্রো এলবুমিন আছে, তারা সবসময় অবশ গ্লুকোজ, উচ্চ রক্তচাপ, ক্যারোটিড ধমনী incrassation এবং করোনারি রোগ অন্যান্য ধরনের সঙ্গে করা হয় যে ছবি আঁকা. ডায়াবেটিস সঙ্গে একত্রে মাইক্রো এলবুমিন মূত্র আছে যারা মৃত্যুর হার মাইক্রো-এলবুমিন মূত্র আছে যারা যে এর চেয়ে বেশী. তারা যেমন এন্ডোথেলিয়াম এর বাধা ফাংশন, অস্বাভাবিক fibrinolysis জমাট বাঁধা syImmunotherapy এবং প্রদাহ হিসাবে আরো ঝুঁকির কারণ আছে, কারণ তারা মাওকার্দিয়াল ইনফার্কশন, অঙ্গবিকৃতি বা অন্যান্য কার্ডিওভাসকুলার রোগ থেকে মরা খুব সম্ভবত. এছাড়াও, মাইক্রো এলবুমিন মূত্র রেনাল অপ্রতুলতা ইঙ্গিত হতে পারে.
ক্রনিক কিডনি রোগ সঙ্গে ক্ষতিগ্রস্থদের মধ্যে myocardosis এর রোগ খুব বেশী. বাম ventricular এর incrassation উচ্চ রক্তচাপ এবং অথেরোস্ক্লেরোসিস সীসা. উপরন্তু, রক্তাল্পতা এবং arteriovenous ভগন্দর অত্যধিক ভলিউম লোড হতে পারে. হৃদয় কাঠামো এই অস্বাভাবিক পরিবর্তন হৃদযন্ত্র এবং তার ক্লিনিকাল প্রকাশ হিসেবে মাওকার্দিয়াল ইস্কিমিয়া সঙ্গে, নিলয় মধ্যে বাধা সক্রিয় করা হবে. বিশেষ করে, ডায়ালিসিস চলছে, যারা মানুষের প্রায়ই কারণ পানি এবং সোডিয়াম ধারণ উচ্চ রক্তচাপ বা রক্তের নিম্নচাপ আছে. হৃদযন্ত্র গুরুতর হৃদরোগের প্রকাশ এবং একটি দরিদ্র ভবিষ্যদ্বাণী জন্য একটি ঝুঁকি.

কার্ডিওভাসকুলার ডিজিজ ক্রনিক কিডনি রোগ একটি সবচেয়ে সাধারণ এবং গুরুতর জটিলতা. কার্ডিওভাসকুলার রোগ প্রতিরোধ করার জন্য, ক্রনিক কিডনি রোগ কার্ডিওভাসকুলার রোগ, যার ফলে ঝুঁকি উপাদান মওকুফ কার্যকরভাবে এবং মৌলিকভাবে চিকিত্সা করা উচিত.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor