2015年2月28日星期六

চীন মধ্যে ক্রনিক রেনাল ব্যর্থতা স্তর

সাধারণত, চীন মধ্যে দীর্ঘস্থায়ী কিডনি ব্যর্থতা 4 পর্যায়ে বিভক্ত করা যায়: ক্ষতিপূরণ রেনাল অপ্রতুলতা পর্যায়ে, মূত্রাশয় অপ্রতুলতা এর discompensation পর্যায়, রেনাল ব্যর্থতা প্রথম পর্যায়ে, রেনাল ব্যর্থতা উন্নত পর্যায়ে, ভিত্তি, যা সিরাম creatinine স্তর. নিম্নরূপ বিস্তারিত তথ্য:
ক্ষতিপূরণ পর্যায়ে, সিরাম creatinine / এল 177umol 133 হয়. এই পর্যায়ে, রোগীদের সাধারণত কোনো লক্ষণ আছে, অথবা তারা শুধুমাত্র রাতে দুর্বলতা, কোমর বেদনা, এবং বর্ধিত প্রস্রাব বোধ করতে পারে.
Email:kidney-symptoms@hotmail.com
Discompensation পর্যায়ে, সিরাম creatinine 186 umol 442 থেকে / এল হয়. এই পর্যায়ে, রোগীদের দরিদ্র ক্ষুধা, সামান্য রক্তাল্পতা এবং অসম্মান রক্তে অম্লাধিক্যজনিত বিকার মনে.
রেনাল ব্যর্থতা প্রথম পর্যায়ে, সিরাম creatinine 450 umol 707 থেকে / এল হয়. এই পর্যায়ে, উপরে উল্লিখিত লক্ষণ আরো সুস্পষ্ট হয়ে.
রেনাল ব্যর্থতা উন্নত পর্যায়ে, সিরাম creatinine অধিক 707 umol / এল হয়. এই পর্যায়ে, রোগীদের এমনকি রোগীদের 'জীবন হুমকির সম্মুখীন যা তাই পরিপাক নালীর, স্নায়বিক কেন্দ্রীয় বাধা, এবং, রক্তক্ষরণ, হৃদযন্ত্র, উচ্চ কে আছে শুরু.
উপরন্তু, চীন মধ্যে দীর্ঘস্থায়ী কিডনি ব্যর্থতার পর্যায়ে এছাড়াও GFR ভিত্তিতে (Glomerular পরিস্রাবণ হার) উপর যা আন্তর্জাতিকভাবে CKD এর শ্রেণীবিভাগ, সঙ্গে সংযুক্ত করা যাবে.
সাধারণত, ক্ষতিপূরণ পর্যায়ে CKD দ্বিতীয় পর্যায়ের সমান.
discompensation পর্যায়ে CKD তৃতীয় পর্যায় সমান.
রেনাল ব্যর্থতা প্রথম পর্যায়ে CKD চতুর্থ পর্যায় সমান.

রেনাল ব্যর্থতার শেষ পর্যায়ে CKD পঞ্চম পর্যায়ে সমান.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor