2015年2月8日星期日

ক্রনিক কিডনি রোগ (CKD) পর্যায় 5 5 প্রধান উপসর্গ

দীর্ঘস্থায়ী কিডনি রোগ (CKD) পর্যায়ে 5 মধ্যে বিকাশ, ফাংশন ব্যর্থ করা, যা কিডনি ক্ষতিগ্রস্ত হয় কোষ এবং টিস্যু জন্য অনেক উপসর্গ, হতে হবে.
প্রস্রাব প্রস্রাব এবং রক্ত 1.protein
এছাড়াও proteinuria বা Hematuria বলা যেতে পারে, যা প্রস্রাব প্রস্রাব বা রক্ত প্রোটিন, দীর্ঘস্থায়ী কিডনি রোগের পর্যায়ে 5 প্রদর্শিত হবে. কিডনি ক্ষতিগ্রস্ত হচ্ছে, রেনাল glomeruli এছাড়াও ক্ষতিগ্রস্ত হবে. রেনাল glomeruli মধ্যে, লাল রক্ত কোষ এবং প্রোটিন এইভাবে proteinuria এবং Hematuria, যার ফলে এটি মাধ্যমে আউট ফুটা করা হবে, যা দিয়ে পরিস্রাবণ ঝিল্লি, আছে. ঘুরে এই কিডনি ক্ষতি খারাপ হবে. আপনার প্রস্রাব স্বাভাবিকের চেয়ে ফেনিল, বুদ্বুদপূর্ণ, খুব ফ্যাকাশে বা গাঢ় হয়, তাহলে আপনি আপনার প্রস্রাব রক্ত থাকতে পারে.
Email:kidney-symptoms@hotmail.com
2. উচ্চ রক্তচাপ
কিডনি ক্ষতিগ্রস্ত হয়, এটা এইভাবে রক্ত কন্টেন্ট এবং বর্ধিত উচ্চ রক্ত চাপ বৃদ্ধি, পানি ও সোডিয়াম ধারণ যা বাড়ে সোডিয়াম এবং পানি, আউট পালন করতে পারে না. একটি বিশ্ব, কিডনি পানি এবং সোডিয়াম বিপাক সামঞ্জস্য এবং রক্ত ধমনী সক্রিয় করতে পারেন, যা উপকরণ নিঃসরিত একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে. পানি এবং সোডিয়াম বৃদ্ধির স্মৃতিশক্তি বাড়াতে পারেন, এবং রক্ত জাহাজ হতে পারে, যা ঐ হ্রাস সঙ্কুচিত, তাই উচ্চ রক্তচাপ হার এক accordingly.The ন্যাশনাল হার্ট, লাং এবং ব্লাড ইনস্টিটিউট (NHLBI), বৃদ্ধি, যা সামগ্রী ন্যাশনাল ইনস্টিটিউট অফ হেলথ (NIH এ), জীবনধারা পরিবর্তন এবং ওষুধ সহ প্রয়োজনীয় যাই হোক না কেন থেরাপি CKD ব্যবহার, সঙ্গে মানুষের 130/80 নীচের তাদের রক্তচাপ রাখা যে পরামর্শ দেওয়া হচ্ছে.
3. রক্তাল্পতা
দীর্ঘস্থায়ী কিডনি রোগের পর্যায়ে 5, লোহিত প্রজন্মের কমে যায়. কিডনি ফাংশন ক্ষতিগ্রস্ত হয়, কিডনি রোগ EPO এইভাবে রক্তাল্পতা, নেতৃস্থানীয় কম উত্পাদন হবে.
উপরন্তু, কিডনি রোগ দেরী পর্যায়ে, বিষাক্ত পদার্থ অনেক, সংগ্রহ লাল রক্ত কোষের ক্ষতি বাড়ে এবং হেমাটোপোইটিক ফাংশন নিষেধ এছাড়াও ক্ষতিগ্রস্ত হয়. লোহিত সংক্ষিপ্ত জীবদ্দশায় রক্তাল্পতা বাড়ে.
4. ফোলা
গোড়ালি, পা, পা বা হাত ফোলা কিডনি রোগের উপসর্গ অন্য হতে পারে. কিডনি ব্যর্থ শুরু, তারপর তারা আপনার শরীরের অন্যান্য অংশে নির্মাণ শুরু, যা অতিরিক্ত তরল, অপসারণ করতে অক্ষম.
5. ঘুমের অভ্যাস

স্বাভাবিক তুলনায় রক্তে কম অক্সিজেন আছে, কারণ ঘুমের অভ্যাস পরিবর্তন হতে পারে. এই রক্তাল্পতা বলা হয় এবং ক্লান্তি জানাবে. এই ঘনত্ব বা মাথা ঘোরা এর bouts সম্মুখীন সমস্যা সৃষ্টি করতে পারে. কিডনি রোগ দ্বারা সৃষ্ট রক্তাল্পতা মস্তিষ্কে কম রক্ত প্রবাহ মানে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor